বাংলা নিউজ > ছবিঘর > IPL 2021: পাখির চোখ তৃতীয় IPL খেতাবে, অভিযান শুরুর আগে বড় পদক্ষেপ KKR-এর

IPL 2021: পাখির চোখ তৃতীয় IPL খেতাবে, অভিযান শুরুর আগে বড় পদক্ষেপ KKR-এর

  • অল্পের জন্য গতবার প্লে-অফের ছাড়পত্র মেলেনি। সেই ব্যর্থতা কাটিয়ে এবার আইপিএল খেতাব জয়ের লক্ষ্য নিয়েছে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। আর সেই লক্ষ্যপূরণের জন্য বড় পা ফেললেন নাইটরা -
আগামী ৯ এপ্রিল থেকে শুরু হচ্ছে চতুর্দশ আইপিএল। দু'দিন পর (১১ এপ্রিল) সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে অভিযান শুরু করবে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। (ফাইল ছবি, সৌজন্য আইপিএল)
1/5আগামী ৯ এপ্রিল থেকে শুরু হচ্ছে চতুর্দশ আইপিএল। দু'দিন পর (১১ এপ্রিল) সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে অভিযান শুরু করবে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। (ফাইল ছবি, সৌজন্য আইপিএল)
গতবারের ব্যর্থতা কাটিয়ে এবার আইপিএল অভিযান শুরুর লক্ষ্যে রবিবার থেকে একত্রিত হওয়া শুরু করলেন নাইটরা। প্রাথমিকভাবে তাঁরা নিভৃতবাস পর্ব কাটাবেন। (ছবি সৌজন্য কেকেআর)
2/5গতবারের ব্যর্থতা কাটিয়ে এবার আইপিএল অভিযান শুরুর লক্ষ্যে রবিবার থেকে একত্রিত হওয়া শুরু করলেন নাইটরা। প্রাথমিকভাবে তাঁরা নিভৃতবাস পর্ব কাটাবেন। (ছবি সৌজন্য কেকেআর)
সেই বাধ্যতামূলক নিভৃতবাস-পর্বের পর শিবির বসবে কেকেআরের। (ছবি সৌজন্য কেকেআর)
3/5সেই বাধ্যতামূলক নিভৃতবাস-পর্বের পর শিবির বসবে কেকেআরের। (ছবি সৌজন্য কেকেআর)
তবে সব খেলোয়াড় এখনও আসেননি। আপাতত দীনেশ কার্তিক, কমলেশ নাগারকোটি, রাহুল ত্রিপাঠীরা হোটেলে এসেছেন। (ছবি সৌজন্য কেকেআর)
4/5তবে সব খেলোয়াড় এখনও আসেননি। আপাতত দীনেশ কার্তিক, কমলেশ নাগারকোটি, রাহুল ত্রিপাঠীরা হোটেলে এসেছেন। (ছবি সৌজন্য কেকেআর)
তৃতীয়বার আইপিএল খেতাব জয়ের লক্ষ্য নিয়ে এবার ঝাঁপাতে চলেছে কেকেআর। ভারত-ইংল্যান্ড সিরিজের পর শুভমন গিল, কুলদীপ যাদব, ইয়ন মর্গ্যানরাও দলের সঙ্গে যোগ দেবেন। (ছবি সৌজন্য কেকেআর)
5/5তৃতীয়বার আইপিএল খেতাব জয়ের লক্ষ্য নিয়ে এবার ঝাঁপাতে চলেছে কেকেআর। ভারত-ইংল্যান্ড সিরিজের পর শুভমন গিল, কুলদীপ যাদব, ইয়ন মর্গ্যানরাও দলের সঙ্গে যোগ দেবেন। (ছবি সৌজন্য কেকেআর)
অন্য গ্যালারিগুলি