বাংলা নিউজ > ছবিঘর > ৩৭ বছরের ছোট জসলিন মাথারুর সঙ্গে চুপিসাড়ে বিয়ে সারলেন অনুপ জলোটা ! ভাইরাল ছবি

৩৭ বছরের ছোট জসলিন মাথারুর সঙ্গে চুপিসাড়ে বিয়ে সারলেন অনুপ জলোটা ! ভাইরাল ছবি

  • গোলাপি লেহেঙ্গা, হাতে লাল চূড়ায় কনের সাজে সামনে এলেন জসলিন, পাশে বর বেশে হাসিমুখে লেন্সবন্দি হলেন অনুপ জোলাটা। তবে কি সত্যি বিয়ে করে ফেলল এই জুটি ? 
অনুপ জালোটার সঙ্গে জসলিন মাথারুর সম্পর্ক নিয়ে কম কাটা ছেঁড়া হয়নি সোশ্যাল মিডিয়ায়। 'ভজন সম্রাট' অনুপ জলোটার সঙ্গের তাঁর থেকে বয়সে ৩৭ বছরের ছোট বান্ধবী জসলিনকে বিগ বসের ঘরে জুটি হিসাবে দেখেছে গোটা দেশ। এবার কি চুপিসাড়ে বিয়ে সেরে ফেলেলন তাঁরা? (ছবি-ইনস্টাগ্রাম)
1/9অনুপ জালোটার সঙ্গে জসলিন মাথারুর সম্পর্ক নিয়ে কম কাটা ছেঁড়া হয়নি সোশ্যাল মিডিয়ায়। 'ভজন সম্রাট' অনুপ জলোটার সঙ্গের তাঁর থেকে বয়সে ৩৭ বছরের ছোট বান্ধবী জসলিনকে বিগ বসের ঘরে জুটি হিসাবে দেখেছে গোটা দেশ। এবার কি চুপিসাড়ে বিয়ে সেরে ফেলেলন তাঁরা? (ছবি-ইনস্টাগ্রাম)
বৃহস্পতিবার জসলিনের ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে হইচই নেট দুনিয়ায়। এদিন কনের সাজে সামনে এলেন এই গায়িকা তথা প্রাক্তন বিগ বস প্রতিযোগী। পাশে বর বেশে বসে রয়েছেন অনুপ জলোটা। ছবির ক্যাপশনে ‘ফায়ার’ ইমোজি যোগ করে শুধু অনুপ জালোটাকে ট্যাগ করেছেন জসলিন। (ছবি-ইনস্টাগ্রাম)
2/9বৃহস্পতিবার জসলিনের ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে হইচই নেট দুনিয়ায়। এদিন কনের সাজে সামনে এলেন এই গায়িকা তথা প্রাক্তন বিগ বস প্রতিযোগী। পাশে বর বেশে বসে রয়েছেন অনুপ জলোটা। ছবির ক্যাপশনে ‘ফায়ার’ ইমোজি যোগ করে শুধু অনুপ জালোটাকে ট্যাগ করেছেন জসলিন। (ছবি-ইনস্টাগ্রাম)
পরনে গোলাপি লেহেঙ্গা, হাতে লাল চূড়া- একদম নববধূর সাজে জসলিনকে দেখে অবাক অনুরাগীরা।তবে কি সত্যিই বিয়েটা সেরে ফেললেন অনুপ-জসলিন? সবার মনেই এই প্রশ্ন জাগছে উপরের ছবিগুলি দেখে। (ছবি-ইনস্টাগ্রাম)
3/9পরনে গোলাপি লেহেঙ্গা, হাতে লাল চূড়া- একদম নববধূর সাজে জসলিনকে দেখে অবাক অনুরাগীরা।তবে কি সত্যিই বিয়েটা সেরে ফেললেন অনুপ-জসলিন? সবার মনেই এই প্রশ্ন জাগছে উপরের ছবিগুলি দেখে। (ছবি-ইনস্টাগ্রাম)
যদিও সূত্রের খবর জসলিন-অনুপ বিয়ের পর্ব সেরেছেন ঠিকই তবে বাস্তবে নয় পর্দায়। এই জুটিকে শীঘ্রই দেখা যাবে ‘ওহ মেরি স্টুডেন্ট হ্যায়’ নামের একটি ছবিতে। যা পরিচালনার দায়িত্বে রয়েছেন স্বয়ং জসলিনের বাবা। সেই ছবির শ্যুটিং সেটের ছবিই এটি। কয়েক দিন আগেই জসলিন নিজে এই ছবির ঘোষণা সেরেছি্লেন। (ছবি-ইনস্টাগ্রাম)
4/9যদিও সূত্রের খবর জসলিন-অনুপ বিয়ের পর্ব সেরেছেন ঠিকই তবে বাস্তবে নয় পর্দায়। এই জুটিকে শীঘ্রই দেখা যাবে ‘ওহ মেরি স্টুডেন্ট হ্যায়’ নামের একটি ছবিতে। যা পরিচালনার দায়িত্বে রয়েছেন স্বয়ং জসলিনের বাবা। সেই ছবির শ্যুটিং সেটের ছবিই এটি। কয়েক দিন আগেই জসলিন নিজে এই ছবির ঘোষণা সেরেছি্লেন। (ছবি-ইনস্টাগ্রাম)
বাস্তব জীবন জসলিন-অনুপের সম্পর্কের উপর ভিত্তি করেই নাকি তৈরি হচ্ছে এই ছবি। জসলিন দীর্ঘদিন ধরেই অনুপ জলোটার কাছে সংগীতের তালিম নিচ্ছেন। যদিও তাঁদের প্রেমের গুঞ্জনও কম শোনা যায়নি। (ছবি-ইনস্টাগ্রাম)
5/9বাস্তব জীবন জসলিন-অনুপের সম্পর্কের উপর ভিত্তি করেই নাকি তৈরি হচ্ছে এই ছবি। জসলিন দীর্ঘদিন ধরেই অনুপ জলোটার কাছে সংগীতের তালিম নিচ্ছেন। যদিও তাঁদের প্রেমের গুঞ্জনও কম শোনা যায়নি। (ছবি-ইনস্টাগ্রাম)
বিগ বস সিজন ১২ প্রেমিক জুটি হিসাবেই অংশ নিয়েছিলেন অনুপ-জসলিন। পরে অবশ্য অনুপ জালোটা জানান- জসলিনের ইচ্ছা মেনে তিনি এই কাজ করেছেন। আদতে তাঁদের সম্পর্কটা একদমই ‘গুরু-শিষ্যা’র মতো। 
6/9বিগ বস সিজন ১২ প্রেমিক জুটি হিসাবেই অংশ নিয়েছিলেন অনুপ-জসলিন। পরে অবশ্য অনুপ জালোটা জানান- জসলিনের ইচ্ছা মেনে তিনি এই কাজ করেছেন। আদতে তাঁদের সম্পর্কটা একদমই ‘গুরু-শিষ্যা’র মতো। 
চলতি বছর কালার্সের শো ‘মুঝসে শাদি করোগি'তেও যোগ দেন জসলিন। সেখানে পরশ ছাবরাকে বিয়ে করার আগ্রহ নিয়ে শোয়ে যোগ দেন গায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম)
7/9চলতি বছর কালার্সের শো ‘মুঝসে শাদি করোগি'তেও যোগ দেন জসলিন। সেখানে পরশ ছাবরাকে বিয়ে করার আগ্রহ নিয়ে শোয়ে যোগ দেন গায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম)
জুলাই মাসেই ইন্ডিয়া টুডেকে দেওয়া সাক্ষাত্কারে ভূপালের এক চিকিত্সক অভিজিত্ গুপ্তার সঙ্গে প্রেম করার কথা জানিয়েছিলেন জসলিন। তাঁর কথায় অনুপ জলোটাই নাকি অভিজিতের সঙ্গে তাঁর পরিচয় করিয়েছেন। অভিজিতের বাবার বন্ধু অনুপ জলোটা। (ছবি-ইনস্টাগ্রাম)
8/9জুলাই মাসেই ইন্ডিয়া টুডেকে দেওয়া সাক্ষাত্কারে ভূপালের এক চিকিত্সক অভিজিত্ গুপ্তার সঙ্গে প্রেম করার কথা জানিয়েছিলেন জসলিন। তাঁর কথায় অনুপ জলোটাই নাকি অভিজিতের সঙ্গে তাঁর পরিচয় করিয়েছেন। অভিজিতের বাবার বন্ধু অনুপ জলোটা। (ছবি-ইনস্টাগ্রাম)
যদিও মাসখানেকের মধ্যেই সেই সম্পর্কে ইতি টানেন জসলিন। অগস্ট মাসে অপর এক সাক্ষাত্কারে জসলিন জানান দুজনের কুষ্ঠি মেলেনি। তাই বিয়ের কথা এগোনো অসম্ভব, সেই কারণেই এই সিদ্ধান্ত। (ছবি-ইনস্টাগ্রাম)
9/9যদিও মাসখানেকের মধ্যেই সেই সম্পর্কে ইতি টানেন জসলিন। অগস্ট মাসে অপর এক সাক্ষাত্কারে জসলিন জানান দুজনের কুষ্ঠি মেলেনি। তাই বিয়ের কথা এগোনো অসম্ভব, সেই কারণেই এই সিদ্ধান্ত। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি