মেয়েকে সাক্ষী রেখেই নতুন জীবন শুরু কাম্যা পঞ্জাবির, দেখুন বাগদান ও হলদির সব ছবি

সোমবার বিয়ের পিঁড়িতে বসছেন টেলিভিশন অভিনেত্রী কাম... more

বিয়ে করছেন হরমনের প্রীতো। হ্যাঁ, 'শক্তি.. অস্তিত্বকে এয়সাস কী' সিরিয়াল খ্যাত কাম্যা পঞ্জাবি দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন। শনিবার এনগেজমেন্ট পর্ব সারলেন অভিনেত্রী (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
1/8বিয়ে করছেন হরমনের প্রীতো। হ্যাঁ, 'শক্তি.. অস্তিত্বকে এয়সাস কী' সিরিয়াল খ্যাত কাম্যা পঞ্জাবি দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন। শনিবার এনগেজমেন্ট পর্ব সারলেন অভিনেত্রী (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
প্রেমিক শালাব দঙ্গের সঙ্গে এনগেজমেন্ট পর্ব সারলেন কাম্যা। গুরুদুয়ারাতে পরিবার ও বন্ধুদের উপস্থিতিতে আংটি বদল সারলেন এই প্রেমিক যুগল (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
2/8প্রেমিক শালাব দঙ্গের সঙ্গে এনগেজমেন্ট পর্ব সারলেন কাম্যা। গুরুদুয়ারাতে পরিবার ও বন্ধুদের উপস্থিতিতে আংটি বদল সারলেন এই প্রেমিক যুগল (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
বাগদানের অনুষ্ঠানে সোনালি-কালো শারারায় সেজেছিলেন কাম্যা, সঙ্গে হলুদ দুপাট্টা।নীল পাঞ্জাবি আর জোহর কোটে পাওয়া গেল কাম্যার হবু স্বামীকে। বাগদান সেরে গুরুদুয়ারাতে আর্শীবাদ নিলেন এই জুটি (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
3/8বাগদানের অনুষ্ঠানে সোনালি-কালো শারারায় সেজেছিলেন কাম্যা, সঙ্গে হলুদ দুপাট্টা।নীল পাঞ্জাবি আর জোহর কোটে পাওয়া গেল কাম্যার হবু স্বামীকে। বাগদান সেরে গুরুদুয়ারাতে আর্শীবাদ নিলেন এই জুটি (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
শালব-কাম্যা সবসময়ই একে অপরের হাত শক্ত করে ধরে  থাকলেন। তাঁর হবু স্বামী সম্পর্কে কাম্যা জানান, '৪০ বছরে আমি প্রথম জানতে পারি ভালোবাসা কাকে বলে। ও সারাক্ষণ আমাকে আগলে রাখে। আমি ওকে প্রচন্ড ভালোবাসি আর আমার গোটা জীবনটা আমি ওর সঙ্গে কাটাতে চাই'। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
4/8শালব-কাম্যা সবসময়ই একে অপরের হাত শক্ত করে ধরে থাকলেন। তাঁর হবু স্বামী সম্পর্কে কাম্যা জানান, '৪০ বছরে আমি প্রথম জানতে পারি ভালোবাসা কাকে বলে। ও সারাক্ষণ আমাকে আগলে রাখে। আমি ওকে প্রচন্ড ভালোবাসি আর আমার গোটা জীবনটা আমি ওর সঙ্গে কাটাতে চাই'। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
রবিবার ছিল কাম্যা গায়ে হলুদ। বিয়ের সব অনুষ্ঠানেই সারাক্ষণ মাকে আগলে রাখল মেয়ে আরা। কাম্যা পঞ্জাবির দ্বিতীয় বিয়ে এটি। এর আগে ২০০৩ সালে বান্টি নেগির সঙ্গে বিয়ে হয় তাঁর। ২০১৩ সালে ডিভোর্স হয় কাম্যা-বান্টির (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
5/8রবিবার ছিল কাম্যা গায়ে হলুদ। বিয়ের সব অনুষ্ঠানেই সারাক্ষণ মাকে আগলে রাখল মেয়ে আরা। কাম্যা পঞ্জাবির দ্বিতীয় বিয়ে এটি। এর আগে ২০০৩ সালে বান্টি নেগির সঙ্গে বিয়ে হয় তাঁর। ২০১৩ সালে ডিভোর্স হয় কাম্যা-বান্টির (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
গায়ে হলুদের ফাঁকে বন্ধুর মাঝে কাম্যা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
6/8গায়ে হলুদের ফাঁকে বন্ধুর মাঝে কাম্যা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
রবিবার রাতেই বসবে কাম্যার সঙ্গীতের গ্র্যান্ড আসর। সোমবার বিয়ের পর্ব সারছেন কাম্যা-শালব (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
7/8রবিবার রাতেই বসবে কাম্যার সঙ্গীতের গ্র্যান্ড আসর। সোমবার বিয়ের পর্ব সারছেন কাম্যা-শালব (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
বান্টির সঙ্গে বিচ্ছেদের পর অভিনেতা করণ প্যাটেলের সঙ্গে প্রেম সম্পর্ক ছিল কাম্যার। তবে ২০১৫ সালে সেই সম্পর্কে ইতি টানেন তাঁরা। অবশেষে নতুন জীবন শুরু করতে চলেছে অভিনেত্রী (সৌজন্যে-ইন্টাগ্রাম)
8/8বান্টির সঙ্গে বিচ্ছেদের পর অভিনেতা করণ প্যাটেলের সঙ্গে প্রেম সম্পর্ক ছিল কাম্যার। তবে ২০১৫ সালে সেই সম্পর্কে ইতি টানেন তাঁরা। অবশেষে নতুন জীবন শুরু করতে চলেছে অভিনেত্রী (সৌজন্যে-ইন্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি