বাংলা নিউজ > ছবিঘর > নেই একফ্রেমে! দেব-রুক্মিনীর মলদ্বীপে ছুটি কাটানোর ‘চুরি’ ধরে ফলল নেটিজেনরা

নেই একফ্রেমে! দেব-রুক্মিনীর মলদ্বীপে ছুটি কাটানোর ‘চুরি’ ধরে ফলল নেটিজেনরা

ছুটির মেজাজে সমুদ্রের বুকে ভেসে পড়েছেন দু'জনে। ছব... more

দেব-রুক্মিনীর বন্ধুত্বের গল্প সকলেরই জানা। সম্পর্কের কথা প্রকাশ্যে না জানালেও টলিউডের ওপেন সিক্রেট এই তারকা জুটি। দেবের সঙ্গে জুটি বেঁধেই ছবিতে অভিনয় করা শুরু করেছিলেন রুক্মিণী মৈত্র। একে-অপরের পরিবারের সঙ্গেও সময় কাটান তাঁরা। সে ছবি দিতে ভোলেন না সামাজিক মাধ্যমেও। ( ছবি সৌজন্যে - ফেসবুক)
1/6দেব-রুক্মিনীর বন্ধুত্বের গল্প সকলেরই জানা। সম্পর্কের কথা প্রকাশ্যে না জানালেও টলিউডের ওপেন সিক্রেট এই তারকা জুটি। দেবের সঙ্গে জুটি বেঁধেই ছবিতে অভিনয় করা শুরু করেছিলেন রুক্মিণী মৈত্র। একে-অপরের পরিবারের সঙ্গেও সময় কাটান তাঁরা। সে ছবি দিতে ভোলেন না সামাজিক মাধ্যমেও। ( ছবি সৌজন্যে - ফেসবুক)
সম্প্রতি সোশ্যাল লমিডিয়ায় দু'টি পৃথক ছবি শেয়ার করেছেন দেব-রুক্মিনী। দেখা যাচ্ছে, নীল সমুদ্রে ভেসে পড়েছেন দু'জনেই। একসঙ্গে ছবি না দিলেও, ছবিতে থাকা এক ব্যাকগ্রাউন্ড বলে দিচ্ছে, এবারের ভ্যাকেশনে একসঙ্গেই আছেন তাঁরা। খবর বলছে মলদ্বীপে গিয়েছেন তারকা জুটি। দেব যখন মাছ ধরে সময় কাটাচ্ছেন, তখন রুক্মিনীকে দেখা গেল সমুদ্রের মাঝে হট লুকে ক্যামেরার জন্য পোজ দিতে। ( ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
2/6সম্প্রতি সোশ্যাল লমিডিয়ায় দু'টি পৃথক ছবি শেয়ার করেছেন দেব-রুক্মিনী। দেখা যাচ্ছে, নীল সমুদ্রে ভেসে পড়েছেন দু'জনেই। একসঙ্গে ছবি না দিলেও, ছবিতে থাকা এক ব্যাকগ্রাউন্ড বলে দিচ্ছে, এবারের ভ্যাকেশনে একসঙ্গেই আছেন তাঁরা। খবর বলছে মলদ্বীপে গিয়েছেন তারকা জুটি। দেব যখন মাছ ধরে সময় কাটাচ্ছেন, তখন রুক্মিনীকে দেখা গেল সমুদ্রের মাঝে হট লুকে ক্যামেরার জন্য পোজ দিতে। ( ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
দেবের প্রোফাইল থেকে একটি ছবি শেয়ার করা হলেও আরও বেশ কয়েকটি ছবি দিয়েছেন রুক্মিনী। কালো ক্রপ টপ ও কালো ট্রাউজারে আগুন ধরাচ্ছেন অভিনেত্রী। ছবির থেকে চোখ ফেরানোই দায়। মলদ্বীপের কোনও বিচ রিসর্টে তোলা হয়েছে এটি। ( ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
3/6দেবের প্রোফাইল থেকে একটি ছবি শেয়ার করা হলেও আরও বেশ কয়েকটি ছবি দিয়েছেন রুক্মিনী। কালো ক্রপ টপ ও কালো ট্রাউজারে আগুন ধরাচ্ছেন অভিনেত্রী। ছবির থেকে চোখ ফেরানোই দায়। মলদ্বীপের কোনও বিচ রিসর্টে তোলা হয়েছে এটি। ( ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
এই ছবিতে দেখা যাচ্ছে ত্রুজের মধ্যে বসে সন্ধের আলোয় সমুদ্রের শোভা উপভোগ করছেন দেবের-বান্ধবী। ক্যাজুয়াল লুকে ক্যামেরায় ধরা দিয়েছেন। ( ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
4/6এই ছবিতে দেখা যাচ্ছে ত্রুজের মধ্যে বসে সন্ধের আলোয় সমুদ্রের শোভা উপভোগ করছেন দেবের-বান্ধবী। ক্যাজুয়াল লুকে ক্যামেরায় ধরা দিয়েছেন। ( ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
২৭ জুন ৩০ বছরে পা দিয়েছেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র। পরিবার এবং বয়ফ্রেন্ড তথা সাংসদ অভিনেতা দেবকে নিয়ে জন্মদিন উদযাপন করতে দেখা গিয়েছিল তাঁকে। তবে কি জন্মদিনের উপহার হিসেবেই এই ট্যুর? এর উত্তর অবশ্য দেব আর রুক্মিণীই ভালো দিতে পারবেন। (ছবি ইনস্টাগ্রাম)
5/6২৭ জুন ৩০ বছরে পা দিয়েছেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র। পরিবার এবং বয়ফ্রেন্ড তথা সাংসদ অভিনেতা দেবকে নিয়ে জন্মদিন উদযাপন করতে দেখা গিয়েছিল তাঁকে। তবে কি জন্মদিনের উপহার হিসেবেই এই ট্যুর? এর উত্তর অবশ্য দেব আর রুক্মিণীই ভালো দিতে পারবেন। (ছবি ইনস্টাগ্রাম)
দেবের গলায় কবে মালা দেবেন রুক্মিনী? এখন এই প্রশ্নই ঘোরাফেরা করছে সকলের মাথায়। সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, বিয়েতে তাঁর বিশ্বাস রয়েছে। সঠিক সময় আসলে সাত পাকে বাঁধা পড়বেন। আপাতত কাজে মন দিতে চান তিনি।
6/6দেবের গলায় কবে মালা দেবেন রুক্মিনী? এখন এই প্রশ্নই ঘোরাফেরা করছে সকলের মাথায়। সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, বিয়েতে তাঁর বিশ্বাস রয়েছে। সঠিক সময় আসলে সাত পাকে বাঁধা পড়বেন। আপাতত কাজে মন দিতে চান তিনি।
অন্য গ্যালারিগুলি