বাড়ি > ছবিঘর > লকডাউন সত্ত্বেও জন্মদিনে পুজোর আয়োজন, সামাজিক দূরত্ব বজায় রাখছেন না কঙ্গনা?

লকডাউন সত্ত্বেও জন্মদিনে পুজোর আয়োজন, সামাজিক দূরত্ব বজায় রাখছেন না কঙ্গনা?

  • করোনার জেরে দেশজুড়ে লকডাউন। তা সত্ত্বেও সোমবার কঙ্গনা রানাওয়াতের জন্মদিনে পুজোর আয়োজন করলেন অভিনেত্রী। একাধিক খুদে কন্যা যোগ দিল সেই পুজোয়। তবে কি সামাজিক দূরত্ব বজায় রাখার কথা ভুলে গেলেন 'কুইন'?
সোমবার ছিল অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের জন্মদিন। এই বছর জন্মদিনে মানালিতে নিজের পরিবারের সঙ্গেই কাটালেন অভিনেত্রী (ছবি-ইনস্টাগ্রাম)
1/7সোমবার ছিল অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের জন্মদিন। এই বছর জন্মদিনে মানালিতে নিজের পরিবারের সঙ্গেই কাটালেন অভিনেত্রী (ছবি-ইনস্টাগ্রাম)
টিম কঙ্গনা ইনস্টাগ্রাম পোস্টে জানিয়েছে অভিনেত্রীর জন্মদিনে দেবী দুর্গার পুজো করা হয়েছে। এবং কুমারীরাও দেবী রূপে পুজিত হয়েছে। আর এখানেই আপত্তি নেটিজেনদের (ছবি-ইনস্টাগ্রাম)
2/7টিম কঙ্গনা ইনস্টাগ্রাম পোস্টে জানিয়েছে অভিনেত্রীর জন্মদিনে দেবী দুর্গার পুজো করা হয়েছে। এবং কুমারীরাও দেবী রূপে পুজিত হয়েছে। আর এখানেই আপত্তি নেটিজেনদের (ছবি-ইনস্টাগ্রাম)
করোনা ভাইরাসের প্রকোপে দেশজুড়ে যখন লকডাউন পরিস্থিতি তখন সামাজিক দূরত্ব বজায় না রেখে এটা কি ঠিক করলেন কঙ্গনা? প্রশ্ন তুলছেন নেটিজেনরা (ছবি-ইনস্টাগ্রাম)
3/7করোনা ভাইরাসের প্রকোপে দেশজুড়ে যখন লকডাউন পরিস্থিতি তখন সামাজিক দূরত্ব বজায় না রেখে এটা কি ঠিক করলেন কঙ্গনা? প্রশ্ন তুলছেন নেটিজেনরা (ছবি-ইনস্টাগ্রাম)
বিশেষত ছোট ছোট মেয়েদের পুজোয় ডেকে ঠিক কাজ করেননি অভিনেত্রী, মত নেটিজেনদের (ছবি-ইনস্টাগ্রাম)
4/7বিশেষত ছোট ছোট মেয়েদের পুজোয় ডেকে ঠিক কাজ করেননি অভিনেত্রী, মত নেটিজেনদের (ছবি-ইনস্টাগ্রাম)
এদিন এক ভিডিয়ো বার্তায় কঙ্গনা অনুরাগী ও ফিল্ম ইন্ডাস্ট্রির সহকর্মীদের ধন্যবাদ জানান জন্মদিনে শুভেচ্ছা বার্তা দেওয়ার জন্য, পাশাপাশি এদিন দেশের তিন বীর শহিদ ভগত সিং, সুখদেব এবং রাজগুরুকে স্মরণ করে নেন কঙ্গনা। ১৯৩১ সালের ২৩ মার্চ দেশের জন্য প্রাণ দিয়েছিলেন তাঁরা (ছবি-ইনস্টাগ্রাম)
5/7এদিন এক ভিডিয়ো বার্তায় কঙ্গনা অনুরাগী ও ফিল্ম ইন্ডাস্ট্রির সহকর্মীদের ধন্যবাদ জানান জন্মদিনে শুভেচ্ছা বার্তা দেওয়ার জন্য, পাশাপাশি এদিন দেশের তিন বীর শহিদ ভগত সিং, সুখদেব এবং রাজগুরুকে স্মরণ করে নেন কঙ্গনা। ১৯৩১ সালের ২৩ মার্চ দেশের জন্য প্রাণ দিয়েছিলেন তাঁরা (ছবি-ইনস্টাগ্রাম)
করোনাভাইরাসের প্রকোপ রুখতে আপতত ঘরবন্দি হয়েই কাটছে কঙ্গনার দিন। মানালিতে নিজের পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন অভিনেত্রী (ছবি-ইনস্টাগ্রাম)
6/7করোনাভাইরাসের প্রকোপ রুখতে আপতত ঘরবন্দি হয়েই কাটছে কঙ্গনার দিন। মানালিতে নিজের পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন অভিনেত্রী (ছবি-ইনস্টাগ্রাম)
রবিবার জনতা কার্ফুর দিন প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে সপরিবারে ধন্যবাদ জ্ঞাপনেও শামিল হয়েছিলেন কঙ্গনা রানাওয়াত। দেখা গেল তাঁর দিদি রঙ্গোলি চান্দেলকেও (ছবি-ইনস্টাগ্রাম)
7/7রবিবার জনতা কার্ফুর দিন প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে সপরিবারে ধন্যবাদ জ্ঞাপনেও শামিল হয়েছিলেন কঙ্গনা রানাওয়াত। দেখা গেল তাঁর দিদি রঙ্গোলি চান্দেলকেও (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি