বাংলা নিউজ > ছবিঘর > নতুনকে ঝেড়ে ফেলে পুরাতনে ফিরে গেলেন জাহ্নবী, মায়াবী দৃষ্টিতে নজর কাড়লেন সকলের

নতুনকে ঝেড়ে ফেলে পুরাতনে ফিরে গেলেন জাহ্নবী, মায়াবী দৃষ্টিতে নজর কাড়লেন সকলের

একদিনের জন্য ১৯৫০ সালে ফিরে গেলেন শ্রীদেবী কন্যা জ... more

কপালে কালো টিপ। ঠোঁটে কমলা রঙের লিপস্টিক। নো মেকাপ লুক্সস। কানে জাস্ট ছোট্ট একটা সাদা পুতির দুল। গলায় সাদা পুতির ট্রাডিশনাল হার। হাতে বড় আংটি। হাল্কা গোলাপি রঙের মিষ্টি একটা লুকস নিয়ে ঠোঁটের পাশে নিজের হাত রেখে ছবি পোস্ট করলেন জাহ্নবী কাপুর। এক্কেবারকে নতুন লুকসে ধরা দিলেন শ্রীদেবী কন্য়া।   (ইনস্টাগ্রাম)
1/6কপালে কালো টিপ। ঠোঁটে কমলা রঙের লিপস্টিক। নো মেকাপ লুক্সস। কানে জাস্ট ছোট্ট একটা সাদা পুতির দুল। গলায় সাদা পুতির ট্রাডিশনাল হার। হাতে বড় আংটি। হাল্কা গোলাপি রঙের মিষ্টি একটা লুকস নিয়ে ঠোঁটের পাশে নিজের হাত রেখে ছবি পোস্ট করলেন জাহ্নবী কাপুর। এক্কেবারকে নতুন লুকসে ধরা দিলেন শ্রীদেবী কন্য়া।   (ইনস্টাগ্রাম)
গোলাপী আর সোনালীর আভা ব্লাউজের রঙে। সোনালী পাড়ের শাড়িতে ধরা দিলেন অভিনেত্রী। আনমোনা হতে অন্যদিকে তাকিয়ে রয়েছেন তিনি। কী যেন একটা ভাবছেন। অনুরাগীদের চোখে তিনি যেন অপূর্ব সুন্দরী দেখাচ্ছেন। ইনস্টাগ্রামে এমনই ছবি পোস্ট করে ভক্তদের সুখ্যাতি কুড়োচ্ছেন অভিনেত্রী। (ইনস্টাগ্রাম)
2/6গোলাপী আর সোনালীর আভা ব্লাউজের রঙে। সোনালী পাড়ের শাড়িতে ধরা দিলেন অভিনেত্রী। আনমোনা হতে অন্যদিকে তাকিয়ে রয়েছেন তিনি। কী যেন একটা ভাবছেন। অনুরাগীদের চোখে তিনি যেন অপূর্ব সুন্দরী দেখাচ্ছেন। ইনস্টাগ্রামে এমনই ছবি পোস্ট করে ভক্তদের সুখ্যাতি কুড়োচ্ছেন অভিনেত্রী। (ইনস্টাগ্রাম)
ক্লোজ শটে তোলা ছবিত শুধুমাত্র তাঁর দু'চোখ আর তাতে টানা করে আই লাইনার পরেছেন অভিনেত্রী। তাঁর সেই চাহনিতেই মুগ্ধ ভক্তেরা।  (ইনস্টাগ্রাম)
3/6ক্লোজ শটে তোলা ছবিত শুধুমাত্র তাঁর দু'চোখ আর তাতে টানা করে আই লাইনার পরেছেন অভিনেত্রী। তাঁর সেই চাহনিতেই মুগ্ধ ভক্তেরা।  (ইনস্টাগ্রাম)
খোলা চুল, নো মেকাপ লুকস, চোখে টানা আই লাইনার, কানে ছোট্ট একটা দুল, সাদার মধ্যে নীল প্রিন্টে ফুল হাতা ব্লাউজ, নীল শাড়িতে তিনি যেন অপরূপা দেখাচ্ছেন।  (ইনস্টাগ্রাম)
4/6খোলা চুল, নো মেকাপ লুকস, চোখে টানা আই লাইনার, কানে ছোট্ট একটা দুল, সাদার মধ্যে নীল প্রিন্টে ফুল হাতা ব্লাউজ, নীল শাড়িতে তিনি যেন অপরূপা দেখাচ্ছেন।  (ইনস্টাগ্রাম)
শাড়িতে নিজের ফ্যশান সেন্সের ফের একবার পরিচয় দিলেন জাহ্নবী। তাঁর ৫০-এর দশকের মোহময়ী লুকস যেন সকলে মুগ্ধ করতে। নেটদুনিয়ায় তাঁর সম্প্রতি এই ফটোশ্যুট রীতিমতো ভাইরাল। তিনি যেন আবার পঞ্চাশের দশকে ফিরে গিয়ে সেই সময়ের ফ্যাশানের বার্তা দিচ্ছেন সকলকে। (ইনস্টাগ্রাম)
5/6শাড়িতে নিজের ফ্যশান সেন্সের ফের একবার পরিচয় দিলেন জাহ্নবী। তাঁর ৫০-এর দশকের মোহময়ী লুকস যেন সকলে মুগ্ধ করতে। নেটদুনিয়ায় তাঁর সম্প্রতি এই ফটোশ্যুট রীতিমতো ভাইরাল। তিনি যেন আবার পঞ্চাশের দশকে ফিরে গিয়ে সেই সময়ের ফ্যাশানের বার্তা দিচ্ছেন সকলকে। (ইনস্টাগ্রাম)
১৯৫০-এর দশককে মাথায় রেখে জাহ্নবীর এই ফটোশ্যুট যে সত্যিই নজরকাড়া তা বলতেই হয়। রেট্রো লুকে মুগ্ধ করলেন শ্রীদেবী কন্যা। (ছবি-ইনস্টাগ্রাম) 
6/6১৯৫০-এর দশককে মাথায় রেখে জাহ্নবীর এই ফটোশ্যুট যে সত্যিই নজরকাড়া তা বলতেই হয়। রেট্রো লুকে মুগ্ধ করলেন শ্রীদেবী কন্যা। (ছবি-ইনস্টাগ্রাম) 
অন্য গ্যালারিগুলি