বাংলা নিউজ > ছবিঘর > পতৌদি প্যালেসে দিওয়ালি উদযাপনে মাতলেন করিনা-করিশ্মা, রইল অন্দরের মনমুগ্ধ করা ছবি

পতৌদি প্যালেসে দিওয়ালি উদযাপনে মাতলেন করিনা-করিশ্মা, রইল অন্দরের মনমুগ্ধ করা ছবি

  • বলিউডে দুই জনপ্রিয় বোনদ্বয় বেবো এবং লোলো। খান দম্পতির সঙ্গে পতৌদি প্যালেসে দিওয়ালি উদযাপন করলেন করিশ্মা কাপুর। রইল পতৌদি প্যালেসের অন্দরে দিওয়ালি সেলিব্রেশনের ছবি।
পরিবার এবং বন্ধুদের সঙ্গে দিওয়ালি পার্টি উদযাপন করলেন দুই বোন করিশ্মা কাপুর এবং করিনা কাপুর খান। সামাজিক মাধ্যমে শেয়ার করলেন সেই ছবি। (ছবি ইনস্টাগ্রাম)
1/7পরিবার এবং বন্ধুদের সঙ্গে দিওয়ালি পার্টি উদযাপন করলেন দুই বোন করিশ্মা কাপুর এবং করিনা কাপুর খান। সামাজিক মাধ্যমে শেয়ার করলেন সেই ছবি। (ছবি ইনস্টাগ্রাম)
প্রিয় জনেদের সঙ্গে ছবিতে পোজ দিয়েছে অভিনেত্রী করিশ্মা কাপুর। বোনু করিনা কাপুর খান এবং ঘনিষ্ঠ বান্ধবী তথা অমৃতা আরোরার সঙ্গে দিওয়ালি পার্টিতে অভিনেত্রী।
2/7প্রিয় জনেদের সঙ্গে ছবিতে পোজ দিয়েছে অভিনেত্রী করিশ্মা কাপুর। বোনু করিনা কাপুর খান এবং ঘনিষ্ঠ বান্ধবী তথা অমৃতা আরোরার সঙ্গে দিওয়ালি পার্টিতে অভিনেত্রী।
মেহেন্দি সবুজ রঙের সালোয়ার স্যুটে ধরা দেন করিশ্মা। পোশাকের ডিজাইনার অমিতা ডোংরে। এই বছরের দিওয়ালি খান দম্পতির সঙ্গে পতৌদি প্যালেসে কাটালেন লোলো।
3/7মেহেন্দি সবুজ রঙের সালোয়ার স্যুটে ধরা দেন করিশ্মা। পোশাকের ডিজাইনার অমিতা ডোংরে। এই বছরের দিওয়ালি খান দম্পতির সঙ্গে পতৌদি প্যালেসে কাটালেন লোলো।
বোন করিনা কাপুরের ছোট ছেলে একরত্তি জেহ-কে কোলে নিয়ে ছবি শেয়ার করেছেন মাসি করিশ্মা। 
4/7বোন করিনা কাপুরের ছোট ছেলে একরত্তি জেহ-কে কোলে নিয়ে ছবি শেয়ার করেছেন মাসি করিশ্মা। 
দিওয়ালি পার্টিতে একফ্রেমে দুই বোন লোলো এবং বেবো। 
5/7দিওয়ালি পার্টিতে একফ্রেমে দুই বোন লোলো এবং বেবো। 
বোনঝি তথা করিশ্মা কাপুর কন্যা সমীরা কাপুরকে জড়িয়ে ধরে আদুরে চুমু খাচ্ছেন বেবো মাসি। বোনঝির সঙ্গে ছবি শেয়ার করে করিনা লেখেন, লোলোর ছোট্ট মেয়ে সবসময়ের জন্য।
6/7বোনঝি তথা করিশ্মা কাপুর কন্যা সমীরা কাপুরকে জড়িয়ে ধরে আদুরে চুমু খাচ্ছেন বেবো মাসি। বোনঝির সঙ্গে ছবি শেয়ার করে করিনা লেখেন, লোলোর ছোট্ট মেয়ে সবসময়ের জন্য।
স্বামী সইফ আলি খান এবং দুই ছেলে তৈমুর এবং জে-এর সঙ্গে করিনা কাপুর খানের দিওয়ালি স্পেশ্যাল ছবি।
7/7স্বামী সইফ আলি খান এবং দুই ছেলে তৈমুর এবং জে-এর সঙ্গে করিনা কাপুর খানের দিওয়ালি স্পেশ্যাল ছবি।
অন্য গ্যালারিগুলি