বাংলা নিউজ > ছবিঘর > হাত দিয়ে বেবি বাম্প লুকানোর চেষ্টা ঐশ্বর্যর! ফের মা হতে চলেছেন বচ্চন বধূ?

হাত দিয়ে বেবি বাম্প লুকানোর চেষ্টা ঐশ্বর্যর! ফের মা হতে চলেছেন বচ্চন বধূ?

  • শীঘ্রই কি গুড নিউজ দিতে চলেছেন রাই সুন্দরী? প্রশ্ন নেটিজেনদের। 
বলিউড জুড়ে এখন নায়িকাদের প্রেগন্যান্সির চর্চা তুঙ্গে। কদিন আগেই সোনম কাপুরের অন্তঃসত্ত্বা হওয়ার মাথাচাড়া দিয়ে উঠেছিল,যদিও সেই গুঞ্জন উড়িয়ে দেন অভিনেত্রী। এবার ঐশ্বর্যর সাম্প্রতিকতম ছবি দেখে নেটিজেনদের মনে প্রশ্ন রাই সুন্দরী কি গর্ভবতী? 
1/7বলিউড জুড়ে এখন নায়িকাদের প্রেগন্যান্সির চর্চা তুঙ্গে। কদিন আগেই সোনম কাপুরের অন্তঃসত্ত্বা হওয়ার মাথাচাড়া দিয়ে উঠেছিল,যদিও সেই গুঞ্জন উড়িয়ে দেন অভিনেত্রী। এবার ঐশ্বর্যর সাম্প্রতিকতম ছবি দেখে নেটিজেনদের মনে প্রশ্ন রাই সুন্দরী কি গর্ভবতী? 
গত সপ্তাহেই প্রকাশ্যে এসেছে মনি রত্নমের তামিল ছবি, পুণ্যিয়ানি সেলভান (Ponniyin Selvan)-এর ফার্স্ট লুক। আপতত এই ছবির কাছেই পুদুচেরিতে রয়েছেন ঐশ্বর্য। এই ছবিতে অ্যাশের সঙ্গে দেখা মিলবে দক্ষিণি তারকা আর শরৎকুমার। রবিবার রাতে অভিষেক ও আরাধ্যাকে সঙ্গে নিয়ে কো-স্টারের বাড়িতে হাজির ছিলেন ঐশ্বর্য। 
2/7গত সপ্তাহেই প্রকাশ্যে এসেছে মনি রত্নমের তামিল ছবি, পুণ্যিয়ানি সেলভান (Ponniyin Selvan)-এর ফার্স্ট লুক। আপতত এই ছবির কাছেই পুদুচেরিতে রয়েছেন ঐশ্বর্য। এই ছবিতে অ্যাশের সঙ্গে দেখা মিলবে দক্ষিণি তারকা আর শরৎকুমার। রবিবার রাতে অভিষেক ও আরাধ্যাকে সঙ্গে নিয়ে কো-স্টারের বাড়িতে হাজির ছিলেন ঐশ্বর্য। 
 আর শরৎকুমারের দুই মেয়ে ভারালক্ষ্মী এবং পুজার সঙ্গে জমাটি আড্ডা মারতে সপরিবারে হাজির ছিলেন ঐশ্বর্য। সেই ছবিই ইনস্টাগ্রামে শেয়ার করে নেন ভারালক্ষ্মী। যা আগুনের গতিতে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবিতে কালো রঙা টপ এবং প্যান্টে ঐশ্বর্যকে দেখে সকলের মনেই প্রশ্ন অভিনেত্রী কি ফের মা হতে চলেছেন? 
3/7 আর শরৎকুমারের দুই মেয়ে ভারালক্ষ্মী এবং পুজার সঙ্গে জমাটি আড্ডা মারতে সপরিবারে হাজির ছিলেন ঐশ্বর্য। সেই ছবিই ইনস্টাগ্রামে শেয়ার করে নেন ভারালক্ষ্মী। যা আগুনের গতিতে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবিতে কালো রঙা টপ এবং প্যান্টে ঐশ্বর্যকে দেখে সকলের মনেই প্রশ্ন অভিনেত্রী কি ফের মা হতে চলেছেন? 
সোশ্যাল মিডিয়ায় ভারালক্ষ্মী লেখেন,'গতকাল রাতে খুবই প্রিয় তিনজনের সঙ্গে দারুণ একটা সময় কাটালাম। বলিউড সুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন, তাঁর হ্যান্ডসাম স্বামী অভিষেক বচ্চন এবং তাঁদের মিষ্টি মেয়ে আরাধ্যা বচ্চন। কিন্তু এই ছবি দেখে সবার একটাই প্রশ্ন, ঐশ্বর্য কি প্রেগন্যান্ট? অনেকে তো বচ্চন ফের দাদু হবে এই কথা লিখে সেলিব্রেশনও শুরু করে দিয়েছেন। 
4/7সোশ্যাল মিডিয়ায় ভারালক্ষ্মী লেখেন,'গতকাল রাতে খুবই প্রিয় তিনজনের সঙ্গে দারুণ একটা সময় কাটালাম। বলিউড সুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন, তাঁর হ্যান্ডসাম স্বামী অভিষেক বচ্চন এবং তাঁদের মিষ্টি মেয়ে আরাধ্যা বচ্চন। কিন্তু এই ছবি দেখে সবার একটাই প্রশ্ন, ঐশ্বর্য কি প্রেগন্যান্ট? অনেকে তো বচ্চন ফের দাদু হবে এই কথা লিখে সেলিব্রেশনও শুরু করে দিয়েছেন। 
ছবিতে রাই সুন্দরী নায়িকার বেবি বাম্প যেন স্পষ্ট। হাত দিয়ে বেবি বাম্প লুকোনোরও চেষ্টা করেছেন অভিনেত্রী তেমন কথাও লিখেছেন অনেকে। যদিও এই ব্যাপারে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি ঐশ্বর্য বা বচ্চন পরিবারের কোনও সদস্য। 
5/7ছবিতে রাই সুন্দরী নায়িকার বেবি বাম্প যেন স্পষ্ট। হাত দিয়ে বেবি বাম্প লুকোনোরও চেষ্টা করেছেন অভিনেত্রী তেমন কথাও লিখেছেন অনেকে। যদিও এই ব্যাপারে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি ঐশ্বর্য বা বচ্চন পরিবারের কোনও সদস্য। 
২০০৭ সালের ২০ এপ্রিল অভিষেক বচ্চনের সঙ্গে গাঁচছড়া বেঁধেছিলেন ঐশ্বর্য। ২০১১ সালের ১৬ নভেম্বর জন্ম হয় তাঁদের প্রথম সন্তান আরাধ্যার। 
6/7২০০৭ সালের ২০ এপ্রিল অভিষেক বচ্চনের সঙ্গে গাঁচছড়া বেঁধেছিলেন ঐশ্বর্য। ২০১১ সালের ১৬ নভেম্বর জন্ম হয় তাঁদের প্রথম সন্তান আরাধ্যার। 
আরাধ্যার জন্মের পর দীর্ঘ সময় রুপোলি দুনিয়া থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন ঐশ্বর্য। এখনও হাতেগোনা ছবিতেই কাজ করেন অভিনেত্রী। আরাধ্যার জন্মের পর গত এক দশকে মাত্র চারটি ছবিতে কাজ করেছেন অ্যাশ। অভিনেত্রীর শেষ ছবি ছিল ‘ফান্নে খান’। (ছবি-ইন্টারনেট)
7/7আরাধ্যার জন্মের পর দীর্ঘ সময় রুপোলি দুনিয়া থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন ঐশ্বর্য। এখনও হাতেগোনা ছবিতেই কাজ করেন অভিনেত্রী। আরাধ্যার জন্মের পর গত এক দশকে মাত্র চারটি ছবিতে কাজ করেছেন অ্যাশ। অভিনেত্রীর শেষ ছবি ছিল ‘ফান্নে খান’। (ছবি-ইন্টারনেট)
অন্য গ্যালারিগুলি