বাংলা নিউজ > ছবিঘর > তবে কি নিশার কথা সত্যি! বিবাহবহির্ভূত সম্পর্কে করণ মেহেরা? ভাইরাল হল ঘনিষ্ট ছবি

তবে কি নিশার কথা সত্যি! বিবাহবহির্ভূত সম্পর্কে করণ মেহেরা? ভাইরাল হল ঘনিষ্ট ছবি

যদিও ভাইরাল হওয়া এই সমস্ত ছবি নিয়ে এখনও কোনও মন্তব... more

তবে কি নিশা রাওয়ালের অভিযোগই সত্যি? বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন করণ মেহেরা। অন্তত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া করণ ও এক অভিনেত্রীর বেশ কিছু ঘনিষ্ট ছবি তো তেমনটাই দাবি করছে। ৩১ মে সোমবার গভীর রাতে আচমকা গোরেগাঁও পুলিশের হাতে গ্রেফতার হন ‘ইয়ে রিস্তা কেয়া কহেলাতা হ্যায়’ খ্যাত করণ। স্ত্রী নিশা রাওয়ালকে মারধরের অভিযোগে তাঁকে গ্রেফতার করে পুলিশ। এরপরই সোশ্যাল মিডিয়ায় নিশা জানিয়েছিলেন পরকীয়ায় জড়িয়েছেন অভিনেতা। 
1/5তবে কি নিশা রাওয়ালের অভিযোগই সত্যি? বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন করণ মেহেরা। অন্তত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া করণ ও এক অভিনেত্রীর বেশ কিছু ঘনিষ্ট ছবি তো তেমনটাই দাবি করছে। ৩১ মে সোমবার গভীর রাতে আচমকা গোরেগাঁও পুলিশের হাতে গ্রেফতার হন ‘ইয়ে রিস্তা কেয়া কহেলাতা হ্যায়’ খ্যাত করণ। স্ত্রী নিশা রাওয়ালকে মারধরের অভিযোগে তাঁকে গ্রেফতার করে পুলিশ। এরপরই সোশ্যাল মিডিয়ায় নিশা জানিয়েছিলেন পরকীয়ায় জড়িয়েছেন অভিনেতা। 
আর তারপরই সোশ্যাল মিডিয়ায় অন্য এক অভিনেত্রীর সঙ্গে করণের বেশ কিছু ছবি হঠাৎই ভাইরাল হতে শুরু করে। এমনকী, নিশা-করণ জুটির ভক্তরা শুরু করেন হেট কমেন্টসও। চলুন জেনে নেওয়া যাক করণের সঙ্গে তোলা সেলফিতে ফ্রেমবন্দি হওয়া এই নায়িকাকে। 
2/5আর তারপরই সোশ্যাল মিডিয়ায় অন্য এক অভিনেত্রীর সঙ্গে করণের বেশ কিছু ছবি হঠাৎই ভাইরাল হতে শুরু করে। এমনকী, নিশা-করণ জুটির ভক্তরা শুরু করেন হেট কমেন্টসও। চলুন জেনে নেওয়া যাক করণের সঙ্গে তোলা সেলফিতে ফ্রেমবন্দি হওয়া এই নায়িকাকে। 
পঞ্জাবি ধারাবাহিকে একসঙ্গে কাজ করেছেন করণ মেহরা ও এই অভিনেত্রী। নাম হিমানশি পরাশর। পঞ্জাবি ইন্ডাস্ট্রিতে বেশ জনপ্রিয় এই রিল লাইফ জুটি। ভক্তরা ভালোবেসে তাঁদেরকে ‘কাভনি’ (KavNi) বলে ডাকে। সোশ্যাল মিডিয়াতেও একসঙ্গে ছবি পোস্ট করে থাকেন তাঁরা। 
3/5পঞ্জাবি ধারাবাহিকে একসঙ্গে কাজ করেছেন করণ মেহরা ও এই অভিনেত্রী। নাম হিমানশি পরাশর। পঞ্জাবি ইন্ডাস্ট্রিতে বেশ জনপ্রিয় এই রিল লাইফ জুটি। ভক্তরা ভালোবেসে তাঁদেরকে ‘কাভনি’ (KavNi) বলে ডাকে। সোশ্যাল মিডিয়াতেও একসঙ্গে ছবি পোস্ট করে থাকেন তাঁরা। 
‘মাভন ঠান্ডিয়া চাভন’ (Maavan thandiyan chaavan) ধারাবাহিকে হিমানশি ও করণের রসায়ন বর্তমানে সুপার ডুপার হিট। গুঞ্জন শ্যুটের ফাঁকে ও সেটেও নাকি সবসময় তাঁদের একসঙ্গে দেখা যায়। তবে কি নিজের অভিযোগে এই পঞ্জাবি অভিনেত্রীর দিকেই ইঙ্গিত করেছিলেন নিশা?
4/5‘মাভন ঠান্ডিয়া চাভন’ (Maavan thandiyan chaavan) ধারাবাহিকে হিমানশি ও করণের রসায়ন বর্তমানে সুপার ডুপার হিট। গুঞ্জন শ্যুটের ফাঁকে ও সেটেও নাকি সবসময় তাঁদের একসঙ্গে দেখা যায়। তবে কি নিজের অভিযোগে এই পঞ্জাবি অভিনেত্রীর দিকেই ইঙ্গিত করেছিলেন নিশা?
একে-অপরের দিকে এভাবে কাদা ছোড়াছুড়ি করায় বেশ বিরক্ত করণ ও নিশার ইন্ডাস্ট্রির বন্ধুরাও। প্রত্যেকেই জানিয়েছেন, ছেলে কাভিশের কথা মাথায় রেখে আরও ধৈর্যের সঙ্গে এই ব্যাপারটা নিয়ে এগনো উচিত ছিল তাঁদের। 
5/5একে-অপরের দিকে এভাবে কাদা ছোড়াছুড়ি করায় বেশ বিরক্ত করণ ও নিশার ইন্ডাস্ট্রির বন্ধুরাও। প্রত্যেকেই জানিয়েছেন, ছেলে কাভিশের কথা মাথায় রেখে আরও ধৈর্যের সঙ্গে এই ব্যাপারটা নিয়ে এগনো উচিত ছিল তাঁদের। 
অন্য গ্যালারিগুলি