বাংলা নিউজ > ছবিঘর > মালাবার হিলে জুহি চাওলার বিলাসবহুল বাড়ির অন্দরমহল চমকে দেবে, ঠিক যেন রাজপ্রাসাদ

মালাবার হিলে জুহি চাওলার বিলাসবহুল বাড়ির অন্দরমহল চমকে দেবে, ঠিক যেন রাজপ্রাসাদ

  • ভাস্কর্যের একটি দারুণ নিদর্শন জুই চাওলা ও জয় মেহেতার বাড়ি। দেখুন সেই রাজপ্রাসাদের অন্দরের সাজানো-গোছানো ছবি। 
অভিনেত্রী জুহি চাওলা ও ব্যবসায়ী জয় মেহেতা মুম্বইয়ে বিলাশবহুল বাড়িতে বসবাস করেন। মুম্বইয়ের মালাবার হিসের কাছে মাল্টি স্টোরিড ফ্যামিলি আর্কিটেক্ট বিল্ডিংয়ে তাঁদের বাস।
1/7অভিনেত্রী জুহি চাওলা ও ব্যবসায়ী জয় মেহেতা মুম্বইয়ে বিলাশবহুল বাড়িতে বসবাস করেন। মুম্বইয়ের মালাবার হিসের কাছে মাল্টি স্টোরিড ফ্যামিলি আর্কিটেক্ট বিল্ডিংয়ে তাঁদের বাস।
দম্পতির বিলাশবহুল ছাদ আচ্ছাদন করা। এবং রুফ টপে টেরাকোটার কাজ করা। ছাদে সবুজের ছোঁয়া রয়েছে। গাছ রয়েছে। ছবি-ইনস্টাগ্রাম
2/7দম্পতির বিলাশবহুল ছাদ আচ্ছাদন করা। এবং রুফ টপে টেরাকোটার কাজ করা। ছাদে সবুজের ছোঁয়া রয়েছে। গাছ রয়েছে। ছবি-ইনস্টাগ্রাম
ছাদে আলাদা করে ডিনার টেবিলের ব্যবস্থা রয়েছে। পাশাপাশি মুম্বইয়ের স্কাই লাইন ভিউ দেখা যায় সেখান থেকে। একটুকরো সবুজ বাগান রয়েছে বাড়ির পাশে। 
3/7ছাদে আলাদা করে ডিনার টেবিলের ব্যবস্থা রয়েছে। পাশাপাশি মুম্বইয়ের স্কাই লাইন ভিউ দেখা যায় সেখান থেকে। একটুকরো সবুজ বাগান রয়েছে বাড়ির পাশে। 
আর্কিটেকের ডিজাইন করা বিলাশবহুল এই বাড়ি থেকে মু্ম্বইয়ে মেরিন ডাইভ বিচ এবং সমুদ্র নজরে আসে। 
4/7আর্কিটেকের ডিজাইন করা বিলাশবহুল এই বাড়ি থেকে মু্ম্বইয়ে মেরিন ডাইভ বিচ এবং সমুদ্র নজরে আসে। 
আর্কিটেক্টের ডিজাইন করা বিলাশবহুল অন্দরমহলের ছবি। একাধিক দামি আসবাবপত্র এবং মূর্তি রয়েছে ভিতরে। ডিজাইনরা সিলিং এবং মেঝে নজরে আসছে। 
5/7আর্কিটেক্টের ডিজাইন করা বিলাশবহুল অন্দরমহলের ছবি। একাধিক দামি আসবাবপত্র এবং মূর্তি রয়েছে ভিতরে। ডিজাইনরা সিলিং এবং মেঝে নজরে আসছে। 
ছানা ড্যাসউডের (Channa Daswatte) শ্রীলঙ্কান ডিজাইন এই বক্সটি বাড়ির একাধারে রয়েছে। বাড়িত সৌন্দর্যকে আরো বাড়িয়ে তুলেছে।  
6/7ছানা ড্যাসউডের (Channa Daswatte) শ্রীলঙ্কান ডিজাইন এই বক্সটি বাড়ির একাধারে রয়েছে। বাড়িত সৌন্দর্যকে আরো বাড়িয়ে তুলেছে।  
১৯৪০ সালে জয় মেহেতার পরিবার এই বাড়িটি করেন। বাড়ির দুটো ফ্লোরে দুই ছেলে মেয়েকে নিয়ে জয় মেহেতা এবং জুহি চাওলা থাকেন। অপর একটি ফ্লোরে জয়ের কাকার পরিবার থাকেন। দুটো ফ্লোরে জয়ের আর্টের কালেকশান রয়েছে। 
7/7১৯৪০ সালে জয় মেহেতার পরিবার এই বাড়িটি করেন। বাড়ির দুটো ফ্লোরে দুই ছেলে মেয়েকে নিয়ে জয় মেহেতা এবং জুহি চাওলা থাকেন। অপর একটি ফ্লোরে জয়ের কাকার পরিবার থাকেন। দুটো ফ্লোরে জয়ের আর্টের কালেকশান রয়েছে। 
অন্য গ্যালারিগুলি