জন্মদিনে মায়ের কথা আরও বেশি মনে পড়ছে শ্রীদেবীর 'জানু'র:'যদি তুমি এখানে থাকতে'

  • 'মা আমার জন্মদিন স্পেশ্যাল করে তোলার কোনও সুযোগ ছাড়ত না', জন্মদিনে এমনটাই জানিয়েছেন জাহ্নবী কাপুর। শুক্রবার ২৩শে পা দিলেন শ্রীদেবী কন্যা।
শুক্রবার শ্রীদেবী ও বনি কাপুর কন্যা জাহ্নবীর জন্মদিন। এদিন ২৩শে পা দিলেন শ্রীদেবীর জানু। জন্মদিনে মায়ের কথাই বেশি মনে পড়ছে জাহ্নবীর (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
1/11শুক্রবার শ্রীদেবী ও বনি কাপুর কন্যা জাহ্নবীর জন্মদিন। এদিন ২৩শে পা দিলেন শ্রীদেবীর জানু। জন্মদিনে মায়ের কথাই বেশি মনে পড়ছে জাহ্নবীর (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
'মা আমার জন্মদিন স্পেশ্যাল করে তোলার কোনও সুযোগ হাতছাড়া করত না। গোটা বাড়ি নিজের হাতে সাজাতো, কেক কাটা থেকে উপহার দেওয়া-আমাকে সারাদিন প্যাম্পার করত মা', মুম্বই মিররকে দেওয়া সাক্ষাত্কারে জানিয়েছেন জাহ্নবী (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
2/11'মা আমার জন্মদিন স্পেশ্যাল করে তোলার কোনও সুযোগ হাতছাড়া করত না। গোটা বাড়ি নিজের হাতে সাজাতো, কেক কাটা থেকে উপহার দেওয়া-আমাকে সারাদিন প্যাম্পার করত মা', মুম্বই মিররকে দেওয়া সাক্ষাত্কারে জানিয়েছেন জাহ্নবী (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
মায়ের নানা থাকার দুঃখ সবসময়ই কুড়েকুড়ে খায় জাহ্নবীকে। তবে মায়ের অবর্তমানে জানুর জন্মদিনের সেলিব্রেশনটা একইরকমভাবে পালন করার সবরকম চেষ্টা করেন বাবা। জানিয়েছেন অভিনেত্রী। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
3/11মায়ের নানা থাকার দুঃখ সবসময়ই কুড়েকুড়ে খায় জাহ্নবীকে। তবে মায়ের অবর্তমানে জানুর জন্মদিনের সেলিব্রেশনটা একইরকমভাবে পালন করার সবরকম চেষ্টা করেন বাবা। জানিয়েছেন অভিনেত্রী। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
ছোট থেকেই ড্রামা কুইন জাহ্নবী। দেখুন ছোট্ট জানু কেমনভাবে পোজ দিচ্ছে (ডান দিকের ছবিতে) পাশে বোনের গালে স্নেহচুম্বন (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
4/11ছোট থেকেই ড্রামা কুইন জাহ্নবী। দেখুন ছোট্ট জানু কেমনভাবে পোজ দিচ্ছে (ডান দিকের ছবিতে) পাশে বোনের গালে স্নেহচুম্বন (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
ছোট থেকেই বোন খুশিকে এভাবেই আগলে রেখেছেন জাহ্নবী (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
5/11ছোট থেকেই বোন খুশিকে এভাবেই আগলে রেখেছেন জাহ্নবী (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
'পাপা কী পরী'- বাবার পিঠে চড়ে বসে রয়েছেন জাহ্নবী (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
6/11'পাপা কী পরী'- বাবার পিঠে চড়ে বসে রয়েছেন জাহ্নবী (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
মৃত্যু যেমন কিছু কাছের মানুষকে দূরে ঢেলে দেয়, তেমন বোধহয় কিছু আপনজনকে কাছাকাছিও নিয়ে আসে। শ্রীদেবীর মৃত্যুর পর সত্ দাদা অর্জুন ও সত্ দিদি অনুশুলার সঙ্গে ভালোবাসার বাঁধনে জড়িয়ে পড়েছেন শ্রীদেবীর দুই কন্যা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
7/11মৃত্যু যেমন কিছু কাছের মানুষকে দূরে ঢেলে দেয়, তেমন বোধহয় কিছু আপনজনকে কাছাকাছিও নিয়ে আসে। শ্রীদেবীর মৃত্যুর পর সত্ দাদা অর্জুন ও সত্ দিদি অনুশুলার সঙ্গে ভালোবাসার বাঁধনে জড়িয়ে পড়েছেন শ্রীদেবীর দুই কন্যা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
জাহ্নবীকে নিয়েও ভীষণ প্রোক্টিভ দাদা অর্জুন। সোশ্যাল মিডিয়ায় জাহ্নবীকে নিয়ে ট্রোলিং হলে ছেড়ে কথা বলেন না 'অর্জুন ভাইয়া' (সৌজন্যে--ইন্সটাগ্রাম)
8/11জাহ্নবীকে নিয়েও ভীষণ প্রোক্টিভ দাদা অর্জুন। সোশ্যাল মিডিয়ায় জাহ্নবীকে নিয়ে ট্রোলিং হলে ছেড়ে কথা বলেন না 'অর্জুন ভাইয়া' (সৌজন্যে--ইন্সটাগ্রাম)
জন্মদিনের ঠিক আগের মুহূর্তে পরিবারের সঙ্গে বেশ কিছু আনন্দের মুহূর্ত ইন্সটাগ্রামে শেয়ার করে জাহ্নবী লেখেন,' যদি আমি এখানে থাকতে' (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
9/11জন্মদিনের ঠিক আগের মুহূর্তে পরিবারের সঙ্গে বেশ কিছু আনন্দের মুহূর্ত ইন্সটাগ্রামে শেয়ার করে জাহ্নবী লেখেন,' যদি আমি এখানে থাকতে' (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
মায়ের সঙ্গে জাহ্নবীর তুলনার শেষ নেই। তবে সম্প্রতি হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাতকারে জাহ্নবী জানিয়েছেন, 'কোনওদিনই মায়ের কোনও ছবির রিমেকে অভিনয় করব না। ওই ম্যাজিকটা পর্দায় তৈরি করা অসম্ভব' (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
10/11মায়ের সঙ্গে জাহ্নবীর তুলনার শেষ নেই। তবে সম্প্রতি হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাতকারে জাহ্নবী জানিয়েছেন, 'কোনওদিনই মায়ের কোনও ছবির রিমেকে অভিনয় করব না। ওই ম্যাজিকটা পর্দায় তৈরি করা অসম্ভব' (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
জাহ্নবীকে শেষ দেখা গিয়েছে নেটফ্লিক্সের গোস্ট স্টোরিজ এ। অভিনেত্রীর হাতে রয়েছে গুঞ্জন সাক্সেনার বায়োপিক, রুহি আফজানা, দোস্তানা টু এবং তখতের মতো প্রোজেক্ট (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
11/11জাহ্নবীকে শেষ দেখা গিয়েছে নেটফ্লিক্সের গোস্ট স্টোরিজ এ। অভিনেত্রীর হাতে রয়েছে গুঞ্জন সাক্সেনার বায়োপিক, রুহি আফজানা, দোস্তানা টু এবং তখতের মতো প্রোজেক্ট (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
অন্য গ্যালারিগুলি