বাড়ি > ছবিঘর > সইফের পিঠে চড়ে তৈমুর, বাবা-ছেলের মিষ্টি মুহূর্ত সামনে আনলেন করিনা

সইফের পিঠে চড়ে তৈমুর, বাবা-ছেলের মিষ্টি মুহূর্ত সামনে আনলেন করিনা

  • লকডাউনের শুরু থেকেই করিনার ইনস্টাগ্রামের দেওয়াল কাঁপাচ্ছে তৈমুর,সইফ আর কাফতান!
ইনস্টাগ্রামে পা দেওয়ার পর থেকেই এই জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায় হইচই ফেলে দিয়েছেন করিনা কাপুর খান। হামেশাই নিজের সুপারস্টার পুত্র তৈমুরের নানান মুহূর্তের ঝলক উঠে আসে করিনার ইনস্টাগ্রামের দেওয়ালে। (ছবি-ইনস্টাগ্রাম)
1/10ইনস্টাগ্রামে পা দেওয়ার পর থেকেই এই জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায় হইচই ফেলে দিয়েছেন করিনা কাপুর খান। হামেশাই নিজের সুপারস্টার পুত্র তৈমুরের নানান মুহূর্তের ঝলক উঠে আসে করিনার ইনস্টাগ্রামের দেওয়ালে। (ছবি-ইনস্টাগ্রাম)
বৃহস্পতিবার তিন বছরে তৈমুরের সঙ্গে তাঁর 'ড্যাডি কুল' সইফের একটি মিষ্টি মুহূর্তের ঝলক তুলে ধরেন করিনা। যেখানে বাবার পিঠে চড়ে দুষ্টুমির মুডে পাওয়া গেল টিমটিমকে। ছবির ক্যাপশনে বেবো লিখলেন,'সইফ বলে সবসময়ই তৈমুরের পিছনে রয়েছে,টিমটিম ব্যাপারটা সিরিয়াসলি নিয়ে ফেলেছে'। (ছবি-ইনস্টাগ্রাম)
2/10বৃহস্পতিবার তিন বছরে তৈমুরের সঙ্গে তাঁর 'ড্যাডি কুল' সইফের একটি মিষ্টি মুহূর্তের ঝলক তুলে ধরেন করিনা। যেখানে বাবার পিঠে চড়ে দুষ্টুমির মুডে পাওয়া গেল টিমটিমকে। ছবির ক্যাপশনে বেবো লিখলেন,'সইফ বলে সবসময়ই তৈমুরের পিছনে রয়েছে,টিমটিম ব্যাপারটা সিরিয়াসলি নিয়ে ফেলেছে'। (ছবি-ইনস্টাগ্রাম)
সুযোগ পেলে ছেলের সঙ্গে ভরপুর মস্তি আর ছেলেমানুষিতে মেতে উঠছেন করিনাও।'দেখি জিভটা দেখাও?' বলছেন করিনা (ছবি-ইনস্টাগ্রাম) 
3/10সুযোগ পেলে ছেলের সঙ্গে ভরপুর মস্তি আর ছেলেমানুষিতে মেতে উঠছেন করিনাও।'দেখি জিভটা দেখাও?' বলছেন করিনা (ছবি-ইনস্টাগ্রাম) 
ঘরবন্দি এই জীবনে কথনও নিজেই কাঁচি দিয়ে সইফ চুল কেটে দিচ্ছেন তৈমুরের। আবার কখনও রঙ-তুলি নিয়ে তৈমুরকে খরগোস সাজাচ্ছেন করিনা। সইফিনার কিউট তৈমুর করোনা সংকটেও হাসি ফোটাচ্ছে নেটিজেনদেরম মুখে। (ছবি-ইনস্টাগ্রাম)
4/10ঘরবন্দি এই জীবনে কথনও নিজেই কাঁচি দিয়ে সইফ চুল কেটে দিচ্ছেন তৈমুরের। আবার কখনও রঙ-তুলি নিয়ে তৈমুরকে খরগোস সাজাচ্ছেন করিনা। সইফিনার কিউট তৈমুর করোনা সংকটেও হাসি ফোটাচ্ছে নেটিজেনদেরম মুখে। (ছবি-ইনস্টাগ্রাম)
পতৌদির নবাব পরিবারের ইন হাউস পিকাসো। রঙ-তুলিতে দেওয়াল রঙ চলছে তৈমুরের। সুযোগ বুঝে ছবি তুলে নিয়েছেন করিনা। (ছবি-ইনস্টাগ্রাম)
5/10পতৌদির নবাব পরিবারের ইন হাউস পিকাসো। রঙ-তুলিতে দেওয়াল রঙ চলছে তৈমুরের। সুযোগ বুঝে ছবি তুলে নিয়েছেন করিনা। (ছবি-ইনস্টাগ্রাম)
তৈমুরের দেওয়াল রঙ করবার অনুপ্রেরণা আসলে কে? সেই ঝলকও তুলে ধরেছেন করিনা। বাবার থেকেই দেওয়াল রঙ করা শিখেছে ছেলে। (ছবি-ইনস্টাগ্রাম)
6/10তৈমুরের দেওয়াল রঙ করবার অনুপ্রেরণা আসলে কে? সেই ঝলকও তুলে ধরেছেন করিনা। বাবার থেকেই দেওয়াল রঙ করা শিখেছে ছেলে। (ছবি-ইনস্টাগ্রাম)
শুধু দেওয়ালে নয় রঙের প্রতি তৈমুরের ভালোবাসা জারি রয়েছে কাপড়েও। নানা রঙ দিয়ে সাদা কাপড়ে হাতের ছাপ দিয়েছে সইফ ও তৈমুর। (ছবি-ইনস্টাগ্রাম)
7/10শুধু দেওয়ালে নয় রঙের প্রতি তৈমুরের ভালোবাসা জারি রয়েছে কাপড়েও। নানা রঙ দিয়ে সাদা কাপড়ে হাতের ছাপ দিয়েছে সইফ ও তৈমুর। (ছবি-ইনস্টাগ্রাম)
লকডাউনের সময় পাস্তা দিয়ে মায়ের জন্য এই রঙ বেরঙের মালা তৈরি করেছিল তৈমুর। ছেলের দেওয়া উপহারে আপ্লুত করিনা।  (ছবি-ইনস্টাগ্রাম)
8/10লকডাউনের সময় পাস্তা দিয়ে মায়ের জন্য এই রঙ বেরঙের মালা তৈরি করেছিল তৈমুর। ছেলের দেওয়া উপহারে আপ্লুত করিনা।  (ছবি-ইনস্টাগ্রাম)
ঘরবন্দি দশায় করিনার সবচেয়ে পছন্দের পোশাক কাফতান। একের পর এক প্রিন্টেড কাফতানে তাক লাগাচ্ছেন এই ডিভা। (ছবি-ইনস্টাগ্রাম)
9/10ঘরবন্দি দশায় করিনার সবচেয়ে পছন্দের পোশাক কাফতান। একের পর এক প্রিন্টেড কাফতানে তাক লাগাচ্ছেন এই ডিভা। (ছবি-ইনস্টাগ্রাম)
নিয়ম করে বাবার কাছে গাছ লাগানো এবং গাছেদের যত্ন নেওয়াও শিখছে তৈমুর। সব মিলিয়ে করোনা সংকটের সময়ও নানাভাবে ছেলেকে ব্যস্ত রাখছেন সইফ-করিনা। (ছবি-ইনস্টাগ্রাম)
10/10নিয়ম করে বাবার কাছে গাছ লাগানো এবং গাছেদের যত্ন নেওয়াও শিখছে তৈমুর। সব মিলিয়ে করোনা সংকটের সময়ও নানাভাবে ছেলেকে ব্যস্ত রাখছেন সইফ-করিনা। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি