বাংলা নিউজ > ছবিঘর > শন নন, এই টেলি নায়কের সঙ্গেই নাকি প্রেম করছেন ‘হিয়া’ অনামিকা!

শন নন, এই টেলি নায়কের সঙ্গেই নাকি প্রেম করছেন ‘হিয়া’ অনামিকা!

  • অনামিকার মনের মানুষ শন নন বরং রাধিকার কর্ণ স্যার ক্রুশল আহুজা। টেলি পাড়ায় এই প্রেম কাহিনি নিয়ে জোর চর্চা চলছে, তবে নায়িকার দাবি ‘আমরা ভালো বন্ধু’। 
উজান-হিয়ার রসায়নই এখানে আকাশ নীলের মূল ইউএসপি। আগামী মাসেই শেষ হচ্ছে এই সিরিয়াল। এই খবরে এখন তোলপাড় সোশ্যাল মিডিয়া। এর মাঝেই টেলিপাড়ায় জোর গুঞ্জন প্রেম করছেন অনামিকা। (ছবি-ফেসবুক)
1/9উজান-হিয়ার রসায়নই এখানে আকাশ নীলের মূল ইউএসপি। আগামী মাসেই শেষ হচ্ছে এই সিরিয়াল। এই খবরে এখন তোলপাড় সোশ্যাল মিডিয়া। এর মাঝেই টেলিপাড়ায় জোর গুঞ্জন প্রেম করছেন অনামিকা। (ছবি-ফেসবুক)
তবে হিয়ার মনের মানুষ শন নন, বরং অন্য এক টেলি হার্টথ্রবের সঙ্গেই নাকি প্রণয় ডোরে বাঁধা পড়েছেন অনামিকা চক্রবর্তী। তিনি কে ? (ছবি-ফেসুবক)
2/9তবে হিয়ার মনের মানুষ শন নন, বরং অন্য এক টেলি হার্টথ্রবের সঙ্গেই নাকি প্রণয় ডোরে বাঁধা পড়েছেন অনামিকা চক্রবর্তী। তিনি কে ? (ছবি-ফেসুবক)
খবর, রাধিকার কর্ণ স্যার- মানে কি করে বলবো তোমায় খ্যাত ক্রুশল আহুজার সঙ্গেই নাকি প্রেম করছেন অনামিকা। দু-জনে যে ভালো বন্ধু সে কথা অবশ্য কারুরই অজানা নয়। (ছবি-ইনস্টাগ্রাম)
3/9খবর, রাধিকার কর্ণ স্যার- মানে কি করে বলবো তোমায় খ্যাত ক্রুশল আহুজার সঙ্গেই নাকি প্রেম করছেন অনামিকা। দু-জনে যে ভালো বন্ধু সে কথা অবশ্য কারুরই অজানা নয়। (ছবি-ইনস্টাগ্রাম)
সম্প্রতি ক্রুশনের জন্মদিনের পার্টিতে হাজির ছিলেন অনামিকা। আর সেই সময় থেকেই এই গুঞ্জন এক ধাক্কায় অনেকখানি বেড়ে গিয়েছে। (ছবি-ইনস্টাগ্রাম)
4/9সম্প্রতি ক্রুশনের জন্মদিনের পার্টিতে হাজির ছিলেন অনামিকা। আর সেই সময় থেকেই এই গুঞ্জন এক ধাক্কায় অনেকখানি বেড়ে গিয়েছে। (ছবি-ইনস্টাগ্রাম)
যদিও প্রেমের গুঞ্জন উড়িয়ে দিয়েছেন অনামিকা। আনন্দবাজার ডিজিট্যালকে বলেন- ক্রুশলকে আমি অনেক দিন ধরেই চিনি। আমরা ভাল বন্ধু। পুরোটাই গুজব। এর আগেও ক্রুশলের সঙ্গে বিভিন্ন পার্টিতে ছিলাম। এটা নতুন নয়। (ছবি-ফেসবুক)
5/9যদিও প্রেমের গুঞ্জন উড়িয়ে দিয়েছেন অনামিকা। আনন্দবাজার ডিজিট্যালকে বলেন- ক্রুশলকে আমি অনেক দিন ধরেই চিনি। আমরা ভাল বন্ধু। পুরোটাই গুজব। এর আগেও ক্রুশলের সঙ্গে বিভিন্ন পার্টিতে ছিলাম। এটা নতুন নয়। (ছবি-ফেসবুক)
এর আগেও বহুবার একসঙ্গে বন্ধুদের নিয়ে আড্ডা দিতে দেখা গিয়েছে এই জুটিকে। দুজনের সোশ্যাল মিডিয়া প্রোফাইলেও জ্বলজ্বল করেছে সেই সব ছবি। কমন ফ্রেন্ডের সূত্রেই নাকি ক্রুশনের সঙ্গে আলাপ অনামিকার। জানিয়েছেন নায়িকা। (ছবি-ফেসুবক)
6/9এর আগেও বহুবার একসঙ্গে বন্ধুদের নিয়ে আড্ডা দিতে দেখা গিয়েছে এই জুটিকে। দুজনের সোশ্যাল মিডিয়া প্রোফাইলেও জ্বলজ্বল করেছে সেই সব ছবি। কমন ফ্রেন্ডের সূত্রেই নাকি ক্রুশনের সঙ্গে আলাপ অনামিকার। জানিয়েছেন নায়িকা। (ছবি-ফেসুবক)
হিয়ার ভক্তরা অবশ্য শন ব্যাতীত কাউকেই দেখতে চান না নায়িকার পাশে। অনামিকা যতই প্রেমের কথা অস্বীকার করুন না কেন, দিন কয়েক আগে শন নিজের কো-স্টার লাফ-লাইফ নিয়ে হাটে হাঁড়ি ভেঙে দেন। (ছবি-ফেসুবক)
7/9হিয়ার ভক্তরা অবশ্য শন ব্যাতীত কাউকেই দেখতে চান না নায়িকার পাশে। অনামিকা যতই প্রেমের কথা অস্বীকার করুন না কেন, দিন কয়েক আগে শন নিজের কো-স্টার লাফ-লাইফ নিয়ে হাটে হাঁড়ি ভেঙে দেন। (ছবি-ফেসুবক)
দিন কয়েক আগে এক সাক্ষাত্কারে শন বলেন- এক টেলি নায়কের সঙ্গেই নাকি প্রেম করেছেন অনামিকা। যদিও কারুর নাম বলেলনি শন। (ছবি-ফেসবুক)
8/9দিন কয়েক আগে এক সাক্ষাত্কারে শন বলেন- এক টেলি নায়কের সঙ্গেই নাকি প্রেম করেছেন অনামিকা। যদিও কারুর নাম বলেলনি শন। (ছবি-ফেসবুক)
এই দুই ভালো বন্ধুর বন্ধুত্বের সম্পর্কটা এইভাবেই অটুট থাকুক, আগামিদিনে বন্ধুত্বের সম্পর্কে প্রেমের সিলমোহর এঁরা দেন কিনা সেটাই এখন দেখার। (ছবি-ফেসবুক)
9/9এই দুই ভালো বন্ধুর বন্ধুত্বের সম্পর্কটা এইভাবেই অটুট থাকুক, আগামিদিনে বন্ধুত্বের সম্পর্কে প্রেমের সিলমোহর এঁরা দেন কিনা সেটাই এখন দেখার। (ছবি-ফেসবুক)
অন্য গ্যালারিগুলি