বাংলা নিউজ > ছবিঘর > সঞ্জনার সঙ্গেই বিয়ে করতে চলেছেন বুমরাহ, নিশ্চিত করলেন এই অভিনেত্রী!

সঞ্জনার সঙ্গেই বিয়ে করতে চলেছেন বুমরাহ, নিশ্চিত করলেন এই অভিনেত্রী!

  • যাবতীয় জল্পনায় অবসান। কলকাতা নাইট রাইডার্সের ‘ঘরের মেয়ে’ সঞ্জনা গণেশনের সঙ্গেই বিয়ে করতে চলেছেন জসপ্রীত বুমরাহ। নিশ্চিত করলেন এক অভিনেত্রী। দেখে নিন বিস্তারিত -
আদৌও কি বিয়ে করছেন জসপ্রীত বুমরাহ? যদি হয়, তাহলে কার সঙ্গে বুমরাহের বিয়ে হতে চলেছে, তা নিয়ে দীর্ঘদিন ধরেই জল্পনা চলছে। পাত্রী হিসেবে সঞ্জনা গণেশনের নাম ভেসে আসছিল। (ফাইল ছবি, সৌজন্য টুইটার @ICC)
1/10আদৌও কি বিয়ে করছেন জসপ্রীত বুমরাহ? যদি হয়, তাহলে কার সঙ্গে বুমরাহের বিয়ে হতে চলেছে, তা নিয়ে দীর্ঘদিন ধরেই জল্পনা চলছে। পাত্রী হিসেবে সঞ্জনা গণেশনের নাম ভেসে আসছিল। (ফাইল ছবি, সৌজন্য টুইটার @ICC)
এবার বুমরাহের বিয়ের জল্পনায় সিলমোহর দিলেন অভিনেত্রী তারা শর্মা সালুজা। একইসঙ্গে জানালেন, সঞ্জনার সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন বুমরাহ। (ফাইল ছবি, সৌজন্য ইনস্টাগ্রাম @SanjanaGanesan)
2/10এবার বুমরাহের বিয়ের জল্পনায় সিলমোহর দিলেন অভিনেত্রী তারা শর্মা সালুজা। একইসঙ্গে জানালেন, সঞ্জনার সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন বুমরাহ। (ফাইল ছবি, সৌজন্য ইনস্টাগ্রাম @SanjanaGanesan)
ইনস্টাগ্রামে বুমরাহের সঙ্গে একটি ছবি পোস্ট করে তারা লেখেন, 'বিয়ের জন্য জসপ্রীত বুমরাহ এবং সঞ্জনা গণেশন তোমাদের আন্তরিক অভিনন্দন।' (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম)
3/10ইনস্টাগ্রামে বুমরাহের সঙ্গে একটি ছবি পোস্ট করে তারা লেখেন, 'বিয়ের জন্য জসপ্রীত বুমরাহ এবং সঞ্জনা গণেশন তোমাদের আন্তরিক অভিনন্দন।' (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম)
তবে কবে বুমরাহ এবং সঞ্জনা সাতপাকে বাঁধা পড়তে চলেছেন, সে বিষয়ে কিছু জানাননি তারা। (ফাইল ছবি, সৌজন্য ইনস্টাগ্রাম @SanjanaGanesan)
4/10তবে কবে বুমরাহ এবং সঞ্জনা সাতপাকে বাঁধা পড়তে চলেছেন, সে বিষয়ে কিছু জানাননি তারা। (ফাইল ছবি, সৌজন্য ইনস্টাগ্রাম @SanjanaGanesan)
বুমরাহের সঙ্গে বিয়ের জল্পনা ছড়িয়ে পড়ার পর থেকে সোশ্যাল মিডিয়ায় একেবারেই সক্রিয় নন সঞ্জনা। গত ৮ মার্চ শেষবার টুইট করেছিলেন। ইনস্টাগ্রামে শেষ পোস্ট করেছিলেন গত ২৫ ফেব্রুয়ারি। (ছবি সৌজন্য, টুইটার @SanjanaGanesan)
5/10বুমরাহের সঙ্গে বিয়ের জল্পনা ছড়িয়ে পড়ার পর থেকে সোশ্যাল মিডিয়ায় একেবারেই সক্রিয় নন সঞ্জনা। গত ৮ মার্চ শেষবার টুইট করেছিলেন। ইনস্টাগ্রামে শেষ পোস্ট করেছিলেন গত ২৫ ফেব্রুয়ারি। (ছবি সৌজন্য, টুইটার @SanjanaGanesan)
ভারতীয় ক্রিকেট জগতে অত্যন্ত পরিচিত মুখ সঞ্জনা। নিয়মিত বিভিন্ন খেলার অনুষ্ঠানের সঞ্চালনা করেন। (ফাইল ছবি, সৌজন্য টুইটার @SanjanaGanesan)
6/10ভারতীয় ক্রিকেট জগতে অত্যন্ত পরিচিত মুখ সঞ্জনা। নিয়মিত বিভিন্ন খেলার অনুষ্ঠানের সঞ্চালনা করেন। (ফাইল ছবি, সৌজন্য টুইটার @SanjanaGanesan)
আইসিসির একাধিক টুর্নামেন্টেও সম্প্রচারকারীদের অনুষ্ঠানের সঞ্চালনা করেছেন। মাঠে গিয়ে কভার করেছেন সঞ্জনা। (ফাইল ছবি, সৌজন্য টুইটার @SanjanaGanesan)
7/10আইসিসির একাধিক টুর্নামেন্টেও সম্প্রচারকারীদের অনুষ্ঠানের সঞ্চালনা করেছেন। মাঠে গিয়ে কভার করেছেন সঞ্জনা। (ফাইল ছবি, সৌজন্য টুইটার @SanjanaGanesan)
২০১৯ সালের ৫০ ওভারের ক্রিকেট বিশ্বকাপেও সম্প্রচারকারী সংস্থার হয়ে সঞ্চালনা করেছিলেন। (ফাইল ছবি, সৌজন্য টুইটার @SanjanaGanesan)
8/10২০১৯ সালের ৫০ ওভারের ক্রিকেট বিশ্বকাপেও সম্প্রচারকারী সংস্থার হয়ে সঞ্চালনা করেছিলেন। (ফাইল ছবি, সৌজন্য টুইটার @SanjanaGanesan)
সঞ্জনা আবার কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। ‘নাইট ক্লাব’ অনুষ্ঠানের সঞ্চালনা করেন তিনি। (ফাইল ছবি, সৌজন্য টুইটার @SanjanaGanesan)
9/10সঞ্জনা আবার কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। ‘নাইট ক্লাব’ অনুষ্ঠানের সঞ্চালনা করেন তিনি। (ফাইল ছবি, সৌজন্য টুইটার @SanjanaGanesan)
সঞ্জনার সঙ্গেই বিয়ে করতে চলেছেন বুমরাহ, নিশ্চিত করলেন এই অভিনেত্রী!
10/10সঞ্জনার সঙ্গেই বিয়ে করতে চলেছেন বুমরাহ, নিশ্চিত করলেন এই অভিনেত্রী!
অন্য গ্যালারিগুলি