বাংলা নিউজ > ছবিঘর > আছে স্লাইডিং ডোর, কিন্তু এটা কেমন WagonR? জাপানে লঞ্চ হল এমপিভি Smile

আছে স্লাইডিং ডোর, কিন্তু এটা কেমন WagonR? জাপানে লঞ্চ হল এমপিভি Smile

  • আর এর অন্যতম বিশেষত্ব হল স্লাইডিং ডোর। অনেকটা টাটার ম্যাজিক গাড়ি বা মারুতির ওমনি-র মতো।
সামনে থেকে দেখলে মনে হবে চেনা পরিচিত WagonR । কিন্তু সাইড থেকে দেখলেই ভুল ভাঙবে। নতুন এমপিভি আনল মারুতি সুজুকি। জাপানে লঞ্চ হল Smile । ফাইল ছবি : মারুতি সুজুকি  (Maruti Suzuki)
1/5সামনে থেকে দেখলে মনে হবে চেনা পরিচিত WagonR । কিন্তু সাইড থেকে দেখলেই ভুল ভাঙবে। নতুন এমপিভি আনল মারুতি সুজুকি। জাপানে লঞ্চ হল Smile । ফাইল ছবি : মারুতি সুজুকি  (Maruti Suzuki)
সাইডে গিয়ে ভুল ভাঙবে, কারণ এটি লম্বায় WagonR-এর চেয়ে অনেকটাই বেশি। আর এর অন্যতম বিশেষত্ব হল স্লাইডিং ডোর। অনেকটা টাটার ম্যাজিক গাড়ি বা মারুতির ওমনি-র মতো। ফাইল ছবি : মারুতি সুজুকি (Maruti Suzuki)
2/5সাইডে গিয়ে ভুল ভাঙবে, কারণ এটি লম্বায় WagonR-এর চেয়ে অনেকটাই বেশি। আর এর অন্যতম বিশেষত্ব হল স্লাইডিং ডোর। অনেকটা টাটার ম্যাজিক গাড়ি বা মারুতির ওমনি-র মতো। ফাইল ছবি : মারুতি সুজুকি (Maruti Suzuki)
গাড়ির ইন্টিরিয়র-ও বেশ আরামদায়ক।  ফাইল ছবি : মারুতি সুজুকি (Maruti Suzuki)
3/5গাড়ির ইন্টিরিয়র-ও বেশ আরামদায়ক।  ফাইল ছবি : মারুতি সুজুকি (Maruti Suzuki)
Smile-এ রয়েছে ৬৭৫ cc-র ৩ সিলিন্ডার পেট্রোল ইঞ্জিন। এটি ৪৭ Bhp শক্তি এবং ৫৮ Nm টর্ক উৎপন্ন করে। ইঞ্জিনটি ভারতীয় বাজারের মারুতি আল্টো 800-এর চেয়ে ছোট। ফাইল ছবি : মারুতি সুজুকি (Maruti Suzuki)
4/5Smile-এ রয়েছে ৬৭৫ cc-র ৩ সিলিন্ডার পেট্রোল ইঞ্জিন। এটি ৪৭ Bhp শক্তি এবং ৫৮ Nm টর্ক উৎপন্ন করে। ইঞ্জিনটি ভারতীয় বাজারের মারুতি আল্টো 800-এর চেয়ে ছোট। ফাইল ছবি : মারুতি সুজুকি (Maruti Suzuki)
দাম ১.২৯ মিলিয়ন ইয়েন। ভারতীয় মুদ্রায় যা প্রায় ৮.৩০ লক্ষ টাকা। ফাইল ছবি : মারুতি সুজুকি (Maruti Suzuki)
5/5দাম ১.২৯ মিলিয়ন ইয়েন। ভারতীয় মুদ্রায় যা প্রায় ৮.৩০ লক্ষ টাকা। ফাইল ছবি : মারুতি সুজুকি (Maruti Suzuki)
অন্য গ্যালারিগুলি