বাংলা নিউজ > ছবিঘর > শুরু হচ্ছে ভারতের প্রথম বিলাসবহুল ক্রুজের যাত্রা, বুকিং করবেন কোথায়?

শুরু হচ্ছে ভারতের প্রথম বিলাসবহুল ক্রুজের যাত্রা, বুকিং করবেন কোথায়?

এর জন্য কর্ডেলিয়া ক্রুজের সঙ্গে গাঁটছাড়া বেঁধেছে ... more

ভারতের প্রথম বিলাসবহুল ক্রুজ ভ্রমণের বুকিং শুরু করল আইআরসিটিসি (IRCTC)। আগামী ১৮ সেপ্টেম্বর থেকে এই ক্রুজ চলতে শুরু করবে। এর জন্য কর্ডেলিয়া ক্রুজের সঙ্গে গাঁটছাড়া বেঁধেছে আইআরসিটিসি। ফাইল ছবি : কর্ডেলিয়া ক্রুজ  (Cordelia Cruises)
1/5ভারতের প্রথম বিলাসবহুল ক্রুজ ভ্রমণের বুকিং শুরু করল আইআরসিটিসি (IRCTC)। আগামী ১৮ সেপ্টেম্বর থেকে এই ক্রুজ চলতে শুরু করবে। এর জন্য কর্ডেলিয়া ক্রুজের সঙ্গে গাঁটছাড়া বেঁধেছে আইআরসিটিসি। ফাইল ছবি : কর্ডেলিয়া ক্রুজ  (Cordelia Cruises)
IRCTC-র ওয়েবসাইট থেকেই বুকিং করা যাবে- http://www.irctctourism.com ফাইল ছবি : কর্ডেলিয়া ক্রুজ ( Cordelia Cruises)
2/5IRCTC-র ওয়েবসাইট থেকেই বুকিং করা যাবে- http://www.irctctourism.com ফাইল ছবি : কর্ডেলিয়া ক্রুজ ( Cordelia Cruises)
'কর্ডেলিয়া ক্রুজ হল ভারতের প্রথম প্রিমিয়াম ক্রুজ লাইনার। এটি অত্যাধুনিক, বিলাসবহুল এবং সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে ভারতীয়। দেশের ভ্রমণপিপাসুদের মধ্যে যাতে ক্রুজের অভিজ্ঞতা পৌঁছে দেওয়া যায়, সেটাই আমাদের লক্ষ্য,' জানিয়েছে আইআরসিটিসি। ফাইল ছবি : কর্ডেলিয়া ক্রুজ  (Cordelia Cruises)
3/5'কর্ডেলিয়া ক্রুজ হল ভারতের প্রথম প্রিমিয়াম ক্রুজ লাইনার। এটি অত্যাধুনিক, বিলাসবহুল এবং সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে ভারতীয়। দেশের ভ্রমণপিপাসুদের মধ্যে যাতে ক্রুজের অভিজ্ঞতা পৌঁছে দেওয়া যায়, সেটাই আমাদের লক্ষ্য,' জানিয়েছে আইআরসিটিসি। ফাইল ছবি : কর্ডেলিয়া ক্রুজ  (Cordelia Cruises)
ক্রুজটি গোয়া, দিউ, লাক্ষাদ্বীপ, কোচি এবং শ্রীলঙ্কার বিভিন্ন বন্দর থেকে বন্দরে যাবে। আধুনিক ক্রুজের মতোই থাকবে সুইমিং পুল, একাধিক রেস্তোরাঁ, স্পা, থিয়েটার, হোটেল ইত্যাদি। ফাইল ছবি : কর্ডেলিয়া ক্রুজ  (Cordelia Cruises)
4/5ক্রুজটি গোয়া, দিউ, লাক্ষাদ্বীপ, কোচি এবং শ্রীলঙ্কার বিভিন্ন বন্দর থেকে বন্দরে যাবে। আধুনিক ক্রুজের মতোই থাকবে সুইমিং পুল, একাধিক রেস্তোরাঁ, স্পা, থিয়েটার, হোটেল ইত্যাদি। ফাইল ছবি : কর্ডেলিয়া ক্রুজ  (Cordelia Cruises)
কর্ডেলিয়া ক্রুজ আহামী ১৮ সেপ্টেম্বর থেকে তার প্রথম যাত্রা শুরু করবে। মুম্বইয়ে ক্রুজটির বেস হবে। প্রাথমিকভাবে ভারতীয় বিভিন্ন বন্দরেই যাত্রা করবে এই ক্রুজ। আগামী বছর মে মাস থেকে চেন্নাইয়ে বেস স্থানান্তর হবে। তারপর থেকে শ্রীলঙ্কার মতো আন্তর্জাতিক লোকেশনে এটি পাড়ি দেবে। ফাইল ছবি : কর্ডেলিয়া ক্রুজ  (Cordelia Cruises)
5/5কর্ডেলিয়া ক্রুজ আহামী ১৮ সেপ্টেম্বর থেকে তার প্রথম যাত্রা শুরু করবে। মুম্বইয়ে ক্রুজটির বেস হবে। প্রাথমিকভাবে ভারতীয় বিভিন্ন বন্দরেই যাত্রা করবে এই ক্রুজ। আগামী বছর মে মাস থেকে চেন্নাইয়ে বেস স্থানান্তর হবে। তারপর থেকে শ্রীলঙ্কার মতো আন্তর্জাতিক লোকেশনে এটি পাড়ি দেবে। ফাইল ছবি : কর্ডেলিয়া ক্রুজ  (Cordelia Cruises)
অন্য গ্যালারিগুলি