বাংলা নিউজ > ছবিঘর > JioPhone: মাত্র ৭৫ টাকার রিচার্জেই এক মাস আনলিমিটেড কল, পাবেন ডেটাও

JioPhone: মাত্র ৭৫ টাকার রিচার্জেই এক মাস আনলিমিটেড কল, পাবেন ডেটাও

  • মাত্র ৭৫ টাকা খরচেই নিশ্চিন্ত থাকুন এক মাস।
আপনার কি JioPhone রয়েছে? সেক্ষেত্রে এই প্ল্যান আপনার জন্য। মাত্র ৭৫ টাকা খরচেই নিশ্চিন্ত থাকুন এক মাস। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
1/5আপনার কি JioPhone রয়েছে? সেক্ষেত্রে এই প্ল্যান আপনার জন্য। মাত্র ৭৫ টাকা খরচেই নিশ্চিন্ত থাকুন এক মাস। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
জিওফোনের ৭৫ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান : এই প্ল্যানের মেয়াদ ২৮ দিন। অর্থাত্ প্রায় ১ মাস। ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
2/5জিওফোনের ৭৫ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান : এই প্ল্যানের মেয়াদ ২৮ দিন। অর্থাত্ প্রায় ১ মাস। ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
পুরোটা সময়ে যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পাবেন। ফাইল ছবি : মিন্ট (MINT_PRINT)
3/5পুরোটা সময়ে যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পাবেন। ফাইল ছবি : মিন্ট (MINT_PRINT)
এর পাশাপাশি পাবেন সামান্য পরিমাণে ডেটাও। রোজ ০.১ জিবি করে ডেটা দেবে জিও। এর সঙ্গে মোট ২০০ জিবি অতিরিক্ত ডেটা দেওয়া হবে। সেটা ইচ্ছামতো মেয়াদের যে কোনওদিন খরচ করা যাবে। ২৮ দিনে মোট ৩ জিবি ডেটা পাবেন। ফাইল ছবি : মিন্ট  (MINT_PRINT)
4/5এর পাশাপাশি পাবেন সামান্য পরিমাণে ডেটাও। রোজ ০.১ জিবি করে ডেটা দেবে জিও। এর সঙ্গে মোট ২০০ জিবি অতিরিক্ত ডেটা দেওয়া হবে। সেটা ইচ্ছামতো মেয়াদের যে কোনওদিন খরচ করা যাবে। ২৮ দিনে মোট ৩ জিবি ডেটা পাবেন। ফাইল ছবি : মিন্ট  (MINT_PRINT)
পাবেন মোট ৫০ টি এসএমএস করার সুবিধা। এছাড়া জিও-র বিভিন্ন অ্যাপসের ফ্রি সাবস্কিপশনও পাবেন এই রিচার্জের সঙ্গে। ছবি : জিও-র ওয়েবসাইট  (Jio's Website)
5/5পাবেন মোট ৫০ টি এসএমএস করার সুবিধা। এছাড়া জিও-র বিভিন্ন অ্যাপসের ফ্রি সাবস্কিপশনও পাবেন এই রিচার্জের সঙ্গে। ছবি : জিও-র ওয়েবসাইট  (Jio's Website)
অন্য গ্যালারিগুলি