বাংলা নিউজ > ছবিঘর > সইফকে প্রথমবার দেখে ‘মেয় হু না’র শাড়ি ওড়ার দৃশ্য মনে পড়ছিল করিনার!

সইফকে প্রথমবার দেখে ‘মেয় হু না’র শাড়ি ওড়ার দৃশ্য মনে পড়ছিল করিনার!

  • হোয়াট ওমেন ওয়ান্টের সাম্প্রতিকতম এপিসোডে অতিথি বরুণ ধাওয়ানের সামনে এমন স্বীকোরক্তি করতে শোনা গেন মম টু বি করিনা কাপুর খানকে। 
পাঁচ বছরের প্রেম, আট বছরের দাম্পত্য জীবন- বলিউডের অন্যতম রোম্যান্টিক জুটি সইফ-করিনা। অনুরাগীরা ভালোবেসে তাঁদের সইফিনা বলেই ডাকেন। দুজনের বয়সের বিস্তর ফারাক, ধর্ম আলাদা, সইফ ডিভোর্সি (পরিচয়ের সময়), দুই সন্তানের বাবা- কোনও কিছুই বাধা হয়ে দাঁড়ায়নি করিনা-সইফের প্রেম কাহিনিতে। (ছবি-ইনস্টাগ্রাম)
1/9পাঁচ বছরের প্রেম, আট বছরের দাম্পত্য জীবন- বলিউডের অন্যতম রোম্যান্টিক জুটি সইফ-করিনা। অনুরাগীরা ভালোবেসে তাঁদের সইফিনা বলেই ডাকেন। দুজনের বয়সের বিস্তর ফারাক, ধর্ম আলাদা, সইফ ডিভোর্সি (পরিচয়ের সময়), দুই সন্তানের বাবা- কোনও কিছুই বাধা হয়ে দাঁড়ায়নি করিনা-সইফের প্রেম কাহিনিতে। (ছবি-ইনস্টাগ্রাম)
মনে প্রাণে পুরোদস্তুর ফিল্মি বেবো।বলিউডের ফার্স্ট ফ্যামিলির এই কন্যার রক্তে রয়েছে অভিনয়। বলিউডি রোম্যান্টিক চিত্রনাট্যের মাঝেই বড় হয়েছেন বেবো। সইফের সঙ্গে প্রথম আলাপের মুহূর্তটা ঠিক কেমন ছিল এতদিনে ফাঁস করলেন করিনা।
2/9মনে প্রাণে পুরোদস্তুর ফিল্মি বেবো।বলিউডের ফার্স্ট ফ্যামিলির এই কন্যার রক্তে রয়েছে অভিনয়। বলিউডি রোম্যান্টিক চিত্রনাট্যের মাঝেই বড় হয়েছেন বেবো। সইফের সঙ্গে প্রথম আলাপের মুহূর্তটা ঠিক কেমন ছিল এতদিনে ফাঁস করলেন করিনা।
করিনার রেডিও শো ‘হোয়াট ওমেন ওয়ান্ট’-এর সাম্প্রতিকতম এপিসোডের গেস্ট হিসাবে হাজির ছিলেন বরুণ ধাওযান। সেখানেই বরুণ করিনাকে জানান, ডেটে গেলে কোনও রোম্যান্টিক ফিল্মের দৃশ্য মনে মনে কল্পনা করতে থাকতেন তিনি। 
3/9করিনার রেডিও শো ‘হোয়াট ওমেন ওয়ান্ট’-এর সাম্প্রতিকতম এপিসোডের গেস্ট হিসাবে হাজির ছিলেন বরুণ ধাওযান। সেখানেই বরুণ করিনাকে জানান, ডেটে গেলে কোনও রোম্যান্টিক ফিল্মের দৃশ্য মনে মনে কল্পনা করতে থাকতেন তিনি। 
করিনাকে বরুণ বলেন, আমার মনে হয় না মেয়েরা এতটাও ফিল্মি ছিল। তবে আমার মাথায় কোনও না কোনও হিন্দি ফিল্মের দৃশ্য অবশ্যই ঘুরত'। জবাবে বেবো জানান, পরিস্থিতিটা খুব বেশি আলাদা নয় তাঁর ক্ষেত্রেও।আসলে আমরা দুজনেই এমন পরিবেশে বড় হয়েছি, একইরকম- ওইখানে আমরা এইরকম হাই-স্পিড শটতেই অভ্যস্ত। আমার আর সইফের সঙ্গেও এটা ঘটেছে। মানে সইফের ক্ষেত্রে প্রযোজ্য নয়, কিন্তু আমার মাথায় চলতে থাকত'।
4/9করিনাকে বরুণ বলেন, আমার মনে হয় না মেয়েরা এতটাও ফিল্মি ছিল। তবে আমার মাথায় কোনও না কোনও হিন্দি ফিল্মের দৃশ্য অবশ্যই ঘুরত'। জবাবে বেবো জানান, পরিস্থিতিটা খুব বেশি আলাদা নয় তাঁর ক্ষেত্রেও।আসলে আমরা দুজনেই এমন পরিবেশে বড় হয়েছি, একইরকম- ওইখানে আমরা এইরকম হাই-স্পিড শটতেই অভ্যস্ত। আমার আর সইফের সঙ্গেও এটা ঘটেছে। মানে সইফের ক্ষেত্রে প্রযোজ্য নয়, কিন্তু আমার মাথায় চলতে থাকত'।
করিনা যোগ করেন, সইফ মূলত হলিউড ছবি দেখতে অভ্যস্ত। ‘আর আমি পুরো মেয় হু না জোনে ছিলাম, যেমন সুস্মিতা (সেন) শাড়ি ওড়ার দৃশ্য চলছে। সেই জন্যই বললাম আমরা প্রায় সমান’। 
5/9করিনা যোগ করেন, সইফ মূলত হলিউড ছবি দেখতে অভ্যস্ত। ‘আর আমি পুরো মেয় হু না জোনে ছিলাম, যেমন সুস্মিতা (সেন) শাড়ি ওড়ার দৃশ্য চলছে। সেই জন্যই বললাম আমরা প্রায় সমান’। 
টশন ছবির সেটে সইফের সঙ্গে করিনার প্রেম সম্পর্কের শুরু। সেই সময় শাহিদ কাপুরের সঙ্গে তাঁর সম্পর্ক তলানিতে ঠেকেছে। এরপর পাঁচ বছর সইফের সঙ্গে প্রেম করবার পর ২০১২ সালের ১৬ অক্টোবর বিয়ের পর্ব সেরেছিলেন এই জুটি। তবে সহজ ছিল না তাঁদের এক হওয়ার সফর।
6/9টশন ছবির সেটে সইফের সঙ্গে করিনার প্রেম সম্পর্কের শুরু। সেই সময় শাহিদ কাপুরের সঙ্গে তাঁর সম্পর্ক তলানিতে ঠেকেছে। এরপর পাঁচ বছর সইফের সঙ্গে প্রেম করবার পর ২০১২ সালের ১৬ অক্টোবর বিয়ের পর্ব সেরেছিলেন এই জুটি। তবে সহজ ছিল না তাঁদের এক হওয়ার সফর।
বাস্তবের এই হিট জুটিকে একাধিকবার পর্দায় দেখছে দর্শক। ওমকারা, এজেন্ট বিনোদ, টশনের মতো ছবিতে স্ক্রিন শেয়ার করে নিয়েছেন সইফ-করিনা। (ছবি-ইনস্টাগ্রাম)
7/9বাস্তবের এই হিট জুটিকে একাধিকবার পর্দায় দেখছে দর্শক। ওমকারা, এজেন্ট বিনোদ, টশনের মতো ছবিতে স্ক্রিন শেয়ার করে নিয়েছেন সইফ-করিনা। (ছবি-ইনস্টাগ্রাম)
২০১৬ সালের ডিসেম্বরে জন্ম সইফিনার প্রথম সন্তান তৈমুরের। দু-দিন পরেই পাঁচে পা দেবে ছোটে নবাব। অন্যদিকে নতুন বছরেই সইফ-করিনার ঘরে আসতে চলেছে নতুন অতিথি। চলতি বছর অগস্টেই যৌথ বিবৃতিতে করিনার দ্বিতীয়বার করিনার মা হতে চলবার খবর প্রকাশ্যে আনেন এই জুটি।  (PTI)
8/9২০১৬ সালের ডিসেম্বরে জন্ম সইফিনার প্রথম সন্তান তৈমুরের। দু-দিন পরেই পাঁচে পা দেবে ছোটে নবাব। অন্যদিকে নতুন বছরেই সইফ-করিনার ঘরে আসতে চলেছে নতুন অতিথি। চলতি বছর অগস্টেই যৌথ বিবৃতিতে করিনার দ্বিতীয়বার করিনার মা হতে চলবার খবর প্রকাশ্যে আনেন এই জুটি।  (PTI)
করিনার প্রেগন্যান্সি ফ্যাশন নিয়ে চর্চার শেষ নেই বলিউডে। চলছে বেবোর দ্বিতীয় সন্তানের প্রতীক্ষা। 
9/9করিনার প্রেগন্যান্সি ফ্যাশন নিয়ে চর্চার শেষ নেই বলিউডে। চলছে বেবোর দ্বিতীয় সন্তানের প্রতীক্ষা। 
অন্য গ্যালারিগুলি