বাংলা নিউজ > ছবিঘর > IPL 2021: মুম্বইয়ের বিরুদ্ধে KKR হারলেও বেগুনি টুপির দখল নিলেন আন্দ্রে রাসেল

IPL 2021: মুম্বইয়ের বিরুদ্ধে KKR হারলেও বেগুনি টুপির দখল নিলেন আন্দ্রে রাসেল

  • পার্পল ক্যাপের দৌড়ে কারা রয়েছেন, দেখে নিন তালিকা।
মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচে কলকাতা হারলেও আইপিএলের ইতিহাসে দ্রুততম পাঁচ উইকেট নেওয়ার নজির গড়লেন আন্দ্রে রাসেল। ২ ওভার বল করে তিনি ১৫ রানের বিনিময়ে ৫ উইকেট দখল করেন। ২ ম্যাচে মোট ৬টি উইকেট নিয়ে আপাতত আইপিএলের বেগুনি টুপি নিজের দখলে নিয়েছেন রাসেল।
1/5মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচে কলকাতা হারলেও আইপিএলের ইতিহাসে দ্রুততম পাঁচ উইকেট নেওয়ার নজির গড়লেন আন্দ্রে রাসেল। ২ ওভার বল করে তিনি ১৫ রানের বিনিময়ে ৫ উইকেট দখল করেন। ২ ম্যাচে মোট ৬টি উইকেট নিয়ে আপাতত আইপিএলের বেগুনি টুপি নিজের দখলে নিয়েছেন রাসেল।
আইপিএল ২০২১-এর পার্পল ক্যাপের দৌড়ে দ্বিতীয় স্থানে রয়েছেন আরসিবির হার্ষাল প্যাটেল। মুম্বইয়ের বিরুদ্ধে উদ্বোধনী ম্যাচে তিনি ২৭ রানে ৫ উইকেট নেন।
2/5আইপিএল ২০২১-এর পার্পল ক্যাপের দৌড়ে দ্বিতীয় স্থানে রয়েছেন আরসিবির হার্ষাল প্যাটেল। মুম্বইয়ের বিরুদ্ধে উদ্বোধনী ম্যাচে তিনি ২৭ রানে ৫ উইকেট নেন।
আরসিবির বিরুদ্ধে প্রথম ম্যাচে উইকেট না পেলেও কেকেআরের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে ২৭ রানের বিনিময়ে ৪ উইকেট নিয়ে রাহুল চাহার জয় এনে দেন মুম্বই ইন্ডিয়ান্সকে। ২ ম্যাচে ৪টি উইকেট নিয়ে বেগুনি টুপির লড়াইয়ে তৃতীয় স্থানে রয়েছেন চাহার।
3/5আরসিবির বিরুদ্ধে প্রথম ম্যাচে উইকেট না পেলেও কেকেআরের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে ২৭ রানের বিনিময়ে ৪ উইকেট নিয়ে রাহুল চাহার জয় এনে দেন মুম্বই ইন্ডিয়ান্সকে। ২ ম্যাচে ৪টি উইকেট নিয়ে বেগুনি টুপির লড়াইয়ে তৃতীয় স্থানে রয়েছেন চাহার।
বেগুনি টুপির দৌড়ে চার নম্বরে রয়েছেন কেকেআরের অজি পেসার প্যাট কামিন্স। ২ ম্যাচে তিনি মোট ৩টি উইকেট নিয়েছেন।
4/5বেগুনি টুপির দৌড়ে চার নম্বরে রয়েছেন কেকেআরের অজি পেসার প্যাট কামিন্স। ২ ম্যাচে তিনি মোট ৩টি উইকেট নিয়েছেন।
রাজস্থান রয়্যালসের তরুণ পেসার চেতন সাকারিয়া পঞ্জাবের বিরুদ্ধে নিজের অভিষেক ম্যাচে ৩ উইকেট নেন। তিনি বেগুনি টুপির লড়াইয়ে পাঁচ নম্বরে রয়েছেন।
5/5রাজস্থান রয়্যালসের তরুণ পেসার চেতন সাকারিয়া পঞ্জাবের বিরুদ্ধে নিজের অভিষেক ম্যাচে ৩ উইকেট নেন। তিনি বেগুনি টুপির লড়াইয়ে পাঁচ নম্বরে রয়েছেন।
অন্য গ্যালারিগুলি