বাংলা নিউজ > ছবিঘর > IPL 2021: IPL -এর সময়ে সমস্ত ব্যবহারকারীর জন্য আকর্ষণীয় অফার আনল Jio!

IPL 2021: IPL -এর সময়ে সমস্ত ব্যবহারকারীর জন্য আকর্ষণীয় অফার আনল Jio!

থাকছে লাইভ ম্যাচ দেখা ও উপহার জিতে নেওয়ার সুযোগ!

IPL-এর কথা মাথায় রেখে ব্যবহারকারীদের জন্য নয়া অফার আনল জিয়ো। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
1/5IPL-এর কথা মাথায় রেখে ব্যবহারকারীদের জন্য নয়া অফার আনল জিয়ো। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
জিয়োর বেশ কয়েকটি প্ল্যানের সঙ্গে মিলছে এক বছরের জন্য Disney+ Hotstar-এর VIP সাবস্ক্রিপশান। এছাড়া লাইভ ম্যাচও দেখতে পারবেন। ছবি : জিও (Jio)
2/5জিয়োর বেশ কয়েকটি প্ল্যানের সঙ্গে মিলছে এক বছরের জন্য Disney+ Hotstar-এর VIP সাবস্ক্রিপশান। এছাড়া লাইভ ম্যাচও দেখতে পারবেন। ছবি : জিও (Jio)
Jio Cricket Play Along নামে একটি লাইভ গেম খেলতে পারবেন জিও ব্যবহারকারীরা। খেলা চলাকালীন এর মাধ্যমে চ্যাট, কুইজ ইত্যাদিতে অংশ নেওয়া যাবে। MyJio app-এর মধ্য দিয়ে এই গেম মিলবে। ফাইল ছবি : মিন্ট প্রিন্ট (MINT_PRINT)
3/5Jio Cricket Play Along নামে একটি লাইভ গেম খেলতে পারবেন জিও ব্যবহারকারীরা। খেলা চলাকালীন এর মাধ্যমে চ্যাট, কুইজ ইত্যাদিতে অংশ নেওয়া যাবে। MyJio app-এর মধ্য দিয়ে এই গেম মিলবে। ফাইল ছবি : মিন্ট প্রিন্ট (MINT_PRINT)
JIO CRICKET APP লঞ্চ হচ্ছে সমস্ত JioPhone-এর জন্য। এতে লাইভ স্কোর দেখা যাবে। থাকবে কুইজ খেলে আকর্ষণীয় উপহার জেতার সুযোগ। ফাইল ছবি : মিন্ট প্রিন্ট (MINT_PRINT)
4/5JIO CRICKET APP লঞ্চ হচ্ছে সমস্ত JioPhone-এর জন্য। এতে লাইভ স্কোর দেখা যাবে। থাকবে কুইজ খেলে আকর্ষণীয় উপহার জেতার সুযোগ। ফাইল ছবি : মিন্ট প্রিন্ট (MINT_PRINT)
এছাড়াও প্রতিদিনই খেলা চলাকালীন থাকবে মজার প্রতিযোগিতা। তাতে জিতলে থাকছে আকর্ষণীয় উপহার এমন কী ক্রিকেটারদের সঙ্গে দেখা করার সুযোগও! ফাইল ছবি : মিন্ট প্রিন্ট (MINT_PRINT)
5/5এছাড়াও প্রতিদিনই খেলা চলাকালীন থাকবে মজার প্রতিযোগিতা। তাতে জিতলে থাকছে আকর্ষণীয় উপহার এমন কী ক্রিকেটারদের সঙ্গে দেখা করার সুযোগও! ফাইল ছবি : মিন্ট প্রিন্ট (MINT_PRINT)
অন্য গ্যালারিগুলি