বাংলা নিউজ > ছবিঘর > IPL 2021: এবার কি ক্রিকেট ব্যাট তুলে রাখতে চলেছেন? ধোনির নয়া অবতারে উত্তাল নেটদুনিয়া

IPL 2021: এবার কি ক্রিকেট ব্যাট তুলে রাখতে চলেছেন? ধোনির নয়া অবতারে উত্তাল নেটদুনিয়া

  • একেবারে নয়া অবতারে হাজির মহেন্দ্র সিং ধোনি। সেই অবতারে রীতিমতো চমকে গিয়েছেন ধোনিভক্তরা। ভাইরালও হয়ে গিয়েছে সেই ছবি। ছবি দেখে অনেকের প্রশ্ন, শীঘ্রই তাহলে কি ক্রিকেট ব্যাট তুলে রাখতে চলেছেন ধোনি? জেনে নিন কারণটা!
মাঝেমধ্যেই নয়া অবতারে ধরা দেন মহেন্দ্র সিং ধোনি। কখনও বড় চুল রাখেন, কখনও আবার পুরো কামিয়ে ফেলেন। এবার তেমনই একটি নয়া অবতারে ধরা দিলেন তিনি। (ছবি সৌজন্য, টুইটার @ChennaiIPL)
1/6মাঝেমধ্যেই নয়া অবতারে ধরা দেন মহেন্দ্র সিং ধোনি। কখনও বড় চুল রাখেন, কখনও আবার পুরো কামিয়ে ফেলেন। এবার তেমনই একটি নয়া অবতারে ধরা দিলেন তিনি। (ছবি সৌজন্য, টুইটার @ChennaiIPL)
শনিবার আইপিএলের সম্প্রচারকারী সংস্থা স্টার স্পোর্টসের তরফে টুইটারে একটি ছবি পোস্ট করা করা হয়। তাতে ধোনিকে পুরোপুরি মাথা কামানো অবস্থায় দেখা যায়। (ছবি সৌজন্য, টুইটার @StarSportsIndia)
2/6শনিবার আইপিএলের সম্প্রচারকারী সংস্থা স্টার স্পোর্টসের তরফে টুইটারে একটি ছবি পোস্ট করা করা হয়। তাতে ধোনিকে পুরোপুরি মাথা কামানো অবস্থায় দেখা যায়। (ছবি সৌজন্য, টুইটার @StarSportsIndia)
রবিবার সকালে স্টার স্পোর্টসের টুইটার অ্যাকাউন্টে ন'সেকেন্ডের একটি ভিডিয়ো পোস্ট করা হয়। তাতে ধোনি বলেন, ‘এই অবতারের পিছনে মন্ত্র কী? শীঘ্রই বোঝা যাবে।’ (ছবি সৌজন্য স্টার স্পোর্টস ভিডিয়ো)
3/6রবিবার সকালে স্টার স্পোর্টসের টুইটার অ্যাকাউন্টে ন'সেকেন্ডের একটি ভিডিয়ো পোস্ট করা হয়। তাতে ধোনি বলেন, ‘এই অবতারের পিছনে মন্ত্র কী? শীঘ্রই বোঝা যাবে।’ (ছবি সৌজন্য স্টার স্পোর্টস ভিডিয়ো)
প্রাথমিকভাবে জানা গিয়েছে, বিজ্ঞাপনের জন্য সেরকম বেশ ধারণ করেছেন ধোনি। তবে সেটি কী বিজ্ঞাপন, সে বিষয়ে কোনও উচ্চবাচ্য করা হয়নি। (ছবি সৌজন্য, টুইটার @ChennaiIPL)
4/6প্রাথমিকভাবে জানা গিয়েছে, বিজ্ঞাপনের জন্য সেরকম বেশ ধারণ করেছেন ধোনি। তবে সেটি কী বিজ্ঞাপন, সে বিষয়ে কোনও উচ্চবাচ্য করা হয়নি। (ছবি সৌজন্য, টুইটার @ChennaiIPL)
তবে একটি মার্শাল আর্ট ক্যাম্পে সেই ছবি তোলা হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গিয়েছে। (ছবি সৌজন্য, টুইটার @ChennaiIPL)
5/6তবে একটি মার্শাল আর্ট ক্যাম্পে সেই ছবি তোলা হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গিয়েছে। (ছবি সৌজন্য, টুইটার @ChennaiIPL)
এবার কি ক্রিকেট ব্যাট তুলে রাখতে চলেছেন? ধোনির নয়া অবতারে অবাক নেটদুনিয়া
6/6এবার কি ক্রিকেট ব্যাট তুলে রাখতে চলেছেন? ধোনির নয়া অবতারে অবাক নেটদুনিয়া
অন্য গ্যালারিগুলি