বাংলা নিউজ > ছবিঘর > নীল সমুদ্রে রোমান্টিক সফর, স্বামীর সঙ্গে মালদ্বীপের উষ্ণতা বাড়ালেন কাজল

নীল সমুদ্রে রোমান্টিক সফর, স্বামীর সঙ্গে মালদ্বীপের উষ্ণতা বাড়ালেন কাজল

  • করোনাভাইরাস আবহের মধ্যেই ধুমধাম করে বিয়ে করেছেন অভিনেত্রী কাজল আগরওয়াল। তারপরই স্বামী গৌতম কিচলুর সঙ্গে মালদ্বীপে উড়ে গিয়েছেন তিনি। আর সেখানে রীতিমতো উষ্ণতা ছড়াচ্ছেন নয়া দম্পতি। একনজরে দেখে নিন নবদম্পতির রোমান্টিক ছবি -
অভিনেত্রী কাজল আগরওয়াল, ইন্টেরিয়র ডিজাইনার তথা ব্যবসায়ী গৌতম কিচলুর সঙ্গে গত মাসের শেষের দিকে গাঁটছড়া বেঁধেছেন। গত ৩০ অক্টোবর পরিণতি পায় তাঁদের প্রেম। বিয়ের পরই স্বামীর সঙ্গে মধুচন্দ্রিমা করতে মালদ্বীপ উড়ে গিয়েছেন অভিনেত্রী। (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম kajalaggarwalofficial)
1/6অভিনেত্রী কাজল আগরওয়াল, ইন্টেরিয়র ডিজাইনার তথা ব্যবসায়ী গৌতম কিচলুর সঙ্গে গত মাসের শেষের দিকে গাঁটছড়া বেঁধেছেন। গত ৩০ অক্টোবর পরিণতি পায় তাঁদের প্রেম। বিয়ের পরই স্বামীর সঙ্গে মধুচন্দ্রিমা করতে মালদ্বীপ উড়ে গিয়েছেন অভিনেত্রী। (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম kajalaggarwalofficial)
মাথায় টুপি, কানে বড় দুল, রেড হট ব্যাকলেস ম্যক্সি ড্রেসে দু'হাত তুলে সমুদ্রের দিকে তাকিয়ে রয়েছেন অভিনেত্রী। দু'হাতে বিয়ের মেহেন্দি এখনও স্পষ্ট। সমুদ্রের ধরে দু'হাত তুলে উষ্ণতা ছড়াতে দেখা যাচ্ছে অভিনেত্রীতে। দূরদূরান্ত পর্যন্ত সমুদ্রের নীল জল নজরে আসছে। (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম kajalaggarwalofficial)
2/6মাথায় টুপি, কানে বড় দুল, রেড হট ব্যাকলেস ম্যক্সি ড্রেসে দু'হাত তুলে সমুদ্রের দিকে তাকিয়ে রয়েছেন অভিনেত্রী। দু'হাতে বিয়ের মেহেন্দি এখনও স্পষ্ট। সমুদ্রের ধরে দু'হাত তুলে উষ্ণতা ছড়াতে দেখা যাচ্ছে অভিনেত্রীতে। দূরদূরান্ত পর্যন্ত সমুদ্রের নীল জল নজরে আসছে। (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম kajalaggarwalofficial)
ফ্রন্ট লুকে পোজ দিতেই চোখে বড় সানগ্লাস। তাঁর লাস্যময়ী সৌন্দর্য প্রকাশিত হচ্ছে। দু'হাতে বিয়ের মেহেন্দি ছবিতে যেন আরও স্পষ্ট বোঝা যাচ্ছে। (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম kajalaggarwalofficial)
3/6ফ্রন্ট লুকে পোজ দিতেই চোখে বড় সানগ্লাস। তাঁর লাস্যময়ী সৌন্দর্য প্রকাশিত হচ্ছে। দু'হাতে বিয়ের মেহেন্দি ছবিতে যেন আরও স্পষ্ট বোঝা যাচ্ছে। (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম kajalaggarwalofficial)
সমুদ্র সৈকতে ফটোসেশনে তিনি দু'পায়ের ফটো দেন। দু'পায়ের মেহেন্দি দেখা যাচ্ছে। পাশে কালো ফ্যাশানেবল টুপি, বড় সাইড ব্যাগ, চশমার খাপ এবং অন্যান্য জিনিস রাখা। (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম kajalaggarwalofficial)
4/6সমুদ্র সৈকতে ফটোসেশনে তিনি দু'পায়ের ফটো দেন। দু'পায়ের মেহেন্দি দেখা যাচ্ছে। পাশে কালো ফ্যাশানেবল টুপি, বড় সাইড ব্যাগ, চশমার খাপ এবং অন্যান্য জিনিস রাখা। (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম kajalaggarwalofficial)
অন্যদিকে, ব্যবসায়ী গৌতম কিচলুকে দেখা যায় তাঁদের ফ্লাইটের ককপিটে বসে ছবি পোস্ট করতে। সেখানে ক্যাপশেন তিনি লেখেন, 'বিকল্প পেশা?' (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম kitchlug)
5/6অন্যদিকে, ব্যবসায়ী গৌতম কিচলুকে দেখা যায় তাঁদের ফ্লাইটের ককপিটে বসে ছবি পোস্ট করতে। সেখানে ক্যাপশেন তিনি লেখেন, 'বিকল্প পেশা?' (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম kitchlug)
গৌতম কিচলুকে অপর একটি ছবি পোস্ট করে লেখেন, যাবতীয় সতর্কতামূলক ব্যবস্থা অবলম্বন করে আবারও বেড়ানো শুরু করতে পেরে ধন্য। ধীরে ধীরে আমরা সাধারণ জীবনের দিকে এগোচ্ছি। সুন্দর জায়গার প্রতি আমার টান সর্বদা অটুট থাকবে। (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম kitchlug)
6/6গৌতম কিচলুকে অপর একটি ছবি পোস্ট করে লেখেন, যাবতীয় সতর্কতামূলক ব্যবস্থা অবলম্বন করে আবারও বেড়ানো শুরু করতে পেরে ধন্য। ধীরে ধীরে আমরা সাধারণ জীবনের দিকে এগোচ্ছি। সুন্দর জায়গার প্রতি আমার টান সর্বদা অটুট থাকবে। (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম kitchlug)
অন্য গ্যালারিগুলি