বাংলা নিউজ > ছবিঘর > এক বছর যেতে না যেতেই ভাঙছে শ্রাবন্তীর তিন নম্বর বিয়ে! আলাদা থাকছেন স্বামী রোশন

এক বছর যেতে না যেতেই ভাঙছে শ্রাবন্তীর তিন নম্বর বিয়ে! আলাদা থাকছেন স্বামী রোশন

  • 'অল ইজ নট ওয়েল'- শ্রাবন্তী ও রোশনের সুখী গৃহকোণে নাকি চিড় ধরেছে। জোর গুঞ্জন টলিপাড়ায়। 
সুপারস্টার শ্রবান্তীর সুখের সংসারে নাকি ফের চিড় ধরেছে। তেমনই গুঞ্জন টলিপাড়ার অন্দরে। নায়িকার সোশ্যাল মিডিয়া প্রোফাইলও সেই ইঙ্গিতই দিচ্ছে। (ছবি-ইনস্টাগ্রাম)
1/10সুপারস্টার শ্রবান্তীর সুখের সংসারে নাকি ফের চিড় ধরেছে। তেমনই গুঞ্জন টলিপাড়ার অন্দরে। নায়িকার সোশ্যাল মিডিয়া প্রোফাইলও সেই ইঙ্গিতই দিচ্ছে। (ছবি-ইনস্টাগ্রাম)
গত বছর এপ্রিলে চুপিসাড়ে অমৃতসর গিয়ে সাত পাকে বাঁধা পড়েছিলেন শ্রাবন্তী। পাত্র রোশন সিং। সবকিছু ঠিকঠাক চলছিল দুজনের মধ্যে, মধুচন্দ্রিমা থেকে একসঙ্গে বার্থ ডে সেলিব্রেশন। তাহলে আচমকা সমস্যাটা কোথায়?  (ছবি-ইনস্টাগ্রাম)
2/10গত বছর এপ্রিলে চুপিসাড়ে অমৃতসর গিয়ে সাত পাকে বাঁধা পড়েছিলেন শ্রাবন্তী। পাত্র রোশন সিং। সবকিছু ঠিকঠাক চলছিল দুজনের মধ্যে, মধুচন্দ্রিমা থেকে একসঙ্গে বার্থ ডে সেলিব্রেশন। তাহলে আচমকা সমস্যাটা কোথায়?  (ছবি-ইনস্টাগ্রাম)
রোশনের কাঁধে মাথা রেখে শান্তিতে ঘুমোচ্ছেন শ্রাবন্তী।কিংবা আলিঙ্গনে জড়িয়ে রেখেছেন স্বামীকে- এই ধরণের প্রেমেমাখা ছবি হামেশাই দেখা যেত দুজনের ইনস্টাগ্রাম প্রোফাইলে। তবে গত কয়েকমাস যাবত সেইসব বন্ধ হয়ে যায়। (ছবি-ইনস্টাগ্রাম)
3/10রোশনের কাঁধে মাথা রেখে শান্তিতে ঘুমোচ্ছেন শ্রাবন্তী।কিংবা আলিঙ্গনে জড়িয়ে রেখেছেন স্বামীকে- এই ধরণের প্রেমেমাখা ছবি হামেশাই দেখা যেত দুজনের ইনস্টাগ্রাম প্রোফাইলে। তবে গত কয়েকমাস যাবত সেইসব বন্ধ হয়ে যায়। (ছবি-ইনস্টাগ্রাম)
শ্রাবন্তী-রোশনের ইনস্টাগ্রাম প্রোফাইলে গিয়ে দেখা মিলল আরও ভয়ঙ্কর জিনিস! একে অপরকে ইনস্টাগ্রামে আন-ফলো করে দিয়েছেন দুজনেই। শুধু বিয়ের নয়, দুজনের একসঙ্গে থাকা যাবতীয় ছবি ডিটিল হয়ে গিয়েছে প্রোফাইল থেকে। শ্রাবন্তীর ইনস্টার দেওয়ালে শুধু দুটি গ্রুপ ছবিতেই রয়েছেন রোশন (ছবি-ইনস্টাগ্রাম)
4/10শ্রাবন্তী-রোশনের ইনস্টাগ্রাম প্রোফাইলে গিয়ে দেখা মিলল আরও ভয়ঙ্কর জিনিস! একে অপরকে ইনস্টাগ্রামে আন-ফলো করে দিয়েছেন দুজনেই। শুধু বিয়ের নয়, দুজনের একসঙ্গে থাকা যাবতীয় ছবি ডিটিল হয়ে গিয়েছে প্রোফাইল থেকে। শ্রাবন্তীর ইনস্টার দেওয়ালে শুধু দুটি গ্রুপ ছবিতেই রয়েছেন রোশন (ছবি-ইনস্টাগ্রাম)
শুধু রোশন-শ্রাবন্তী নয়, নায়িকার প্রথম পক্ষের ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়ের ইনস্টা প্রোফাইলেও তিনজনের বেশকিছু ছবি ছিল কিন্তু সবই গায়েব! (ছবি-ইনস্টাগ্রাম)
5/10শুধু রোশন-শ্রাবন্তী নয়, নায়িকার প্রথম পক্ষের ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়ের ইনস্টা প্রোফাইলেও তিনজনের বেশকিছু ছবি ছিল কিন্তু সবই গায়েব! (ছবি-ইনস্টাগ্রাম)
শ্রাবন্তী-রোশনের সংসার ভাঙার গুঞ্জনে বিতর্কের ঘি ঢেলে দিয়েছেন রোশন নিজেও। টাইমস অফ ইন্ডিয়াকে রোশন জানিয়েছেন ‘দশমীর প্রায় ১০ দিন আগে থেকেই আমি আর শ্রাবন্তী আলাদা থাকছি। তবে এই বিষয় নিয়ে আমি কিছু বলতে চাই না। কারণ অতীত হয়ে যাওয়া সম্পর্ককেও আমি শ্রদ্ধা করি। কিন্তু পুজোর আগে থেকেই যে তাঁরা আলাদা থাকছেন তেমনটা জানিয়েছেন রোশন সিং। (ছবি-ফেসবুক)
6/10শ্রাবন্তী-রোশনের সংসার ভাঙার গুঞ্জনে বিতর্কের ঘি ঢেলে দিয়েছেন রোশন নিজেও। টাইমস অফ ইন্ডিয়াকে রোশন জানিয়েছেন ‘দশমীর প্রায় ১০ দিন আগে থেকেই আমি আর শ্রাবন্তী আলাদা থাকছি। তবে এই বিষয় নিয়ে আমি কিছু বলতে চাই না। কারণ অতীত হয়ে যাওয়া সম্পর্ককেও আমি শ্রদ্ধা করি। কিন্তু পুজোর আগে থেকেই যে তাঁরা আলাদা থাকছেন তেমনটা জানিয়েছেন রোশন সিং। (ছবি-ফেসবুক)
বিয়ের পর বাইপাস লাগোয়া হাইরাইজ, আরবানাতে শ্রাবন্তীর অ্যাপার্টমেন্টেই একসঙ্গে থাকতেন দুজনে। (ছবি-ইনস্টাগ্রাম)
7/10বিয়ের পর বাইপাস লাগোয়া হাইরাইজ, আরবানাতে শ্রাবন্তীর অ্যাপার্টমেন্টেই একসঙ্গে থাকতেন দুজনে। (ছবি-ইনস্টাগ্রাম)
১৩ অগস্ট রোশন-শ্রবান্তীর জন্মদিন। একইদিনে জন্মেছেন দুই তারকা।পরের দিন শ্রাবন্তীর ছেলে ঝিনুকের (অভিমন্যু) জন্মদিন। সেইসময় একসঙ্গে মন্দারমনি গিয়েছিলেন তাঁরা। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় সেভাবে একসঙ্গে পাওয়া যায়নি এই দম্পতিকে। এই বছরের জন্মদিনে একে অপরের জন্য করা বার্থ ডে পোস্টও ডিলিট করে দিয়েছেন তাঁরা। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
8/10১৩ অগস্ট রোশন-শ্রবান্তীর জন্মদিন। একইদিনে জন্মেছেন দুই তারকা।পরের দিন শ্রাবন্তীর ছেলে ঝিনুকের (অভিমন্যু) জন্মদিন। সেইসময় একসঙ্গে মন্দারমনি গিয়েছিলেন তাঁরা। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় সেভাবে একসঙ্গে পাওয়া যায়নি এই দম্পতিকে। এই বছরের জন্মদিনে একে অপরের জন্য করা বার্থ ডে পোস্টও ডিলিট করে দিয়েছেন তাঁরা। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
পরিচালক রাজীব বিশ্বাসকে খুব অল্প বয়সে বিয়ে করেছিলেন শ্রাবন্তী, তাঁদেরই ছেলে ঝিনুক।দীর্ঘদিন আলাদা থাকবরা পর ২০১৬ সালে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় তাঁদের। সেই বছরই মডেল কিষাণ বিরাজের সঙ্গে আইনি বিয়ে সেরে ফেলেন শ্রাবন্তী। বছর ঘুরতে না ঘুরতেই ভেঙে যায় সেই বিয়ে।
9/10পরিচালক রাজীব বিশ্বাসকে খুব অল্প বয়সে বিয়ে করেছিলেন শ্রাবন্তী, তাঁদেরই ছেলে ঝিনুক।দীর্ঘদিন আলাদা থাকবরা পর ২০১৬ সালে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় তাঁদের। সেই বছরই মডেল কিষাণ বিরাজের সঙ্গে আইনি বিয়ে সেরে ফেলেন শ্রাবন্তী। বছর ঘুরতে না ঘুরতেই ভেঙে যায় সেই বিয়ে।
এরপর ২০১৯-এর শুরু থেকেই রোশন-শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন দানা বাঁধতে থাকে।মাসখানেকের মধ্যেই বিয়েটা সেরে ফেলেন দুজনে। তবে কয়েকমাস যেতে না যেতেই এই জুটির বিচ্ছেদের জল্পনা তুঙ্গে।  (ছবি-ইনস্টাগ্রাম)
10/10এরপর ২০১৯-এর শুরু থেকেই রোশন-শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন দানা বাঁধতে থাকে।মাসখানেকের মধ্যেই বিয়েটা সেরে ফেলেন দুজনে। তবে কয়েকমাস যেতে না যেতেই এই জুটির বিচ্ছেদের জল্পনা তুঙ্গে।  (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি