তিলোত্তমায় ফ্যাশন ব়্যাম্পে অর্জুন ভাইয়ার সঙ্গে শ্রীদেবীর জানু

ডেব্যিউ ছবি ধড়কের শ্যুটিংয়ে কলকাতায় এসেছিলেন শ্রী... more

শীতের সন্ধ্যায় তিলোত্তমায় ফ্যাশন আর গ্ল্যামারের উষ্ণতা ছড়ালেন বনি কাপুর পুত্র অর্জুন কাপুর ও কন্যা জাহ্নবী কাপুর।
1/5শীতের সন্ধ্যায় তিলোত্তমায় ফ্যাশন আর গ্ল্যামারের উষ্ণতা ছড়ালেন বনি কাপুর পুত্র অর্জুন কাপুর ও কন্যা জাহ্নবী কাপুর।
এদিন ব্রেন্ডার্স প্রাইড ফ্যাশন ট্যুরের অংশ হিসাবে শহরে হাজির হয়েছিলেন অর্জুন-জাহ্নবী। এদিন ডিজাইনার অনামিকা খান্নার পোশাকে ব়্যাম্প মাতালেন তাঁরা।
2/5এদিন ব্রেন্ডার্স প্রাইড ফ্যাশন ট্যুরের অংশ হিসাবে শহরে হাজির হয়েছিলেন অর্জুন-জাহ্নবী। এদিন ডিজাইনার অনামিকা খান্নার পোশাকে ব়্যাম্প মাতালেন তাঁরা।
এক সময় এই দুই সত্ ভাইবোনের সম্পর্ক খুব ভালো ছিল এমনটা বলা যাবে না। তবে শ্রীদেবীর মৃত্যু সবটা পাল্টে দিয়েছে। অনুশুলার মতো এখন জাহ্নবী,খুশিরও সব আবদার হাসি মুখে মেনে নেন দাদা অর্জুন। এদিনের অনুষ্ঠানে সারাক্ষণ বোনকে আগলে রাখলেন দাদা। জাহ্নবীর কোরিওগ্রাফির স্টেপ ভুললেও তাঁকে গাইড করলেন দাদা অর্জুন কাপুর।
3/5এক সময় এই দুই সত্ ভাইবোনের সম্পর্ক খুব ভালো ছিল এমনটা বলা যাবে না। তবে শ্রীদেবীর মৃত্যু সবটা পাল্টে দিয়েছে। অনুশুলার মতো এখন জাহ্নবী,খুশিরও সব আবদার হাসি মুখে মেনে নেন দাদা অর্জুন। এদিনের অনুষ্ঠানে সারাক্ষণ বোনকে আগলে রাখলেন দাদা। জাহ্নবীর কোরিওগ্রাফির স্টেপ ভুললেও তাঁকে গাইড করলেন দাদা অর্জুন কাপুর।
এই ফ্যাশন ট্যুর এবছর ১৫তম বর্ষে পা রাখল। ডিজাইনার অনামিকা খান্নার ‘মাই ক্রাফট, মাই প্রাইড’ শীর্ষক এই ফ্যাশন শোয়ের পোশাকগুলির কারিগরি ও নৈপুণ্য চোখ ধাঁধিয়ে দেয়। স্যাটিন, সিল্ক কিংবা খাদি কটনের এই পোশাকগুলির শিল্প ভাবনা আপনার মনে দাগ কাটবে। এদিন একদম ভারতীয় পোশাকেই ধরা দিলেন শোজ স্টপার অর্জুন জাহ্নবী।
4/5এই ফ্যাশন ট্যুর এবছর ১৫তম বর্ষে পা রাখল। ডিজাইনার অনামিকা খান্নার ‘মাই ক্রাফট, মাই প্রাইড’ শীর্ষক এই ফ্যাশন শোয়ের পোশাকগুলির কারিগরি ও নৈপুণ্য চোখ ধাঁধিয়ে দেয়। স্যাটিন, সিল্ক কিংবা খাদি কটনের এই পোশাকগুলির শিল্প ভাবনা আপনার মনে দাগ কাটবে। এদিন একদম ভারতীয় পোশাকেই ধরা দিলেন শোজ স্টপার অর্জুন জাহ্নবী।
অনামিকার শোজ স্টপার হতে পেরে দুজনেই দারুণ উচ্ছ্বসিত। অর্জুনের স্টাইল স্টেটমেন্টের দিকে জাহ্নবীর বিশেষ নজর থাকে সেকথা জানাতেও ভুললেন না অর্জুন। বললেন, 'জাহ্নবী আমাকে স্টাইলিশ বানিয়ে দিয়েছে'। যদিও দাদার এই প্রশংসা গায়ে মাখতে নারাজ জাহ্নবী। সাংবাদ মাধ্যমের সামনেই চলল ভাইবোনের খুনসুটি।
5/5অনামিকার শোজ স্টপার হতে পেরে দুজনেই দারুণ উচ্ছ্বসিত। অর্জুনের স্টাইল স্টেটমেন্টের দিকে জাহ্নবীর বিশেষ নজর থাকে সেকথা জানাতেও ভুললেন না অর্জুন। বললেন, 'জাহ্নবী আমাকে স্টাইলিশ বানিয়ে দিয়েছে'। যদিও দাদার এই প্রশংসা গায়ে মাখতে নারাজ জাহ্নবী। সাংবাদ মাধ্যমের সামনেই চলল ভাইবোনের খুনসুটি।
অন্য গ্যালারিগুলি