বাংলা নিউজ > ছবিঘর > চলতি মাসে ১ লাখ মানুষের মুখে খাবার তুলে দেবে জ্যাকলিনের এনজিও YOLO

চলতি মাসে ১ লাখ মানুষের মুখে খাবার তুলে দেবে জ্যাকলিনের এনজিও YOLO

  • ‘মুম্বই রোটি ব্যাঙ্ক’-এর সঙ্গে যৌথ উদ্যোগে এই কাজে সামিল হয়েছেন অভিনেত্রী।
বৃহস্পতিবার করোনা মহামারীর মধ্যেই মুম্বইয়ের রাস্তায় আর্তদের পাশে দাঁড়াতে দেখা গেল জ্যাকলিন ফার্নান্ডেজকে। ‘মুম্বই রোটি ব্যাঙ্ক’ ফাউন্ডেশন ও জ্যাকির ‘ইয়োলো’ (YOLO-You Only Live Once) এনজিও-র যৌথ উদ্যোগে আয়োজিত এই মানবিক উদ্যোগে এদিন সামিল হয়েছিলেন অভিনেত্রী। 
1/7বৃহস্পতিবার করোনা মহামারীর মধ্যেই মুম্বইয়ের রাস্তায় আর্তদের পাশে দাঁড়াতে দেখা গেল জ্যাকলিন ফার্নান্ডেজকে। ‘মুম্বই রোটি ব্যাঙ্ক’ ফাউন্ডেশন ও জ্যাকির ‘ইয়োলো’ (YOLO-You Only Live Once) এনজিও-র যৌথ উদ্যোগে আয়োজিত এই মানবিক উদ্যোগে এদিন সামিল হয়েছিলেন অভিনেত্রী। 
মাদার টেরেজা-র বিখ্যাত উক্তি, ‘অভুক্তর মুখে খাবার তুলে দেওয়াই আসল শান্তি’ ক্যাপশনে ছবিগুলি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
2/7মাদার টেরেজা-র বিখ্যাত উক্তি, ‘অভুক্তর মুখে খাবার তুলে দেওয়াই আসল শান্তি’ ক্যাপশনে ছবিগুলি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
নিজের হাতে সাধারণ মানুষের হাতে খাবার তুলেদেন জ্যাকলিন। তাঁর এনজিও ‘YOLO’-র টি-শার্ট পরেছিলেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
3/7নিজের হাতে সাধারণ মানুষের হাতে খাবার তুলেদেন জ্যাকলিন। তাঁর এনজিও ‘YOLO’-র টি-শার্ট পরেছিলেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
খাবার পরিবাশনের পাশাপাশি খাবার তৈরিতেও সামিল হয়েছিলেন অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
4/7খাবার পরিবাশনের পাশাপাশি খাবার তৈরিতেও সামিল হয়েছিলেন অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
প্রাক্তন মুম্বই পুলিশ কমিশনারের ‘মুম্বই রোটি ব্যাঙ্ক’-এর সঙ্গে হাত মিলিয়েছে জ্যাকলিনের এনজিও ‘YOLO’। (ছবি-ইনস্টাগ্রাম)
5/7প্রাক্তন মুম্বই পুলিশ কমিশনারের ‘মুম্বই রোটি ব্যাঙ্ক’-এর সঙ্গে হাত মিলিয়েছে জ্যাকলিনের এনজিও ‘YOLO’। (ছবি-ইনস্টাগ্রাম)
জ্যাকলিন ‘মুম্বই রোটি ব্যাঙ্ক'কে ধন্যবাদ জানিয়ে লিখেছেন, এঁরা মানবিকতার আসল উদাহরণ। এঁদের সঙ্গে এই খারাপ সময়ে মানুষের পাশে দাঁড়াতে পেরে আমি গর্বিত। (ছবি-ইনস্টাগ্রাম)
6/7জ্যাকলিন ‘মুম্বই রোটি ব্যাঙ্ক'কে ধন্যবাদ জানিয়ে লিখেছেন, এঁরা মানবিকতার আসল উদাহরণ। এঁদের সঙ্গে এই খারাপ সময়ে মানুষের পাশে দাঁড়াতে পেরে আমি গর্বিত। (ছবি-ইনস্টাগ্রাম)
কিছুদিন আগেই জ্যাকলিন জানিয়েছিলেন, করোনা মহামারীতে মুম্বইয়ের একাধিক এনজিওর সঙ্গে যৌথ উদ্যোগে কাজ করতে চলেছে তাঁর এনজিও YOLO। চলতি মাসে ‘মুম্বই রোটি ব্যাঙ্ক'-এর সঙ্গে সহযোগিতায় ১ লাখ খাবার তুলে দেবেন জ্যাকলিন। (ছবি-ইনস্টাগ্রাম)
7/7কিছুদিন আগেই জ্যাকলিন জানিয়েছিলেন, করোনা মহামারীতে মুম্বইয়ের একাধিক এনজিওর সঙ্গে যৌথ উদ্যোগে কাজ করতে চলেছে তাঁর এনজিও YOLO। চলতি মাসে ‘মুম্বই রোটি ব্যাঙ্ক'-এর সঙ্গে সহযোগিতায় ১ লাখ খাবার তুলে দেবেন জ্যাকলিন। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি