দেখতে দেখতে সতেরো! মেয়ে নাইসার জন্মদিনে ইমোশ্যানাল অজয়-কাজল

কাজলের দুবার মিস ক্যারেজের পর ২০০৩ সালের ২০ এপ্রিল জন্মেছিল নাইসা। দেখতে দেখতে ১৭-য় পা দিল মেয়ে। নাইসার জন্মদিনে ইনস্টাগ্রামে আবেগঘন পোস্ট বাবা-মা'র।

দেখতে দেখতে আরও একটা বসন্ত পার করে ফেলল কাজল-অজয় দেবগণ কন্যা নাইসা।মেয়ের ১৭তম জন্মদিনে আবেগঘন বার্তা শেয়ার করলেন এই তারকা দম্পতি (ছবি-ইনস্টাগ্রাম)
1/12দেখতে দেখতে আরও একটা বসন্ত পার করে ফেলল কাজল-অজয় দেবগণ কন্যা নাইসা।মেয়ের ১৭তম জন্মদিনে আবেগঘন বার্তা শেয়ার করলেন এই তারকা দম্পতি (ছবি-ইনস্টাগ্রাম)
২০০৩ সালের ২০ এপ্রিল জন্ম অজয়-কাজল কন্যার। (ছবি-ইনস্টাগ্রাম)
2/12২০০৩ সালের ২০ এপ্রিল জন্ম অজয়-কাজল কন্যার। (ছবি-ইনস্টাগ্রাম)
মেয়ের সব আবদার মেনে নেন কাজল। পর্দার হেলিকপ্টার মম কিন্তু বাস্তবে একদমই আলাদা। উল্টে মেয়ের কাছেই সোশ্যাল মিডিয়ার খুঁটিনাটি শেখেন কাজল। (ছবি-ইনস্টাগ্রাম)
3/12মেয়ের সব আবদার মেনে নেন কাজল। পর্দার হেলিকপ্টার মম কিন্তু বাস্তবে একদমই আলাদা। উল্টে মেয়ের কাছেই সোশ্যাল মিডিয়ার খুঁটিনাটি শেখেন কাজল। (ছবি-ইনস্টাগ্রাম)
এদিন মেয়েকে ইনস্টাগ্রামে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে কাজল লেখেন,'যৌবনের দোরগোড়ায়, আমার হৃদয়ের ১৭ অংশ। এই পৃথিবীর সবচেয়ে সুন্দর কন্যার জন্মদিনের অনেক শুভেচ্ছা'। (ছবি-ইনস্টাগ্রাম)
4/12এদিন মেয়েকে ইনস্টাগ্রামে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে কাজল লেখেন,'যৌবনের দোরগোড়ায়, আমার হৃদয়ের ১৭ অংশ। এই পৃথিবীর সবচেয়ে সুন্দর কন্যার জন্মদিনের অনেক শুভেচ্ছা'। (ছবি-ইনস্টাগ্রাম)
এদিন মেয়ের ছোট থেকে বড় হয়ে উঠার মিষ্টি মুহূর্তের কোলাজও ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন কাজল (ছবি-ইনস্টাগ্রাম)
5/12এদিন মেয়ের ছোট থেকে বড় হয়ে উঠার মিষ্টি মুহূর্তের কোলাজও ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন কাজল (ছবি-ইনস্টাগ্রাম)
মেয়ের জন্মদিনে আবেগঘন অজয়। ইনস্টাগ্রামে সিংঘম তারকা লেখেন, 'আমার প্রিয় কন্যা...শুভ জন্মদিন। আজ,আগামিকাল..তোমার আজীবন খুশিতে ভরে উঠুক'। (:ছবিঃইনস্টাগ্রাম)
6/12মেয়ের জন্মদিনে আবেগঘন অজয়। ইনস্টাগ্রামে সিংঘম তারকা লেখেন, 'আমার প্রিয় কন্যা...শুভ জন্মদিন। আজ,আগামিকাল..তোমার আজীবন খুশিতে ভরে উঠুক'। (:ছবিঃইনস্টাগ্রাম)
স্টারকিড হওয়ার সুবাদে ছোট থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন নাইসা। পাপারাতজিদের ক্যামেরা হামেশাই ঘিরে থাকে নাইসাকে। যা নিয়ে একাধিকবার উদ্বেগ প্রকাশ করেছেন পাপা অজয়। (ছবিঃইনস্টাগ্রাম)
7/12স্টারকিড হওয়ার সুবাদে ছোট থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন নাইসা। পাপারাতজিদের ক্যামেরা হামেশাই ঘিরে থাকে নাইসাকে। যা নিয়ে একাধিকবার উদ্বেগ প্রকাশ করেছেন পাপা অজয়। (ছবিঃইনস্টাগ্রাম)
দিন কয়েক আগেই সোনালি লহেঙ্গায় মেয়ের একটি ছবি শেয়ার করেছিলেন কাজল। তা ঝড় তুলেছিল সোশ্যাল মিডিয়ায়। (ছবি-ইনস্টাগ্রাম)
8/12দিন কয়েক আগেই সোনালি লহেঙ্গায় মেয়ের একটি ছবি শেয়ার করেছিলেন কাজল। তা ঝড় তুলেছিল সোশ্যাল মিডিয়ায়। (ছবি-ইনস্টাগ্রাম)
আপাতত সিঙ্গাপুরে পড়াশোনা করছে নাইসা।যদিও করোনা পরিস্থিতির জেরে লকডাউন শুরুর আগেই দেশে ফিরে এসেছে সে। (ছবি-ইনস্টাগ্রাম)
9/12আপাতত সিঙ্গাপুরে পড়াশোনা করছে নাইসা।যদিও করোনা পরিস্থিতির জেরে লকডাউন শুরুর আগেই দেশে ফিরে এসেছে সে। (ছবি-ইনস্টাগ্রাম)
নাইসা ছাড়াও অজয়-কাজল জুটির এক পুত্রও রয়েছে যুগ। (ছবি-ইনস্টাগ্রাম)
10/12নাইসা ছাড়াও অজয়-কাজল জুটির এক পুত্রও রয়েছে যুগ। (ছবি-ইনস্টাগ্রাম)
ছোট থেকেই ভাইকে সারাক্ষণ আগলে রাখেন নাইসা। কাজলের মতে ভীষণ কেয়ারিং দিদি সে। (ছবি-ইনস্টাগ্রাম)
11/12ছোট থেকেই ভাইকে সারাক্ষণ আগলে রাখেন নাইসা। কাজলের মতে ভীষণ কেয়ারিং দিদি সে। (ছবি-ইনস্টাগ্রাম)
দিন কয়েক আগেই কাজল ও নাইসার করোনা আক্রান্ত হওয়ার খবর রটেছিল। যদিও অজয় টুইট বার্তায় সাফ জানান, সুস্থ ও স্বাভাবিক রয়েছেন দুজনেই। কোনও শারীরিক সমস্যা নেই নাইসা ও কাজলের। (ছবি-ইনস্টাগ্রাম)
12/12দিন কয়েক আগেই কাজল ও নাইসার করোনা আক্রান্ত হওয়ার খবর রটেছিল। যদিও অজয় টুইট বার্তায় সাফ জানান, সুস্থ ও স্বাভাবিক রয়েছেন দুজনেই। কোনও শারীরিক সমস্যা নেই নাইসা ও কাজলের। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি