বাংলা নিউজ > ছবিঘর > হটনেসে টক্কর দেবেন বলি সুন্দরীদের,অষ্টাদশী কাজল কন্যার বোল্ড লুকে বুঁদ নেটদুনিয়া

হটনেসে টক্কর দেবেন বলি সুন্দরীদের,অষ্টাদশী কাজল কন্যার বোল্ড লুকে বুঁদ নেটদুনিয়া

  • গত মাসেই ১৮-য় পা দিয়েছেন। ইতিমধ্যেই সিঙ্গাপুরের কলেজ থেকে স্নাতোক ডিগ্রী লাভ করলেন নাইসা দেবগণ। 
গত মাসেই ১৮ পূর্ণ করেছেন কাজল-অজয় দেবগণের একমাত্র কন্যা, নাইসা দেবগণ। সোশ্যাল মিডিয়ায় নাইসার কোনও পাবলিক অ্যাকাউন্ট নেই। তবে তাঁর ফ্যান অ্যাকাউন্টের মাধ্যমেই হটনেসের পারদ চড়াচ্ছেন তিনি। 
1/8গত মাসেই ১৮ পূর্ণ করেছেন কাজল-অজয় দেবগণের একমাত্র কন্যা, নাইসা দেবগণ। সোশ্যাল মিডিয়ায় নাইসার কোনও পাবলিক অ্যাকাউন্ট নেই। তবে তাঁর ফ্যান অ্যাকাউন্টের মাধ্যমেই হটনেসের পারদ চড়াচ্ছেন তিনি। 
নাইসার ফ্যান অ্যাকাউন্টে এই স্টার কিডের গ্ল্যামাসার ছবিতে ছড়াছাড়ি। প্রত্যেক ছবিতে বোল্ডনেসের বাঁধন ভাঙছেন নাইসা। ক্রপ টপ জিনস থেকে ওয়ানপিস, সবেই সুন্দরী নাইসা। আপতত সিঙ্গাপুরে পড়াশোনা করছেন তিনি।  (ছবি সৌজন্যে-nysadevganx)
2/8নাইসার ফ্যান অ্যাকাউন্টে এই স্টার কিডের গ্ল্যামাসার ছবিতে ছড়াছাড়ি। প্রত্যেক ছবিতে বোল্ডনেসের বাঁধন ভাঙছেন নাইসা। ক্রপ টপ জিনস থেকে ওয়ানপিস, সবেই সুন্দরী নাইসা। আপতত সিঙ্গাপুরে পড়াশোনা করছেন তিনি।  (ছবি সৌজন্যে-nysadevganx)
সিঙ্গাপুরের জিলায়ন ইনস্টিটিউট অফ হাইয়ার এডুকেশন থেকে ইন্টারন্যাশন্যাল হসপিটালিটি নিয়ে স্নাতোক ডিগ্রী সদ্যই লাভ করেছেন নাইসা, জানিয়ে তাঁর ফ্যান অ্যাকাউন্ট। 
3/8সিঙ্গাপুরের জিলায়ন ইনস্টিটিউট অফ হাইয়ার এডুকেশন থেকে ইন্টারন্যাশন্যাল হসপিটালিটি নিয়ে স্নাতোক ডিগ্রী সদ্যই লাভ করেছেন নাইসা, জানিয়ে তাঁর ফ্যান অ্যাকাউন্ট। 
আর পাঁচজন তরুণীর মতোই বন্ধুদের নিয়েই তাঁর গোটা জগত। সুহানার মতো খুব বেশি স্টার কিডদের সঙ্গে মেলামেশা করতে দেখা যায় না নাইসাকে। (ছবি সৌজন্যে-nysadevganx)
4/8আর পাঁচজন তরুণীর মতোই বন্ধুদের নিয়েই তাঁর গোটা জগত। সুহানার মতো খুব বেশি স্টার কিডদের সঙ্গে মেলামেশা করতে দেখা যায় না নাইসাকে। (ছবি সৌজন্যে-nysadevganx)
২০০৩ সালের ২০ এপ্রিল জন্ম অজয়-কাজল কন্যার।স্টারকিড হওয়ার সুবাদে ছোট থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন নাইসা। পাপারাতজিদের ক্যামেরা হামেশাই ঘিরে থাকে নাইসাকে। যা নিয়ে একাধিকবার উদ্বেগ প্রকাশ করেছেন পাপা অজয়।
5/8২০০৩ সালের ২০ এপ্রিল জন্ম অজয়-কাজল কন্যার।স্টারকিড হওয়ার সুবাদে ছোট থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন নাইসা। পাপারাতজিদের ক্যামেরা হামেশাই ঘিরে থাকে নাইসাকে। যা নিয়ে একাধিকবার উদ্বেগ প্রকাশ করেছেন পাপা অজয়।
নাইসা দেবগণের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি প্রাইভেট। তাঁকে ফলো করেন দিয়া মির্জা, নির্ভান খান, সাবা খান পতৌদিরা। 
6/8নাইসা দেবগণের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি প্রাইভেট। তাঁকে ফলো করেন দিয়া মির্জা, নির্ভান খান, সাবা খান পতৌদিরা। 
গত মাসে নাইসার ১৮তম জন্মদিনে আদুরে মেয়ের সঙ্গে একটি মিষ্টি ছবি পোস্ট করে অজয় লিখেছিলেন,'শুভ জন্মদিন আমার সবচেয়ে প্রিয় নাইসা। এই কঠিন সময়ে এই ছোট আনন্দগুলোই বাঁচার রসদ জুগিয়ে চলেছে। পাশাপাশি মন থেকে সেই সকল মানুষের জন্য প্রার্থনা যাঁরা সেরে উঠছেন'।
7/8গত মাসে নাইসার ১৮তম জন্মদিনে আদুরে মেয়ের সঙ্গে একটি মিষ্টি ছবি পোস্ট করে অজয় লিখেছিলেন,'শুভ জন্মদিন আমার সবচেয়ে প্রিয় নাইসা। এই কঠিন সময়ে এই ছোট আনন্দগুলোই বাঁচার রসদ জুগিয়ে চলেছে। পাশাপাশি মন থেকে সেই সকল মানুষের জন্য প্রার্থনা যাঁরা সেরে উঠছেন'।
মা-বাবার পদচিহ্ন অনুসরণ করে নাইসাও কি বলিউডে কেরিয়ার গড়বেন? নাকি অন্য কোনও পেশার সঙ্গে যুক্ত হবেন, এই প্রশ্নের উত্তর পেতে অপেক্ষা আর বছরখানেকের। তবে গ্ল্যামার আর স্টাইলের মামালায় যে কোনও বলি ডিভাকে টেক্কা দেবেন এই স্টার কিড। 
8/8মা-বাবার পদচিহ্ন অনুসরণ করে নাইসাও কি বলিউডে কেরিয়ার গড়বেন? নাকি অন্য কোনও পেশার সঙ্গে যুক্ত হবেন, এই প্রশ্নের উত্তর পেতে অপেক্ষা আর বছরখানেকের। তবে গ্ল্যামার আর স্টাইলের মামালায় যে কোনও বলি ডিভাকে টেক্কা দেবেন এই স্টার কিড। 
অন্য গ্যালারিগুলি