বাংলা নিউজ > ছবিঘর > 'উপার্জনের দু'পয়সা তোলাবাজির দু'কোটির থেকে অনেক দামী', মহুয়ার নিন্দায় টলিউড

'উপার্জনের দু'পয়সা তোলাবাজির দু'কোটির থেকে অনেক দামী', মহুয়ার নিন্দায় টলিউড

  • 'দু'পয়সার প্রেস' মন্তব্যের জন্য তুমুল বিতর্কের মুখে পড়েছেন তৃণমূল কংগ্রেস সাংসদ মহুয়া মৈত্র। পরে তির্যক মন্তব্য করে দু'পয়সার ছবি পোস্ট ‘সঠিক’ মন্তব্যের জন্য ক্ষমাও চেয়েছেন। তাতে উলটে বেড়েছে বিতর্ক। মহুয়ার মন্তব্যের কড়া সমালোচনা করেছেন পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়, সুদীপ্তা চক্রবর্তী থেকে শুরু করে রুদ্রনীল ঘোষেরা। কে কী বলেছেন, দেখে নিন একনজরে -
কমলেশ্বর মুখোপাধ্যায় : উপার্জনের 'দু'পয়সা' তোলাবাজির দু'কোটির থেকে অনেক দামী। (ছবি সৌজন্য ফেসবুক)
1/5কমলেশ্বর মুখোপাধ্যায় : উপার্জনের 'দু'পয়সা' তোলাবাজির দু'কোটির থেকে অনেক দামী। (ছবি সৌজন্য ফেসবুক)
রুদ্রনীল ঘোষ : অহংকারের রোদ চশমায় আঁধার হলেও দেশ সবার কাছে ভরসা আজও 'দু'পয়সার প্রেস'। (ছবি সৌজন্য ফেসবুক)
2/5রুদ্রনীল ঘোষ : অহংকারের রোদ চশমায় আঁধার হলেও দেশ সবার কাছে ভরসা আজও 'দু'পয়সার প্রেস'। (ছবি সৌজন্য ফেসবুক)
সুদীপ্তা চক্রবর্তী : আজ আমি যা, তা আমার দক্ষতা, আমার কাছে আসা সুযোগ, আমার দর্শক এবং অবশ্যই সাংবাদিক ও সার্বিকভাবে মিডিয়ার জন্য। প্রতিটি পেশাদারি ক্ষেত্রে কয়েকটি ব্যতিক্রম থাকে। কিন্তু ব্যতিক্রম আইনের গরুত্ব প্রমাণ করে। ঠিক? সাংবাদিকদের 'দু'পয়সার সাংবাদিক' বলার জন্য তীব্র নিন্দা করছি। (ছবি সৌজন্য ফেসবুক)
3/5সুদীপ্তা চক্রবর্তী : আজ আমি যা, তা আমার দক্ষতা, আমার কাছে আসা সুযোগ, আমার দর্শক এবং অবশ্যই সাংবাদিক ও সার্বিকভাবে মিডিয়ার জন্য। প্রতিটি পেশাদারি ক্ষেত্রে কয়েকটি ব্যতিক্রম থাকে। কিন্তু ব্যতিক্রম আইনের গরুত্ব প্রমাণ করে। ঠিক? সাংবাদিকদের 'দু'পয়সার সাংবাদিক' বলার জন্য তীব্র নিন্দা করছি। (ছবি সৌজন্য ফেসবুক)
জয়জিৎ ব্যানার্জী : গাছের ফল-ফুল-মালি কোনওটাকেই নেওয়া যাচ্ছে না। সাংবাদিকদের নির্লজ্জের মতো অপমান করার প্রবণতাকে ধিক্কার জানাচ্ছি। (ছবি সৌজন্য ফেসবুক)
4/5জয়জিৎ ব্যানার্জী : গাছের ফল-ফুল-মালি কোনওটাকেই নেওয়া যাচ্ছে না। সাংবাদিকদের নির্লজ্জের মতো অপমান করার প্রবণতাকে ধিক্কার জানাচ্ছি। (ছবি সৌজন্য ফেসবুক)
'উপার্জনের দু'পয়সা তোলাবাজির দু'কোটির থেকে অনেক দামী', মহুয়ার নিন্দায় টলিউড। (ছবি সৌজন্য ফেসবুক)
5/5'উপার্জনের দু'পয়সা তোলাবাজির দু'কোটির থেকে অনেক দামী', মহুয়ার নিন্দায় টলিউড। (ছবি সৌজন্য ফেসবুক)
অন্য গ্যালারিগুলি