বাংলা নিউজ > ছবিঘর > মাথায় ঝোঁটন বেঁধে সামনে এলেন জিত, কী বললেন ‘বাজি’ নায়িকা মিমি?

মাথায় ঝোঁটন বেঁধে সামনে এলেন জিত, কী বললেন ‘বাজি’ নায়িকা মিমি?

টলিপাড়ার বসের মাথায় কেমন মানাল ঝুঁটি? মিমির মতে ত... more

 মাথায় ঝুঁটি, চোখে রোদচশমা, পরনে হালকা বেগুনি টি-শার্ট ও ডেনিম শর্টস- এই অবতারেই বুধবার রাতে সামনে এলেন অভিনেতা জিত্। (ছবি-ইনস্টাগ্রাম)
1/7 মাথায় ঝুঁটি, চোখে রোদচশমা, পরনে হালকা বেগুনি টি-শার্ট ও ডেনিম শর্টস- এই অবতারেই বুধবার রাতে সামনে এলেন অভিনেতা জিত্। (ছবি-ইনস্টাগ্রাম)
বসের এই নতুন লুকে ফিদা নেটদুনিয়া। ঘরের ভিতরে একদম রিল্যাক্স মুডে বসে রয়েছেন জিত। মুখের হাসি তৃপ্তি জোগাবে। জিতের কানের দুলটিও চকমক করছে পুরোদস্তুর। লম্বা চুলের লুকটা দারুণ এনজয় করছেন অভিনেতা। 
2/7বসের এই নতুন লুকে ফিদা নেটদুনিয়া। ঘরের ভিতরে একদম রিল্যাক্স মুডে বসে রয়েছেন জিত। মুখের হাসি তৃপ্তি জোগাবে। জিতের কানের দুলটিও চকমক করছে পুরোদস্তুর। লম্বা চুলের লুকটা দারুণ এনজয় করছেন অভিনেতা। 
জিতের এই নতুন হেয়ারস্টাইল বেশ লাগছে ভক্তদেরও। সম্প্রতি ইনস্টাগ্রামে লম্বা চুলে একাধিক স্টাইলিশ ছবি পোস্ট করেছেন জিত। 
3/7জিতের এই নতুন হেয়ারস্টাইল বেশ লাগছে ভক্তদেরও। সম্প্রতি ইনস্টাগ্রামে লম্বা চুলে একাধিক স্টাইলিশ ছবি পোস্ট করেছেন জিত। 
দু-দিন আগেও ফ্লোরাল প্রিন্টেট শার্ট আর রোদচশমায় ঝুঁটি বেঁধে লেন্সবন্দী হতে দেখা গিয়েছে জিতকে। (ছবি-ইনস্টাগ্রাম)
4/7দু-দিন আগেও ফ্লোরাল প্রিন্টেট শার্ট আর রোদচশমায় ঝুঁটি বেঁধে লেন্সবন্দী হতে দেখা গিয়েছে জিতকে। (ছবি-ইনস্টাগ্রাম)
এই ছবির ক্যাপশনে জিত লিখেছেন- 'চুলের খেলা', সঙ্গে #লম্বাচুল, #পুরুষেরঝুঁটি। এই ছবি দেখে মন্তব্য না করে থাকতে পারেননি অভিনেতার বাজি নায়িকা মিমি চক্রবর্তী। তিনি কমেন্ট বক্সে লেখেন- ‘বাহ’। 
5/7এই ছবির ক্যাপশনে জিত লিখেছেন- 'চুলের খেলা', সঙ্গে #লম্বাচুল, #পুরুষেরঝুঁটি। এই ছবি দেখে মন্তব্য না করে থাকতে পারেননি অভিনেতার বাজি নায়িকা মিমি চক্রবর্তী। তিনি কমেন্ট বক্সে লেখেন- ‘বাহ’। 
বাজি ছবিতে এই লুকে ধরা দেবেন জিত। সেই কারণেই লম্বা চুল রেখেছেন তারকা। লন্ডনে ছবির শ্যুটিং সেরে পুজোর আগেই কলকাতায় ফিরেছেন জিত-মিমিরা। এখন অপেক্ষা বড়োপর্দায় এই জুটিকে প্রথমবার দেখার। (ছবি-ইনস্টাগ্রাম)
6/7বাজি ছবিতে এই লুকে ধরা দেবেন জিত। সেই কারণেই লম্বা চুল রেখেছেন তারকা। লন্ডনে ছবির শ্যুটিং সেরে পুজোর আগেই কলকাতায় ফিরেছেন জিত-মিমিরা। এখন অপেক্ষা বড়োপর্দায় এই জুটিকে প্রথমবার দেখার। (ছবি-ইনস্টাগ্রাম)
লন্ডনের রাস্তায় রাজির শ্যুটিংয়ের একটি মুহূর্তে লেন্সবন্দী জিত-মিমি। (ছবি সৌজন্যে-টিম মিমি)
7/7লন্ডনের রাস্তায় রাজির শ্যুটিংয়ের একটি মুহূর্তে লেন্সবন্দী জিত-মিমি। (ছবি সৌজন্যে-টিম মিমি)
অন্য গ্যালারিগুলি