বাংলা নিউজ > ছবিঘর > সাদা ‘লেসের ব্রা’-তে হট লুকে জ্যাকলিন, নজর কাড়ল নায়িকার কাঁধের বিশেষ দাগ

সাদা ‘লেসের ব্রা’-তে হট লুকে জ্যাকলিন, নজর কাড়ল নায়িকার কাঁধের বিশেষ দাগ

  • কাপিং থেরাপির পর কাঁধে তৈরি ‘হার্ট শেপ’ দাগ ফ্লন্ট করতে দেখা গেল জ্যাকলিন ফার্নান্দিজকে। 
বলিউড সুন্দরীদের মধ্যে ইনস্টাগ্রামে ব্যাপক জনপ্রিয় জ্যাকলিন ফার্নান্দিজ। হামেশাই বোল্ড ফটোশ্যুটের জেরে চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন জ্যাকলিন।
1/7বলিউড সুন্দরীদের মধ্যে ইনস্টাগ্রামে ব্যাপক জনপ্রিয় জ্যাকলিন ফার্নান্দিজ। হামেশাই বোল্ড ফটোশ্যুটের জেরে চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন জ্যাকলিন।
ইনস্টাগ্রামে জ্যাকলিনের সাম্প্রতিকতম সেলফি দেখে ক্লিন বোল্ড ভক্তরা। সেই ছবিতে আয়নার সামনে দাঁড়িয়ে পোজ দিতে দেখা গেল এই শ্রীলঙ্কান সুন্দরী। 
2/7ইনস্টাগ্রামে জ্যাকলিনের সাম্প্রতিকতম সেলফি দেখে ক্লিন বোল্ড ভক্তরা। সেই ছবিতে আয়নার সামনে দাঁড়িয়ে পোজ দিতে দেখা গেল এই শ্রীলঙ্কান সুন্দরী। 
সাদা লেসের ব্রা পরে মোহময়ী জ্যাকলিন। তবে নজর কাড়ল নায়িকার কাঁধের উপর হার্ট শেপের কাপিং থেরাপি বা হিজামার চিহ্ন। আজকাল শরীরকে সুস্থ রাখতে বহু মানুষই কাপিং থেরাপির সাহায্য নিচ্ছে। ছবির ক্যাপশনে জ্যাকলিন লিখেছেন, ‘আমি পুরোপুরি আটকে গিয়েছি’। সঙ্গে নিজের ফিজিওথেরাপিস্টকে ট্যাগ করেন অভিনেত্রী।  
3/7সাদা লেসের ব্রা পরে মোহময়ী জ্যাকলিন। তবে নজর কাড়ল নায়িকার কাঁধের উপর হার্ট শেপের কাপিং থেরাপি বা হিজামার চিহ্ন। আজকাল শরীরকে সুস্থ রাখতে বহু মানুষই কাপিং থেরাপির সাহায্য নিচ্ছে। ছবির ক্যাপশনে জ্যাকলিন লিখেছেন, ‘আমি পুরোপুরি আটকে গিয়েছি’। সঙ্গে নিজের ফিজিওথেরাপিস্টকে ট্যাগ করেন অভিনেত্রী।  
কাপিং থেরাপি (Cupping therapy) হচ্ছে একটি বিকল্প চিকিৎসাপদ্ধতি যেখানে ত্বকের উপর কোন একটি নির্দিষ্ট স্থানে সিলিকন কাপের সাহায্যে ভ্যাকিউম তৈরি করা হয়। এরপর রক্ত চোষণ বা শোষণ-এর ব্যবস্থা করা হয়।এর মাধ্যমে শরীর থেকে বর্জ্য পদার্থ বা টক্সিন বার করা হয়ে থাকে।(ছবি-ইনস্টাগ্রাম) 
4/7কাপিং থেরাপি (Cupping therapy) হচ্ছে একটি বিকল্প চিকিৎসাপদ্ধতি যেখানে ত্বকের উপর কোন একটি নির্দিষ্ট স্থানে সিলিকন কাপের সাহায্যে ভ্যাকিউম তৈরি করা হয়। এরপর রক্ত চোষণ বা শোষণ-এর ব্যবস্থা করা হয়।এর মাধ্যমে শরীর থেকে বর্জ্য পদার্থ বা টক্সিন বার করা হয়ে থাকে।(ছবি-ইনস্টাগ্রাম) 
বলা হয় কাপিং থেরাপির জেরে ত্বকের উজ্জ্বলতা বাড়ে, অর্থাত্ স্কিন গ্লো করে। যদিও এই থেরাপিতে ‘হার্ট শেপ’-এর চিহ্ন বিরল, এই টুইটস্টা পুরোপুরি জ্যাকলিনের তা বলাই যায়। (ছবি-ইনস্টাগ্রাম)
5/7বলা হয় কাপিং থেরাপির জেরে ত্বকের উজ্জ্বলতা বাড়ে, অর্থাত্ স্কিন গ্লো করে। যদিও এই থেরাপিতে ‘হার্ট শেপ’-এর চিহ্ন বিরল, এই টুইটস্টা পুরোপুরি জ্যাকলিনের তা বলাই যায়। (ছবি-ইনস্টাগ্রাম)
সোশ্যাল মিডিয়ায় জ্যাকলিনের কাপিং থেরাপির ছবিতে লাইকের সংখ্যা ১৬ লক্ষ পার করেছে। ফ্যানেরা অবশ্য মজাদার কমেন্ট করতে ছাড়েননি। নায়িকার কাঁধের হার্ট শেপ চিহ্ন দেখে অনেকেরই দাবি ওটা 'সলমন ভাইয়ের দিল'। (ছবি-ইনস্টাগ্রাম)
6/7সোশ্যাল মিডিয়ায় জ্যাকলিনের কাপিং থেরাপির ছবিতে লাইকের সংখ্যা ১৬ লক্ষ পার করেছে। ফ্যানেরা অবশ্য মজাদার কমেন্ট করতে ছাড়েননি। নায়িকার কাঁধের হার্ট শেপ চিহ্ন দেখে অনেকেরই দাবি ওটা 'সলমন ভাইয়ের দিল'। (ছবি-ইনস্টাগ্রাম)
 জ্যাকলিনের হাতে এখন একগুচ্ছ প্রোজেক্ট। ‘রাম সেতু’-র শ্যুটিং সারছিলেন নায়িকা, এরপর করোনার জেরে তা থমকে যায়, মাস কয়েক আগেই ভূত পুলিশের শ্যুটিং শেষ করেছেন এই শ্রীলঙ্কান সুন্দরী। তার হাতে রয়েছেন বচ্চন পাণ্ডে, কিক ২-এর মতো প্রোজেক্ট। 
7/7 জ্যাকলিনের হাতে এখন একগুচ্ছ প্রোজেক্ট। ‘রাম সেতু’-র শ্যুটিং সারছিলেন নায়িকা, এরপর করোনার জেরে তা থমকে যায়, মাস কয়েক আগেই ভূত পুলিশের শ্যুটিং শেষ করেছেন এই শ্রীলঙ্কান সুন্দরী। তার হাতে রয়েছেন বচ্চন পাণ্ডে, কিক ২-এর মতো প্রোজেক্ট। 
অন্য গ্যালারিগুলি