বাংলা নিউজ > ছবিঘর > পথশিশুদের আর্তি শুনেই এগিয়ে এলেন জ্যাকলিন, তারকার কীর্তিতে মুগ্ধ নেটপাড়া

পথশিশুদের আর্তি শুনেই এগিয়ে এলেন জ্যাকলিন, তারকার কীর্তিতে মুগ্ধ নেটপাড়া

  • সুযোগ পেলেই দুঃস্থ, অভাবী ব্যক্তিদের পাশে এসে দাঁড়ায় বহু বলি-তারকা।এবার জ্যাকলিনের দরদী মনের পরিচয় পেয়ে মুগ্ধ নেট নাগরিকরা।
সোশ্যাল মিডিয়ায় প্রিয় তারকাদের মানবিক গুণের পরিচয় পেয়ে আপ্লুত হন তাঁদের অনুরাগীরা। এবার সেই তালিকায় নাম লেখালেন জ্যাকলিন ফার্নান্ডেজ।
1/6সোশ্যাল মিডিয়ায় প্রিয় তারকাদের মানবিক গুণের পরিচয় পেয়ে আপ্লুত হন তাঁদের অনুরাগীরা। এবার সেই তালিকায় নাম লেখালেন জ্যাকলিন ফার্নান্ডেজ।
বান্দ্রার রাস্তায় একদল পথশিশুদের সঙ্গে দেখা হল বলি-নায়িকার। জ্যাকলিনকে গাড়ির মধ্যে বসে থাকতে দেখে এগিয়ে আসতেই হাসিমুখে তাদের সঙ্গে গল্প জুড়ে দিলেন তিনি।
2/6বান্দ্রার রাস্তায় একদল পথশিশুদের সঙ্গে দেখা হল বলি-নায়িকার। জ্যাকলিনকে গাড়ির মধ্যে বসে থাকতে দেখে এগিয়ে আসতেই হাসিমুখে তাদের সঙ্গে গল্প জুড়ে দিলেন তিনি।
গল্প করার ফাঁকে বলি-সুন্দরীর কাছে কাছে সাহায্যেরও আর্তি জানায় শিশুর দল। তাদের অভাব, অনটনের কথাও একমনে শুনতে দেখা যায় তাঁকে।
3/6গল্প করার ফাঁকে বলি-সুন্দরীর কাছে কাছে সাহায্যেরও আর্তি জানায় শিশুর দল। তাদের অভাব, অনটনের কথাও একমনে শুনতে দেখা যায় তাঁকে।
এরপর গাড়ির দরজা খুলে নিজের হাতে তাঁদের হাতে টাকা তুলে দেন বলি-নায়িকা। জ্যাকলিনের এই কীর্তি দেখে মুগ্ধ তাঁদের অনুরাগীরা। তারিফ ভেসে এসেছে নেটপাড়া থেকে। আর সেই পথশিশুদের দল? তাঁরাও যে এই হঠাৎ পাওয়া সাহায্যে বেজায় খুশি তা লেখাই বাহুল্য।
4/6এরপর গাড়ির দরজা খুলে নিজের হাতে তাঁদের হাতে টাকা তুলে দেন বলি-নায়িকা। জ্যাকলিনের এই কীর্তি দেখে মুগ্ধ তাঁদের অনুরাগীরা। তারিফ ভেসে এসেছে নেটপাড়া থেকে। আর সেই পথশিশুদের দল? তাঁরাও যে এই হঠাৎ পাওয়া সাহায্যে বেজায় খুশি তা লেখাই বাহুল্য।
যদিও সম্প্রতি নেটমাধ্যমে তাঁকে নিয়ে হওয়া বিভিন্ন ট্রোল নিয়ে আক্ষেপ করেছিলেন জ্যাকলিন। জানিয়েছিলেন ট্রোলাররা তাঁর কথা বলার ধরণ থেকে উচ্চারণ, এমনকি তাঁকে দেখতে কেমন তা নিয়েও কুরুচিপূর্ণ মন্তব্য করতে পিছপা হয়নি।
5/6যদিও সম্প্রতি নেটমাধ্যমে তাঁকে নিয়ে হওয়া বিভিন্ন ট্রোল নিয়ে আক্ষেপ করেছিলেন জ্যাকলিন। জানিয়েছিলেন ট্রোলাররা তাঁর কথা বলার ধরণ থেকে উচ্চারণ, এমনকি তাঁকে দেখতে কেমন তা নিয়েও কুরুচিপূর্ণ মন্তব্য করতে পিছপা হয়নি।
সম্প্রতি, ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে জ্যাকলিন অভিনীত ছবি 'ভূত পুলিশ'। এই হরর-ড্রামায় জ্যাকলিনের পাশাপাশি দেখা গেছে ইয়ামি গৌতম, সইফ আলি খান এবং অর্জুন কাপুরকে।
6/6সম্প্রতি, ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে জ্যাকলিন অভিনীত ছবি 'ভূত পুলিশ'। এই হরর-ড্রামায় জ্যাকলিনের পাশাপাশি দেখা গেছে ইয়ামি গৌতম, সইফ আলি খান এবং অর্জুন কাপুরকে।
অন্য গ্যালারিগুলি