বাংলা নিউজ > ছবিঘর > তৈমুরের নাম নিয়ে হয়েছিল তুমুল বিতর্ক, দ্বিতীয় সন্তানের কী নাম রাখছেন সইফ-করিনা?

তৈমুরের নাম নিয়ে হয়েছিল তুমুল বিতর্ক, দ্বিতীয় সন্তানের কী নাম রাখছেন সইফ-করিনা?

  • এখনও দ্বিতীয় সন্তানের জন্য কোনও নাম চূড়ান্ত করেননি সইফিনা। এই কারণেই ভয়ে সিঁটিয়ে আছেন বেবো। 
বলিউডের অন্যতম চর্চিত খুদে তারকা তৈমুর আলি খান। সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তার নিরিখে মাত্র পাঁচ বছর বয়সেই তৈমুর টেক্কা দেয় তাবড় তাবড় বলি তারকাদের। তবে জন্মের পর তৈমুরের নাম নিয়ে কম বিতর্ক তৈরি হয়নি। 
1/9বলিউডের অন্যতম চর্চিত খুদে তারকা তৈমুর আলি খান। সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তার নিরিখে মাত্র পাঁচ বছর বয়সেই তৈমুর টেক্কা দেয় তাবড় তাবড় বলি তারকাদের। তবে জন্মের পর তৈমুরের নাম নিয়ে কম বিতর্ক তৈরি হয়নি। 
শীঘ্রই প্রমোশন হচ্ছে তৈমুরের। অর্থাত্ খুব তাড়াতাড়ি নবাব পরিবারের সবচেয়ে খুদে সদস্যের পদ পালটে যাবে। নতুন বছরের দাদা হবে তৈমুর। অগস্ট মাসে যৌথ বিবৃতিতে মা হওয়ার ‘গুড নিউজ’ দেন করিনা ও সইফ। এরপর থেকেই হইচই বলিউডে। ইতিমধ্যেই চর্চা শুরু হয়েছে দ্বিতীয় সন্তানের জন্য কী নাম ঠিক করলেন সইফিনা? . (ANI Photo)
2/9শীঘ্রই প্রমোশন হচ্ছে তৈমুরের। অর্থাত্ খুব তাড়াতাড়ি নবাব পরিবারের সবচেয়ে খুদে সদস্যের পদ পালটে যাবে। নতুন বছরের দাদা হবে তৈমুর। অগস্ট মাসে যৌথ বিবৃতিতে মা হওয়ার ‘গুড নিউজ’ দেন করিনা ও সইফ। এরপর থেকেই হইচই বলিউডে। ইতিমধ্যেই চর্চা শুরু হয়েছে দ্বিতীয় সন্তানের জন্য কী নাম ঠিক করলেন সইফিনা? . (ANI Photo)
দ্বিতীয় দফায় আগেভাগে সন্তানের নাম ঠিক না করবার সিদ্ধান্ত নিয়েছেন এই সেলেব জুটি। নেহা ধুপিয়ার সঙ্গে একান্ত আলাপচারিতায় তেমনটাই জানিয়েছেন বোবো। ওয়াট ওমেন ওয়ান্টের এক এপিসোডে করিনা বলেন, তৈমুরের নাম ঘিরে যে বিতর্ক তৈরি হয়েছিল তা ভেবে আতঙ্কিত তাঁরা। (PTI)
3/9দ্বিতীয় দফায় আগেভাগে সন্তানের নাম ঠিক না করবার সিদ্ধান্ত নিয়েছেন এই সেলেব জুটি। নেহা ধুপিয়ার সঙ্গে একান্ত আলাপচারিতায় তেমনটাই জানিয়েছেন বোবো। ওয়াট ওমেন ওয়ান্টের এক এপিসোডে করিনা বলেন, তৈমুরের নাম ঘিরে যে বিতর্ক তৈরি হয়েছিল তা ভেবে আতঙ্কিত তাঁরা। (PTI)
'গতবার তৈমুরের নাম নিয়ে যে কাণ্ড হয়েছিল! আমি আর সইফু দুজনেই এই নিয়ে ভাবিনি কিছু। শেষ মুহূর্তের জন্য তুলে রেখেছি, এরপর একটা সারপ্রাইজ নিয়ে আসব', হাসতে হাসতে বলেন করিনা।  (ছবি-@hyattregencydhm ইনস্টাগ্রাম)
4/9'গতবার তৈমুরের নাম নিয়ে যে কাণ্ড হয়েছিল! আমি আর সইফু দুজনেই এই নিয়ে ভাবিনি কিছু। শেষ মুহূর্তের জন্য তুলে রেখেছি, এরপর একটা সারপ্রাইজ নিয়ে আসব', হাসতে হাসতে বলেন করিনা।  (ছবি-@hyattregencydhm ইনস্টাগ্রাম)
নেহা করিনাকে পরামর্শ দেয় তৈমুরের ভাই অথবা বোনের কী নাম হবে সেটার জন্য একটি সমীক্ষার আয়োজন করা উচিত করিনার। যদিও সে পথে হাঁটতে না-রাজ করিনা। তিনি বলেন- আমি নিজের মতো করেই সামলে নেব। (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম therealkareenakapoor)
5/9নেহা করিনাকে পরামর্শ দেয় তৈমুরের ভাই অথবা বোনের কী নাম হবে সেটার জন্য একটি সমীক্ষার আয়োজন করা উচিত করিনার। যদিও সে পথে হাঁটতে না-রাজ করিনা। তিনি বলেন- আমি নিজের মতো করেই সামলে নেব। (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম therealkareenakapoor)
২০১৬ সালের ডিসেম্বরে জন্ম তৈমুরের। তৈমুরের নামকরণ নিয়ে ব্যাপক বিতর্ক দেখা গিয়েছিল। অনেকের মতেই তুরস্কের স্বৈরাচারী শাসক তৈমুর লঙের নামের কথা মাথায় রেখে সইফিনার এই নামটা সন্তানের জন্য বাছা একেবারেই উচিত হয়নি।  (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম therealkareenakapoor)
6/9২০১৬ সালের ডিসেম্বরে জন্ম তৈমুরের। তৈমুরের নামকরণ নিয়ে ব্যাপক বিতর্ক দেখা গিয়েছিল। অনেকের মতেই তুরস্কের স্বৈরাচারী শাসক তৈমুর লঙের নামের কথা মাথায় রেখে সইফিনার এই নামটা সন্তানের জন্য বাছা একেবারেই উচিত হয়নি।  (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম therealkareenakapoor)
২০১৭ সালে টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাত্কারে সইফ জানিয়েছিলেন ‘বিতর্কের সময় একবার ভেবেছিলাম তৈমুরের নাম বদলে ফেলি। যদিও করিনা বাধা দেয়। বলে মানুষ তোমাকে নিজের সিদ্ধান্তের জন্যই সম্মান করে। সেটা বদলে ফেলা ঠিক নয়। তবে আমি চাই না আমার জন্য আমার ছেলে কম জনপ্রিয় হোক’। (ছবি-ইনস্টাগ্রাম) 
7/9২০১৭ সালে টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাত্কারে সইফ জানিয়েছিলেন ‘বিতর্কের সময় একবার ভেবেছিলাম তৈমুরের নাম বদলে ফেলি। যদিও করিনা বাধা দেয়। বলে মানুষ তোমাকে নিজের সিদ্ধান্তের জন্যই সম্মান করে। সেটা বদলে ফেলা ঠিক নয়। তবে আমি চাই না আমার জন্য আমার ছেলে কম জনপ্রিয় হোক’। (ছবি-ইনস্টাগ্রাম) 
পরবর্তী সময়ে করিনা এক সাক্ষাত্কারে বলেন, ছেলের নাম হিসাবে ফয়জ নামটিও পছন্দ করেছিলেন সইফ। কে বলতে পারে, এইবার তৈমুরের ভাই হলে হয়ত ফয়জ নামই রাখবেন সইফিনা। (ছবি-ইনস্টাগ্রাম) 
8/9পরবর্তী সময়ে করিনা এক সাক্ষাত্কারে বলেন, ছেলের নাম হিসাবে ফয়জ নামটিও পছন্দ করেছিলেন সইফ। কে বলতে পারে, এইবার তৈমুরের ভাই হলে হয়ত ফয়জ নামই রাখবেন সইফিনা। (ছবি-ইনস্টাগ্রাম) 
সন্তানের নান ঠিক না হলেও বেবোর প্রেগন্যান্সি ফ্যাশন কিন্তু তাক লাগাচ্ছে।করোনা আবহেও হবু মা পুরোদমে কাজও জারি রেখেছেন। আগামী বছর মুক্তি পাবে করিনার পরবর্তী ছবি লাল সিং চড্ডা। অন্তঃসত্ত্বা অবস্থাতেই এই ছবির শ্যুটিং শেষ করেছেন নবাব বেগম।  (ছবি-ইনস্টাগ্রাম)
9/9সন্তানের নান ঠিক না হলেও বেবোর প্রেগন্যান্সি ফ্যাশন কিন্তু তাক লাগাচ্ছে।করোনা আবহেও হবু মা পুরোদমে কাজও জারি রেখেছেন। আগামী বছর মুক্তি পাবে করিনার পরবর্তী ছবি লাল সিং চড্ডা। অন্তঃসত্ত্বা অবস্থাতেই এই ছবির শ্যুটিং শেষ করেছেন নবাব বেগম।  (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি