বাংলা নিউজ > ছবিঘর > মা হতে চলেছেন নেহা কক্কর? ঢিলেঢালা পোশাকে লুকোচ্ছেন বেবি বাম্প! চর্চা নেটপাড়ায়

মা হতে চলেছেন নেহা কক্কর? ঢিলেঢালা পোশাকে লুকোচ্ছেন বেবি বাম্প! চর্চা নেটপাড়ায়

  • সত্যি কি মা হতে চলেছেন নেহা কক্কর? স্বামী রোহনপ্রীতের সঙ্গে নায়িকার সাম্প্রতিক কিছু ছবি দেখে প্রশ্ন নেটিজেনদের মনে। 
বিয়ের মাস কয়েকের মধ্যেই বেবি বাম্পের ছবি পোস্ট করে চমকে দিয়েছিলেন নেহা কক্কর। এরপর জানা যায়,পুরোটাই আসন্ন গানের প্রমোশন্যাল ক্যাম্পেন! কিন্তু গত কয়েকদিন ধরে বলিউডের অন্দরে জোর চর্চা এবার নাকি সত্যি মা হতে চলেছেন বলিউড কাঁপানো এই গায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/7বিয়ের মাস কয়েকের মধ্যেই বেবি বাম্পের ছবি পোস্ট করে চমকে দিয়েছিলেন নেহা কক্কর। এরপর জানা যায়,পুরোটাই আসন্ন গানের প্রমোশন্যাল ক্যাম্পেন! কিন্তু গত কয়েকদিন ধরে বলিউডের অন্দরে জোর চর্চা এবার নাকি সত্যি মা হতে চলেছেন বলিউড কাঁপানো এই গায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম) 
নেহার সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্ট এবং বেশ কিছু আউটিং-এর ছবি দেখে নেটিজেনদের বড় অংশ মনে করছে নেহা প্রেগন্যান্ট। ইদের শুভেচ্ছা জানাতে স্বামী রোহনপ্রীতের সঙ্গে একগুচ্ছ রোম্যান্টিক ছবি পোস্ট করেন নেহা। ছবিতে বেগুনি রঙা ওভারসাইজ সালোয়ার কামিজে দেখা মিলেছে গায়িকার, সোজাসুজি ক্যামেরার দিকে দাঁড়িয়ে ছবিও পোস্ট করেননি। এই দেখেই নেটিজেনদের প্রশ্ন, তবে কি সত্যি প্রেগন্যান্ট নেহা কক্কর? 
2/7নেহার সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্ট এবং বেশ কিছু আউটিং-এর ছবি দেখে নেটিজেনদের বড় অংশ মনে করছে নেহা প্রেগন্যান্ট। ইদের শুভেচ্ছা জানাতে স্বামী রোহনপ্রীতের সঙ্গে একগুচ্ছ রোম্যান্টিক ছবি পোস্ট করেন নেহা। ছবিতে বেগুনি রঙা ওভারসাইজ সালোয়ার কামিজে দেখা মিলেছে গায়িকার, সোজাসুজি ক্যামেরার দিকে দাঁড়িয়ে ছবিও পোস্ট করেননি। এই দেখেই নেটিজেনদের প্রশ্ন, তবে কি সত্যি প্রেগন্যান্ট নেহা কক্কর? 
দিন সাতেক আগে মুম্বই এয়ারপোর্টে নেহা-রোহনের একটি ভিডিয়ো দেখেই নেটিজেনদের মনে প্রথম প্রশ্ন জাগে নেহার প্রেগন্যান্সি নিয়ে। নেহার হাঁটা-চলার মধ্যেও পরিবর্তন চোখে পড়েছে তাঁদের। অনেকেই সেই ভিডিয়োর কমেন্ট বক্সে প্রশ্ন করেছেন, ‘নেহা কি অন্তঃসত্ত্বা? ঢিলেঢালা পোশাকে যেভাবে হাঁটছে তাই মনে হচ্ছে'। 
3/7দিন সাতেক আগে মুম্বই এয়ারপোর্টে নেহা-রোহনের একটি ভিডিয়ো দেখেই নেটিজেনদের মনে প্রথম প্রশ্ন জাগে নেহার প্রেগন্যান্সি নিয়ে। নেহার হাঁটা-চলার মধ্যেও পরিবর্তন চোখে পড়েছে তাঁদের। অনেকেই সেই ভিডিয়োর কমেন্ট বক্সে প্রশ্ন করেছেন, ‘নেহা কি অন্তঃসত্ত্বা? ঢিলেঢালা পোশাকে যেভাবে হাঁটছে তাই মনে হচ্ছে'। 
সম্প্রতি রোহনপ্রীতের সঙ্গে শপিং করতে গিয়েও বেজায় ঢিলা টি-শার্ট আর লুজ প্যান্টে লেন্সবন্দি হয়েছেন নেহা। মলের সিঁড়ি দিয়ে নেহার হাত ধরে নামাতে দেখা গিয়েছে রোহনকে। সবই ইঙ্গিত দিচ্ছে শীঘ্রই হয়ত কোনও গুড নিউজ দিতে চলেছে এই জুটি। (ছবি-ইনস্টাগ্রাম) 
4/7সম্প্রতি রোহনপ্রীতের সঙ্গে শপিং করতে গিয়েও বেজায় ঢিলা টি-শার্ট আর লুজ প্যান্টে লেন্সবন্দি হয়েছেন নেহা। মলের সিঁড়ি দিয়ে নেহার হাত ধরে নামাতে দেখা গিয়েছে রোহনকে। সবই ইঙ্গিত দিচ্ছে শীঘ্রই হয়ত কোনও গুড নিউজ দিতে চলেছে এই জুটি। (ছবি-ইনস্টাগ্রাম) 
সম্প্রতি ইন্ডিয়ান আইডল থেকেও সরে দাঁড়িয়েছেন নেহা। বেশ কয়েক বছর ধরে এই রিয়ালিটি শো-এর অবিচ্ছেদ্য অঙ্গ নেহা কেন আচমকা সরে দাঁড়ালেন সেই নিয়ে জল্পনার শেষ ছিল না, এখন মনে করা হচ্ছে প্রেগন্যান্সির জেরেই হয়ত শো থেকে বিদায় নিয়েছেন তিনি।  (ছবি-ইনস্টাগ্রাম)
5/7সম্প্রতি ইন্ডিয়ান আইডল থেকেও সরে দাঁড়িয়েছেন নেহা। বেশ কয়েক বছর ধরে এই রিয়ালিটি শো-এর অবিচ্ছেদ্য অঙ্গ নেহা কেন আচমকা সরে দাঁড়ালেন সেই নিয়ে জল্পনার শেষ ছিল না, এখন মনে করা হচ্ছে প্রেগন্যান্সির জেরেই হয়ত শো থেকে বিদায় নিয়েছেন তিনি।  (ছবি-ইনস্টাগ্রাম)
গত ২৩ অক্টোবর দিল্লির এক গুরদ্বারে শিখ রীতি মেনে বিয়ে সারেন গায়িকা নেহা ক্ককর ও পাঞ্জাবি গায়ক রোহনপ্রীত সিং। সেইদিন রাতে হিন্দু রীতি মেনেও বসে বিয়ের আসর। 'নেহা দা বিহা' (নেহার বিয়ে) গানের শ্যুটিং সেটেই প্রথম আলাপ জুটির। পরিচয়ের মাস তিনেকের মধ্যেই বিয়ের পর্ব সেরে ফেলেন তাঁরা। 
6/7গত ২৩ অক্টোবর দিল্লির এক গুরদ্বারে শিখ রীতি মেনে বিয়ে সারেন গায়িকা নেহা ক্ককর ও পাঞ্জাবি গায়ক রোহনপ্রীত সিং। সেইদিন রাতে হিন্দু রীতি মেনেও বসে বিয়ের আসর। 'নেহা দা বিহা' (নেহার বিয়ে) গানের শ্যুটিং সেটেই প্রথম আলাপ জুটির। পরিচয়ের মাস তিনেকের মধ্যেই বিয়ের পর্ব সেরে ফেলেন তাঁরা। 
দিন কয়েক ধরে বলিপাড়ায় সোনম কাপুরের অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জনও শোনা যাচ্ছিল, তবে বুধবার রাতে তুড়ি মেরে সেই জল্পনা উড়িয়ে দিয়েছেন সোনম। এখন দেখবার প্রেগন্যান্সির ফিসফিসানি নিয়ে নেহা কবে নিজের বক্তব্য সামনে রাখবেন। (ছবি-ইনস্টাগ্রাম)
7/7দিন কয়েক ধরে বলিপাড়ায় সোনম কাপুরের অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জনও শোনা যাচ্ছিল, তবে বুধবার রাতে তুড়ি মেরে সেই জল্পনা উড়িয়ে দিয়েছেন সোনম। এখন দেখবার প্রেগন্যান্সির ফিসফিসানি নিয়ে নেহা কবে নিজের বক্তব্য সামনে রাখবেন। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি