বাংলা নিউজ > ছবিঘর > 'ঝাড়-পোছ করার ড্রেস নাকি?', ফিশ কাটিং লেহেঙ্গা ফটোশ্যুটে ট্রোল হলেন জাহ্নবী

'ঝাড়-পোছ করার ড্রেস নাকি?', ফিশ কাটিং লেহেঙ্গা ফটোশ্যুটে ট্রোল হলেন জাহ্নবী

  • নতুন ফটোশ্যুটে প্রশংসার পাশাপাশি নেটিজেনের কাছে ট্রোল হলেন জাহ্নবী কাপুর।
সাহসী এবং গ্ল্যামারাস ফটোশ্যুটের জন্য হামেশাই চর্চায় থাকেন জাহ্নবী কাপুর। সদ্য সবুজ রঙের পোশাকে নতুন এক ফটোশ্যুটে চর্চায় শ্রীদেবী কন্যা। যদিও ফটোশ্যুটের জন্য ট্রোলও হয়েছেন অভিনেত্রী। (ছবি ইনস্টাগ্রাম)
1/4সাহসী এবং গ্ল্যামারাস ফটোশ্যুটের জন্য হামেশাই চর্চায় থাকেন জাহ্নবী কাপুর। সদ্য সবুজ রঙের পোশাকে নতুন এক ফটোশ্যুটে চর্চায় শ্রীদেবী কন্যা। যদিও ফটোশ্যুটের জন্য ট্রোলও হয়েছেন অভিনেত্রী। (ছবি ইনস্টাগ্রাম)
সাম্প্রতিক ফটোশ্যুটে, জাহ্নবী কাপুরকে সবুজ ফিশ কাটিং লেহেঙ্গায় দেখা গেছে। পোশাকের সঙ্গে মানানসই ব্লাউজও পরেছেন তিনি। ফটোশ্যুটের জন্য দারুণ প্রশংসিত হয়েছেন নায়িকা।
2/4সাম্প্রতিক ফটোশ্যুটে, জাহ্নবী কাপুরকে সবুজ ফিশ কাটিং লেহেঙ্গায় দেখা গেছে। পোশাকের সঙ্গে মানানসই ব্লাউজও পরেছেন তিনি। ফটোশ্যুটের জন্য দারুণ প্রশংসিত হয়েছেন নায়িকা।
একদিকে যেমন প্রশংসা পাচ্ছেন, অন্যদিকে ট্রোলের নিশানায়ও পড়েছেন তিনি। অনেকেই ট্রোল করে লিখেছেন, ‘ঝাড়-পোছ করার পোশাক পরেছেন জাহ্নবী’।
3/4একদিকে যেমন প্রশংসা পাচ্ছেন, অন্যদিকে ট্রোলের নিশানায়ও পড়েছেন তিনি। অনেকেই ট্রোল করে লিখেছেন, ‘ঝাড়-পোছ করার পোশাক পরেছেন জাহ্নবী’।
অনেক তারকা জাহ্নবীর এই ফটোশ্যুটের প্রশাংসা করেছেন যদিও। এর আগেও জাহ্নবীকে সাহসী পোশাকে দেখা গেছে। 
4/4অনেক তারকা জাহ্নবীর এই ফটোশ্যুটের প্রশাংসা করেছেন যদিও। এর আগেও জাহ্নবীকে সাহসী পোশাকে দেখা গেছে। 
অন্য গ্যালারিগুলি