বাংলা নিউজ > ছবিঘর > দীপাবলিতে বাজি পোড়ানোয় আপত্তি, বিয়েতে ফুলঝুরি কেন? ট্রোলের মুখে বুমরাহ!

দীপাবলিতে বাজি পোড়ানোয় আপত্তি, বিয়েতে ফুলঝুরি কেন? ট্রোলের মুখে বুমরাহ!

  • প্রেমের ছবি পোস্ট করে ট্রোলের মুখে পড়লেন জসপ্রীত বুমরাহ। শুক্রবার স্ত্রী সঞ্জনা গণেশনের সঙ্গে ছবি পোস্ট করেছিলেন ভারতীয় তারকা। কিন্তু সেখানে রীতিমতো ট্রোলের মুখে পড়তে হয় তাঁকে। কেন জেনে নিন -
গত ১৫ মার্চ সঞ্জনা গণেশনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন জসপ্রীত বুমরাহ। (ফাইল ছবি, সৌজন্য টুইটার @Jaspritbumrah93)
1/5গত ১৫ মার্চ সঞ্জনা গণেশনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন জসপ্রীত বুমরাহ। (ফাইল ছবি, সৌজন্য টুইটার @Jaspritbumrah93)
শুক্রবার স্ত্রী'র সঙ্গে দুটি ছবি পোস্ট করেন বুমরাহ। সঙ্গে লেখেন, 'গত কয়েকদিন কোনওভাবেই দুর্দান্ত ম্যাজিকের কম কিছু নয়। সকলের থেকে যে ভালোবাসা এবং অভিনন্দন পেয়েছি, তাতে আমরা অভিভূত। ধন্যবাদ।' (ছবি সৌজন্য টুইটার @Jaspritbumrah93)
2/5শুক্রবার স্ত্রী'র সঙ্গে দুটি ছবি পোস্ট করেন বুমরাহ। সঙ্গে লেখেন, 'গত কয়েকদিন কোনওভাবেই দুর্দান্ত ম্যাজিকের কম কিছু নয়। সকলের থেকে যে ভালোবাসা এবং অভিনন্দন পেয়েছি, তাতে আমরা অভিভূত। ধন্যবাদ।' (ছবি সৌজন্য টুইটার @Jaspritbumrah93)
একটি ছবিতে সঞ্জনাকে বুমরাহের ধরে থাকতে দেখা যায়। আর দু'পাশে কয়েকজন ফুলঝুরি জ্বালাচ্ছিলেন। সেই ছবি নিয়ে নেটিজেনদের কটাক্ষদের মুখে পড়েছেন বুমরাহ। (ছবি সৌজন্য টুইটার @Jaspritbumrah93)
3/5একটি ছবিতে সঞ্জনাকে বুমরাহের ধরে থাকতে দেখা যায়। আর দু'পাশে কয়েকজন ফুলঝুরি জ্বালাচ্ছিলেন। সেই ছবি নিয়ে নেটিজেনদের কটাক্ষদের মুখে পড়েছেন বুমরাহ। (ছবি সৌজন্য টুইটার @Jaspritbumrah93)
২০১৭ সালের দীপাবলিতে টুইটারে একটি ছবি পোস্ট করে আতসবাজি না পোড়ানোর আর্জি জানিয়েছিলেন। সেই টুইটের রেশ ধরে বুমরাহকে কটাক্ষ করেছেন নেটিজেনদের একাংশ। (ছবি সৌজন্য, স্ক্রিনশট টুইটার @Jaspritbumrah93)
4/5২০১৭ সালের দীপাবলিতে টুইটারে একটি ছবি পোস্ট করে আতসবাজি না পোড়ানোর আর্জি জানিয়েছিলেন। সেই টুইটের রেশ ধরে বুমরাহকে কটাক্ষ করেছেন নেটিজেনদের একাংশ। (ছবি সৌজন্য, স্ক্রিনশট টুইটার @Jaspritbumrah93)
নেটিজেনরা এরকম সব টুইট করতে থাকেন। অনেকে আবার বুমরাহের সমর্থনেও মুখে খুলেছেন।
5/5নেটিজেনরা এরকম সব টুইট করতে থাকেন। অনেকে আবার বুমরাহের সমর্থনেও মুখে খুলেছেন।
অন্য গ্যালারিগুলি