বাড়ি > ছবিঘর > রাখি বন্ধন ২০২০: মানালিতেই সপরিবারে উত্সবের জোয়ারে ভাসলেন কঙ্গনা রানাওয়াত

রাখি বন্ধন ২০২০: মানালিতেই সপরিবারে উত্সবের জোয়ারে ভাসলেন কঙ্গনা রানাওয়াত

  • ভাই অক্ষতের হাতে রাখি বেঁধেই এই বিশেষ দিনটি উদযাপন করলেন কঙ্গনা রানাওয়াত। 
সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর নিয়ে একাধিক বিস্ফোরক মন্তব্য করে সম্প্রতি সংবাদ শিরোনামে রয়েছেন কঙ্গনা। সম্প্রতি বাড়ির বাইরে গুলি চলার শব্দ শোনার অভিযোগও এনেছেন অভিনেত্রী, এর মাঝেই ভাই-বোনের উত্সব রাখি বন্ধনের জোয়ালে গা ভাসালেন কঙ্গনা রানাওয়াত। (ছবি-ইনস্টাগ্রাম)
1/5সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর নিয়ে একাধিক বিস্ফোরক মন্তব্য করে সম্প্রতি সংবাদ শিরোনামে রয়েছেন কঙ্গনা। সম্প্রতি বাড়ির বাইরে গুলি চলার শব্দ শোনার অভিযোগও এনেছেন অভিনেত্রী, এর মাঝেই ভাই-বোনের উত্সব রাখি বন্ধনের জোয়ালে গা ভাসালেন কঙ্গনা রানাওয়াত। (ছবি-ইনস্টাগ্রাম)
মানালিতে নিজের বাড়িতেই একমাত্র ভাই অক্ষতের হাতে বাঁধলেন কঙ্গনা। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছে নায়িকার টিম। এদিন ভাইয়ের জন্য একটি দীর্ঘ বার্তাও পোস্ট করেন কঙ্গনা। লেখেন, কেমনভাবে সব মুশকিল থেকে দিদিকে আগলে রাখতে চায় সে। এবং কোনওভাবে ব্যর্থ হলে,কেউ দিদির চরিত্রহনন করলে কিংবা দিদি বুলি করলে মুখে না বললেও তাঁর চোখের জল নজর এড়ায় না কঙ্গনার। (ছবি-ইনস্টাগ্রাম)
2/5মানালিতে নিজের বাড়িতেই একমাত্র ভাই অক্ষতের হাতে বাঁধলেন কঙ্গনা। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছে নায়িকার টিম। এদিন ভাইয়ের জন্য একটি দীর্ঘ বার্তাও পোস্ট করেন কঙ্গনা। লেখেন, কেমনভাবে সব মুশকিল থেকে দিদিকে আগলে রাখতে চায় সে। এবং কোনওভাবে ব্যর্থ হলে,কেউ দিদির চরিত্রহনন করলে কিংবা দিদি বুলি করলে মুখে না বললেও তাঁর চোখের জল নজর এড়ায় না কঙ্গনার। (ছবি-ইনস্টাগ্রাম)
এদিনের সেলিব্রেশনে সামিল হয়েছিলেন কঙ্গনার দিদি রঙ্গোলি চান্দেলও। হাজির ছিল কঙ্গনার তুতো ভাইরাও। সবার হাতেই একদিন রাখি বাঁধলেন কঙ্গনা-রঙ্গোলি। (ছবি-ইনস্টাগ্রাম)
3/5এদিনের সেলিব্রেশনে সামিল হয়েছিলেন কঙ্গনার দিদি রঙ্গোলি চান্দেলও। হাজির ছিল কঙ্গনার তুতো ভাইরাও। সবার হাতেই একদিন রাখি বাঁধলেন কঙ্গনা-রঙ্গোলি। (ছবি-ইনস্টাগ্রাম)
এদিন কঙ্গনার দেখা মিলল সাদা-কালো প্রিন্টেড সাবেকি সালোয়ার স্যুটে। সঙ্গে ছিল রঙ বেরঙের ফুলযুক্ত হেয়ার ব্যান্ড। অথচ পায়ে ছিল দীর্ঘ কালো বুট। ছবির ক্যাপশনে টিম কঙ্গনা লেখেন, ‘কঙ্গনা হল জিপসি সোল’। সত্যিই কঙ্গনার এই লুকের মধ্যে একটা বোহেমিয়ান ছোঁয়া আছে তা বেশ স্পষ্ট। (ছবি-ইনস্টাগ্রাম)
4/5এদিন কঙ্গনার দেখা মিলল সাদা-কালো প্রিন্টেড সাবেকি সালোয়ার স্যুটে। সঙ্গে ছিল রঙ বেরঙের ফুলযুক্ত হেয়ার ব্যান্ড। অথচ পায়ে ছিল দীর্ঘ কালো বুট। ছবির ক্যাপশনে টিম কঙ্গনা লেখেন, ‘কঙ্গনা হল জিপসি সোল’। সত্যিই কঙ্গনার এই লুকের মধ্যে একটা বোহেমিয়ান ছোঁয়া আছে তা বেশ স্পষ্ট। (ছবি-ইনস্টাগ্রাম)
ভাইয়ের জন্য লেখা কঙ্গনার খোলা চিঠি। (ছবি-ইনস্টাগ্রাম)
5/5ভাইয়ের জন্য লেখা কঙ্গনার খোলা চিঠি। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি