বাড়ি > ছবিঘর > শ্যুটিংয়ে ব্যস্ত হবু মা, লাল গাউনে স্পষ্ট করিনার বেবি বাম্প

শ্যুটিংয়ে ব্যস্ত হবু মা, লাল গাউনে স্পষ্ট করিনার বেবি বাম্প

  • করোনা আবহেও কাজ থেকে ছুটি নিচ্ছেন না করিনা কাপুর খান। বি-টাউনের এই হবু মা নিজের সব কাজ দ্রুত শেষ করছেন। 
গত মাসে সারা আলি খানের জন্মদিনে দ্বিতীয়বার মা হতে চলার সুখর শেয়ার করে নিয়েছেন করিনা। তবে কাজ থেকে ছুটি নেননি করিনা কাপুর খান। সম্প্রতি মুম্বইয়ের এক শ্যুটিং স্টুডিওয় দেখা মিলল বলিউডের এই সুপারহট মাম্মির। (ছবি-ইনস্টাগ্রাম)
1/7গত মাসে সারা আলি খানের জন্মদিনে দ্বিতীয়বার মা হতে চলার সুখর শেয়ার করে নিয়েছেন করিনা। তবে কাজ থেকে ছুটি নেননি করিনা কাপুর খান। সম্প্রতি মুম্বইয়ের এক শ্যুটিং স্টুডিওয় দেখা মিলল বলিউডের এই সুপারহট মাম্মির। (ছবি-ইনস্টাগ্রাম)
এদিন লাল শর্ট ড্রেসে নিজের বেবি বাম্প ফ্লন্ট করতে দেখা গেল বেবোকে। পাপারাত্জিদের ক্যামেরায় লেন্সবন্দি করিনার মাতৃত্বকালীন আভা ছিল চোখে পড়বার মতো। (ছবি-ইনস্টাগ্রাম)
2/7এদিন লাল শর্ট ড্রেসে নিজের বেবি বাম্প ফ্লন্ট করতে দেখা গেল বেবোকে। পাপারাত্জিদের ক্যামেরায় লেন্সবন্দি করিনার মাতৃত্বকালীন আভা ছিল চোখে পড়বার মতো। (ছবি-ইনস্টাগ্রাম)
শ্যুটিংয়ের ফাঁকে মেক-আপে চাট-আপ দিচ্ছেন করিনা। এতদিন বাড়ি থেকেই বিজ্ঞাপনী শ্যুটিং সারছিলেন নবাব বেগম। তবে সদ্যই শ্যুটিং পাড়ায় দেখা মিলছে করিনার। (ছবি-ইনস্টাগ্রাম)
3/7শ্যুটিংয়ের ফাঁকে মেক-আপে চাট-আপ দিচ্ছেন করিনা। এতদিন বাড়ি থেকেই বিজ্ঞাপনী শ্যুটিং সারছিলেন নবাব বেগম। তবে সদ্যই শ্যুটিং পাড়ায় দেখা মিলছে করিনার। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্তঃসত্ত্বা অবস্থায় কোনওদিন কাজ থেকে ছুটি নেওয়া না-পসন্দ করিনার। তৈমুর হওয়ার আগেও সমানতালে শ্যুটিং চালিয়ে গিয়েছিলেন করিনা। করোনা আবহে দ্বিতীয় সন্তান আসার আগেও বেবোর রুটিনে কোনও হেরফের হচ্ছে না। (ছবি-ইনস্টাগ্রাম)
4/7অন্তঃসত্ত্বা অবস্থায় কোনওদিন কাজ থেকে ছুটি নেওয়া না-পসন্দ করিনার। তৈমুর হওয়ার আগেও সমানতালে শ্যুটিং চালিয়ে গিয়েছিলেন করিনা। করোনা আবহে দ্বিতীয় সন্তান আসার আগেও বেবোর রুটিনে কোনও হেরফের হচ্ছে না। (ছবি-ইনস্টাগ্রাম)
সম্প্রতি কাপুর পরিবারের গণেশ পুজোয় তৈমুরকে নিয়ে হাজির হয়েছিলেন করিনা। সপরিবারে লেন্সবন্দী সইফ ঘরনি। (ছবি-ইনস্টাগ্রাম)
5/7সম্প্রতি কাপুর পরিবারের গণেশ পুজোয় তৈমুরকে নিয়ে হাজির হয়েছিলেন করিনা। সপরিবারে লেন্সবন্দী সইফ ঘরনি। (ছবি-ইনস্টাগ্রাম)
সম্প্রতি সবুজ সালোয়ার কামিজে বান্দ্রায় পাপারাতজিদের ক্যামেয়ার ফ্রেমবন্দি হয়েছিলেন করিনা। (ছবি-ইনস্টাগ্রাম)
6/7সম্প্রতি সবুজ সালোয়ার কামিজে বান্দ্রায় পাপারাতজিদের ক্যামেয়ার ফ্রেমবন্দি হয়েছিলেন করিনা। (ছবি-ইনস্টাগ্রাম)
সইফের জন্মদিনের পার্টিতে বেবি বাম্প ফ্লন্ট করছেন বেবো। (ছবি-ইনস্টাগ্রাম)
7/7সইফের জন্মদিনের পার্টিতে বেবি বাম্প ফ্লন্ট করছেন বেবো। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি