বাংলা নিউজ > ছবিঘর > খোলা পিঠে উপচে পড়ছে ভরা যৌবন! এক টুকরো তোয়ালে জড়িয়ে বাথরুমে হট পোজ জ্যাকলিনের

খোলা পিঠে উপচে পড়ছে ভরা যৌবন! এক টুকরো তোয়ালে জড়িয়ে বাথরুমে হট পোজ জ্যাকলিনের

  • তোয়ালের ফাঁক দিয়ে বেরিয়ে রয়েছে বক্ষযুগল, জ্যাকলিনের ‘সেক্সি’ ফিগার ধুকপুকানি বাড়াচ্ছে পুরুষ হৃদয়ের। 
শুক্রবার সাত সকালে নেটমাধ্যমে উষ্ণতার পারদ চড়াচ্ছেন জ্যাকলিন ফার্নান্দিজ। এদিন বাথরুমে তোয়ালে জড়িয়ে পোজ দিলেন জ্যাকলিন, যা দেখে ঘুম উড়ল পুরুষ অনুরাগীদের।শ্রীলঙ্কান সুন্দরীর সেক্সি পিঠ দেখে কুপোকাত নেটিজেনরা।
1/6শুক্রবার সাত সকালে নেটমাধ্যমে উষ্ণতার পারদ চড়াচ্ছেন জ্যাকলিন ফার্নান্দিজ। এদিন বাথরুমে তোয়ালে জড়িয়ে পোজ দিলেন জ্যাকলিন, যা দেখে ঘুম উড়ল পুরুষ অনুরাগীদের।শ্রীলঙ্কান সুন্দরীর সেক্সি পিঠ দেখে কুপোকাত নেটিজেনরা।
শুধু সাহসী ছবিই পোস্ট করলেন না জ্যাকলিন, সঙ্গে দিলেন জরুরি বার্তাও। নায়িকার কথায়, ‘তুমি কুৎসিত নয়, কুৎসিত এই সমাজের ভাবনা’। স্নানঘরের আয়নার সামনে নানান ভঙ্গিতে পোজ দিতে দেখা গেল অভিনেত্রীকে। 
2/6শুধু সাহসী ছবিই পোস্ট করলেন না জ্যাকলিন, সঙ্গে দিলেন জরুরি বার্তাও। নায়িকার কথায়, ‘তুমি কুৎসিত নয়, কুৎসিত এই সমাজের ভাবনা’। স্নানঘরের আয়নার সামনে নানান ভঙ্গিতে পোজ দিতে দেখা গেল অভিনেত্রীকে। 
গেরুয়া তোয়ালে জড়িয়ে রয়েছেন জ্যাকলিন, তার ফাঁক দিয়ে সুস্পষ্ট নায়িকার স্তনযুগল। নায়িকার এই ছবি দেখে অনুরাগীরা বললেন, ‘কেউ ফায়ার বিগ্রেডে খবর দিন’, কেউ লিখছেন, ‘বলিউডের সবচেয়ে সেক্সি নায়িকা’। (ছবি-ইনস্টাগ্রাম) 
3/6গেরুয়া তোয়ালে জড়িয়ে রয়েছেন জ্যাকলিন, তার ফাঁক দিয়ে সুস্পষ্ট নায়িকার স্তনযুগল। নায়িকার এই ছবি দেখে অনুরাগীরা বললেন, ‘কেউ ফায়ার বিগ্রেডে খবর দিন’, কেউ লিখছেন, ‘বলিউডের সবচেয়ে সেক্সি নায়িকা’। (ছবি-ইনস্টাগ্রাম) 
বুকের সামনে তোয়ালে চেপে ধরেই চায়ের গ্লাসেও চুমুক দিলেন জ্যাকলিন। (ছবি-ইনস্টাগ্রাম)
4/6বুকের সামনে তোয়ালে চেপে ধরেই চায়ের গ্লাসেও চুমুক দিলেন জ্যাকলিন। (ছবি-ইনস্টাগ্রাম)
বরাবরই বোল্ড অভিনেত্রী হিসেবে পরিচিত জ্যাকলিন ফার্নান্ডেজ। সামাজিক মাধ্যমে প্রায়শই নিজের সাহসী ফটোশ্যুটের ছবি শেয়ার করে থাকেন তিনি। (ছবি ইনস্টাগ্রাম)
5/6বরাবরই বোল্ড অভিনেত্রী হিসেবে পরিচিত জ্যাকলিন ফার্নান্ডেজ। সামাজিক মাধ্যমে প্রায়শই নিজের সাহসী ফটোশ্যুটের ছবি শেয়ার করে থাকেন তিনি। (ছবি ইনস্টাগ্রাম)
আগামীতে ‘রাম সেতু’র পাশাপাশি জ্যাকলিনকে অক্ষয়ের সঙ্গে অপর ছবি ‘বচ্চন পাণ্ডে’তে দেখা যাবে। মুক্তির অপেক্ষায় রয়েছে অভিনেত্রীর ‘ভুত পুলিশ’। (ছবি-ইনস্টাগ্রাম)
6/6আগামীতে ‘রাম সেতু’র পাশাপাশি জ্যাকলিনকে অক্ষয়ের সঙ্গে অপর ছবি ‘বচ্চন পাণ্ডে’তে দেখা যাবে। মুক্তির অপেক্ষায় রয়েছে অভিনেত্রীর ‘ভুত পুলিশ’। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি