বাংলা নিউজ > ছবিঘর > IPL 2021: বড় রান শুভমনের, দুরন্ত রাহুল - একনজরে অনুশীলন ম্যাচে KKR-র সেরা খেলোয়াড়ের

IPL 2021: বড় রান শুভমনের, দুরন্ত রাহুল - একনজরে অনুশীলন ম্যাচে KKR-র সেরা খেলোয়াড়ের

  • আইপিএলের লক্ষ্যে আবুধাবিতে দ্বিতীয় অনুশীলন ম্যাচ খেলল কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। বৃহস্পতিবার নীতিশ রানা একাদশের বিরুদ্ধে প্রথমে ব্যাট করে ২০৮ রান তোলে বেন কাটিং একাদশ। যে রান তাড়া করতে নেমে শুরুতে ধাক্কা খেয়েছিল রানারা। কিন্তু তারপর অনায়াসে ম্যাচ জিতে নেয় নীতিশ রানা একাদশ। একনজরে দেখে নিন কেকেআরের অনুশীলন ম্যাচের সেরা খেলোয়াড়দের -
বড় রান শুভমনের, দুরন্ত রাহুল - একনজরে অনুশীলন ম্যাচে KKR-র সেরা খেলোয়াড়ের
1/8বড় রান শুভমনের, দুরন্ত রাহুল - একনজরে অনুশীলন ম্যাচে KKR-র সেরা খেলোয়াড়ের
অবশেষে কিছুটা ছন্দে ফিরলেন শুভমন গিল। নীতিশ রানা একাদশের বিরুদ্ধে ৯৩ রানের ইনিংস খেলেন। (ছবি সৌজন্য ফেসবুক @KolkataKnightRiders)
2/8অবশেষে কিছুটা ছন্দে ফিরলেন শুভমন গিল। নীতিশ রানা একাদশের বিরুদ্ধে ৯৩ রানের ইনিংস খেলেন। (ছবি সৌজন্য ফেসবুক @KolkataKnightRiders)
বিভিন্ন দিকেই শট মেরেছেন গিল। বিশেষত স্ট্রাইক রেট নিয়ে যে সমস্যা ছিল, তা নিয়েও কিছুটা আশার আলো দেখা গিয়েছে। অনুশীলন ম্যাচে স্ট্রাইক রেট বেশ ভালো ছিল গিলের। সেইসঙ্গে রিভার্স সুইপ, রিভার্স স্কুপের মতো শটও খেলেছেন। (ছবি সৌজন্য ফেসবুক @KolkataKnightRiders)
3/8বিভিন্ন দিকেই শট মেরেছেন গিল। বিশেষত স্ট্রাইক রেট নিয়ে যে সমস্যা ছিল, তা নিয়েও কিছুটা আশার আলো দেখা গিয়েছে। অনুশীলন ম্যাচে স্ট্রাইক রেট বেশ ভালো ছিল গিলের। সেইসঙ্গে রিভার্স সুইপ, রিভার্স স্কুপের মতো শটও খেলেছেন। (ছবি সৌজন্য ফেসবুক @KolkataKnightRiders)
প্রথম অনুশীলন ম্যাচে ভালো খেলেছিলেন। দ্বিতীয় ম্যাচেও সেই ফর্ম ধরে রাখলেন রাহুল ত্রিপাঠী। চাপের মুখে নেমে দুর্দান্ত ইনিংস খেলেন। দলের জয় নিশ্চিত করেন। (ছবি সৌজন্য ফেসবুক @KolkataKnightRiders)
4/8প্রথম অনুশীলন ম্যাচে ভালো খেলেছিলেন। দ্বিতীয় ম্যাচেও সেই ফর্ম ধরে রাখলেন রাহুল ত্রিপাঠী। চাপের মুখে নেমে দুর্দান্ত ইনিংস খেলেন। দলের জয় নিশ্চিত করেন। (ছবি সৌজন্য ফেসবুক @KolkataKnightRiders)
বেন কাটিং একাদশের বিরুদ্ধে অল্পের জন্য শতরান ফস্কান রাহুল ত্রিপাঠী। অপরাজিত থেকে দলের জয় নিশ্চিত করেন। (ছবি সৌজন্য ফেসবুক @KolkataKnightRiders)
5/8বেন কাটিং একাদশের বিরুদ্ধে অল্পের জন্য শতরান ফস্কান রাহুল ত্রিপাঠী। অপরাজিত থেকে দলের জয় নিশ্চিত করেন। (ছবি সৌজন্য ফেসবুক @KolkataKnightRiders)
গোড়ার দিকে সেভাবে সুবিধা করতে পারেননি হরভজন সিং। তবে বেন কাটিংয়ের একাদশের বিরুদ্ধে ডেথ ওভারে ভালো বল করেছেন। ১৮ তম ওভারে শুভমন গিল এবং গুরকিত মানকে আউট করেছেন ভাজ্জি। সেই জোড়া উইকেটের কারণে শেষের দিকে খেই হারিয়ে ফেলে বেন কাটিং একাদশ। (ছবি সৌজন্য ফেসবুক @KolkataKnightRiders)
6/8গোড়ার দিকে সেভাবে সুবিধা করতে পারেননি হরভজন সিং। তবে বেন কাটিংয়ের একাদশের বিরুদ্ধে ডেথ ওভারে ভালো বল করেছেন। ১৮ তম ওভারে শুভমন গিল এবং গুরকিত মানকে আউট করেছেন ভাজ্জি। সেই জোড়া উইকেটের কারণে শেষের দিকে খেই হারিয়ে ফেলে বেন কাটিং একাদশ। (ছবি সৌজন্য ফেসবুক @KolkataKnightRiders)
নীতিশ রানা একাদশের বিরুদ্ধে শুরুতেই উইকেট হারিয়েছিল বেন কাটিং একাদশ। সেখান থেকে গিলের সঙ্গে দারুণ পার্টনারশিপ গড়ে তোলেন। দ্রুত গতিতে রান তুলতে থাকেন। নায়ার অবশ্য অল্পের জন্য অর্ধশতরান ফস্কান। (ছবি সৌজন্য, টুইটার @karun126)
7/8নীতিশ রানা একাদশের বিরুদ্ধে শুরুতেই উইকেট হারিয়েছিল বেন কাটিং একাদশ। সেখান থেকে গিলের সঙ্গে দারুণ পার্টনারশিপ গড়ে তোলেন। দ্রুত গতিতে রান তুলতে থাকেন। নায়ার অবশ্য অল্পের জন্য অর্ধশতরান ফস্কান। (ছবি সৌজন্য, টুইটার @karun126)
বেন কাটিং একাদশের বিরুদ্ধে শুরুতেই দু'উইকেট হারিয়েছিল নীতিশ রানা একাদশ। সেখান থেকে রাহুল ত্রিপাঠীর সঙ্গে নিজের দলকে টানতে থাকেন রানা। গুরুত্বপূর্ণ পার্টনারশিপ করেন। তবে চার নম্বরে নেমেছিলেন। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক @KolkataKnightRiders)
8/8বেন কাটিং একাদশের বিরুদ্ধে শুরুতেই দু'উইকেট হারিয়েছিল নীতিশ রানা একাদশ। সেখান থেকে রাহুল ত্রিপাঠীর সঙ্গে নিজের দলকে টানতে থাকেন রানা। গুরুত্বপূর্ণ পার্টনারশিপ করেন। তবে চার নম্বরে নেমেছিলেন। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক @KolkataKnightRiders)
অন্য গ্যালারিগুলি