বাংলা নিউজ > ছবিঘর > কঙ্গনার বাড়িতে এল খুদে সদস্য, দিদি রঙ্গোলিকে জন্মদিনে সেরা উপহার দিলেন নায়িকা

কঙ্গনার বাড়িতে এল খুদে সদস্য, দিদি রঙ্গোলিকে জন্মদিনে সেরা উপহার দিলেন নায়িকা

  •  রঙ্গোলির জন্মদিনেই পরিবারে এল নতুন সদস্য, গপ্পু চান্দেল। দিদিকে একটি চারপেয়ে সন্তান উপহার দিলেন কঙ্গনা। 
বুধবার অভিনেত্রী কঙ্গনা রানাওয়তের দিদি তথা ম্যানেজার রঙ্গোলি চান্দেলের জন্মদিন। আর দিদির বার্থ ডে'তে আবেগঘন বার্তা কুইন তারকার। পাশাপাশি এদিন গুড নিউজও দিলেন কঙ্গনা। আজই রানাওয়াত পরিবারে এল নতুন সদস্য, তাঁর সঙ্গে পরিচয় করিয়ে দেন নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/5বুধবার অভিনেত্রী কঙ্গনা রানাওয়তের দিদি তথা ম্যানেজার রঙ্গোলি চান্দেলের জন্মদিন। আর দিদির বার্থ ডে'তে আবেগঘন বার্তা কুইন তারকার। পাশাপাশি এদিন গুড নিউজও দিলেন কঙ্গনা। আজই রানাওয়াত পরিবারে এল নতুন সদস্য, তাঁর সঙ্গে পরিচয় করিয়ে দেন নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম) 
জন্মদিনে দিদিকে একটি মিষ্টি সারমেয় উপহার দিয়েছেন কঙ্গনা, সেই খুদে সদস্য নিয়েই এদিন হাসিমুখে পোজ দিতে দেখা গেল কঙ্গনা ও রঙ্গোলিকে। বিছানার উপর হাঁটু মুড়ে বসে নতুন সদস্য, গাপ্পু চান্দেলকে নিয়ে খেলায় ব্যস্ত কঙ্গনা-রঙ্গোলি। হ্যাঁ, ভালোবেসে এই সারমেয়র নাম রাখা হয়েছে গাপ্পু। (ছবি-ইনস্টাগ্রাম) 
2/5জন্মদিনে দিদিকে একটি মিষ্টি সারমেয় উপহার দিয়েছেন কঙ্গনা, সেই খুদে সদস্য নিয়েই এদিন হাসিমুখে পোজ দিতে দেখা গেল কঙ্গনা ও রঙ্গোলিকে। বিছানার উপর হাঁটু মুড়ে বসে নতুন সদস্য, গাপ্পু চান্দেলকে নিয়ে খেলায় ব্যস্ত কঙ্গনা-রঙ্গোলি। হ্যাঁ, ভালোবেসে এই সারমেয়র নাম রাখা হয়েছে গাপ্পু। (ছবি-ইনস্টাগ্রাম) 
 সোশ্যাল মিডিয়া পোস্টে কঙ্গনা লেখেন- 'শুভ জন্মদিন আমার.. শুধুই আমার….. আমি জানি রঙ্গোলি সবসময়ই খুব হাসিখুশি এবং চনমনে তবে আমি জানি মন থেকে ওর মধ্যে কতখানি মাতৃ সত্ত্বা রয়েছে। পরিবারে আরও এক সংযোজন- পরিচয় করে নিন গপ্পু চান্দেলের সঙ্গে। (ছবি-ইনস্টাগ্রাম) 
3/5 সোশ্যাল মিডিয়া পোস্টে কঙ্গনা লেখেন- 'শুভ জন্মদিন আমার.. শুধুই আমার….. আমি জানি রঙ্গোলি সবসময়ই খুব হাসিখুশি এবং চনমনে তবে আমি জানি মন থেকে ওর মধ্যে কতখানি মাতৃ সত্ত্বা রয়েছে। পরিবারে আরও এক সংযোজন- পরিচয় করে নিন গপ্পু চান্দেলের সঙ্গে। (ছবি-ইনস্টাগ্রাম) 
বোনের কাছ থেকে এই উপহার পেয়ে উচ্ছ্বসিত রঙ্গোলি। তিনি লেখেন- আমি সবসময়ই চাইতাম এক চারপেয়ে সন্তানের মা হতে, তবে চাইছিলাম সেটা তোর মারফত আসুক, কারণ আমার জীবনের সব সুন্দর বিষয়কে ঘিরে রয়েছিস তুই!! আমি হাঁফ ছেড়ে বাঁচলাম যে আমার ইশারা অবশেষে তুই বুঝতে পেরেছিস… হা..হা..হা.. ধন্যবাদ আমার জীবনের সেরা বার্থ ডে গিফটের জন্য'।  (ছবি-ইনস্টাগ্রাম) 
4/5বোনের কাছ থেকে এই উপহার পেয়ে উচ্ছ্বসিত রঙ্গোলি। তিনি লেখেন- আমি সবসময়ই চাইতাম এক চারপেয়ে সন্তানের মা হতে, তবে চাইছিলাম সেটা তোর মারফত আসুক, কারণ আমার জীবনের সব সুন্দর বিষয়কে ঘিরে রয়েছিস তুই!! আমি হাঁফ ছেড়ে বাঁচলাম যে আমার ইশারা অবশেষে তুই বুঝতে পেরেছিস… হা..হা..হা.. ধন্যবাদ আমার জীবনের সেরা বার্থ ডে গিফটের জন্য'।  (ছবি-ইনস্টাগ্রাম) 
রঙ্গোলি চান্দেলের একমাত্র ছেলে পৃথিবী। মাসির নয়নের মণি সে। কঙ্গনার সোশ্যাল মিডিয়ায় হামেশাই চোখে পড়ে বোনপোর সঙ্গে খুনসুটি, আর আদরের নানান মুহূর্ত। (ছবি-ইনস্টাগ্রাম) 
5/5রঙ্গোলি চান্দেলের একমাত্র ছেলে পৃথিবী। মাসির নয়নের মণি সে। কঙ্গনার সোশ্যাল মিডিয়ায় হামেশাই চোখে পড়ে বোনপোর সঙ্গে খুনসুটি, আর আদরের নানান মুহূর্ত। (ছবি-ইনস্টাগ্রাম) 
অন্য গ্যালারিগুলি