বাংলা নিউজ > ছবিঘর > করিনার প্রেগন্যান্সি সিক্রেট জানতে চান? ডায়েট থেকে ফিটনেস ফাঁস হবে সব রহস্য

করিনার প্রেগন্যান্সি সিক্রেট জানতে চান? ডায়েট থেকে ফিটনেস ফাঁস হবে সব রহস্য

  • তৈমুরের জন্মদিনেই সুুখবর দিলেন করিনা। অভিনেত্রী, সঞ্চালিকার পর ফের নতুন ভূমিকায় বেবো। 
অন্তঃসত্ত্বা করিনার ফ্যাশন আর স্টাইল গুনে গুনে দশ গোল দেবে যে কোনও সেলেব্রিটিকে।গর্ভবতী হয়েও ফ্যাশন আইকন বেবো। এবার নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন করিনা। 
1/7অন্তঃসত্ত্বা করিনার ফ্যাশন আর স্টাইল গুনে গুনে দশ গোল দেবে যে কোনও সেলেব্রিটিকে।গর্ভবতী হয়েও ফ্যাশন আইকন বেবো। এবার নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন করিনা। 
অভিনেত্রী, সঞ্চালিকার পর ফের নতুন ভূমিকায় বেবো। হবু মায়েদের জন্য বই লিখছেন করিনা। ছেলে তৈমুরের জন্মদিনেই এই সুখবর দিলেন সইফ ঘরনি। 
2/7অভিনেত্রী, সঞ্চালিকার পর ফের নতুন ভূমিকায় বেবো। হবু মায়েদের জন্য বই লিখছেন করিনা। ছেলে তৈমুরের জন্মদিনেই এই সুখবর দিলেন সইফ ঘরনি। 
করিনার বইয়ের নাম হতে চলেছে- ‘করিনা কাপুর খান’স প্রেগন্যান্সি বাইবেল'। এই বইয়ের কভার পেজ শেয়ার করে রবিবার ইনস্টায় বেবো লেখেন- ‘হবু মায়েদের জন্য আমার নতুন বই ঘোষণা করার জন্য এর থেকে ভাল দিন আর হতে পারে না। এই বইতে আমি মর্নিং সিকনেস থেকে শুরু করে হবু মায়েদের ডায়েট, এবং ফিটনেস, সব কিছু নিয়েই কথা বলব। বইটি আপনাদের পড়ার অপেক্ষায় আছি। ২০২১ সালে প্রকাশিত হবে বইটি। প্রকাশনার দায়িত্বে রয়েছে জাগারনাট বুকস'।
3/7করিনার বইয়ের নাম হতে চলেছে- ‘করিনা কাপুর খান’স প্রেগন্যান্সি বাইবেল'। এই বইয়ের কভার পেজ শেয়ার করে রবিবার ইনস্টায় বেবো লেখেন- ‘হবু মায়েদের জন্য আমার নতুন বই ঘোষণা করার জন্য এর থেকে ভাল দিন আর হতে পারে না। এই বইতে আমি মর্নিং সিকনেস থেকে শুরু করে হবু মায়েদের ডায়েট, এবং ফিটনেস, সব কিছু নিয়েই কথা বলব। বইটি আপনাদের পড়ার অপেক্ষায় আছি। ২০২১ সালে প্রকাশিত হবে বইটি। প্রকাশনার দায়িত্বে রয়েছে জাগারনাট বুকস'।
হবু মায়েদের কথা ভেবেই লেখা হয়েছে এই বই। অন্তঃসত্ত্বা অবস্থায় কী কী খাবার হওয়া উচিত, কোন ধরণের খাবার এড়িয়ে চলা উচিত সেই সব থেকে প্রেগন্যান্সির সময়কার ফিটনেস মন্ত্রা সবকিছু থাকবে। 
4/7হবু মায়েদের কথা ভেবেই লেখা হয়েছে এই বই। অন্তঃসত্ত্বা অবস্থায় কী কী খাবার হওয়া উচিত, কোন ধরণের খাবার এড়িয়ে চলা উচিত সেই সব থেকে প্রেগন্যান্সির সময়কার ফিটনেস মন্ত্রা সবকিছু থাকবে। 
২০১৬ সালের ২০ ডিসেম্বর তৈমুরের জন্ম দিয়েছিলেন করিনা। চার বছর পর ফের নতুন করে মাতৃত্বের স্বাদ অনুভব করছেন তিনি। তবে এবার তিনি অনেক বেশি পরিণত। তৈমুর হওয়ার সব একটু ঘেঁটেছিলেন করিনা, সেকথা নিজের মুখে স্বীকার করে নিয়েছেন। 
5/7২০১৬ সালের ২০ ডিসেম্বর তৈমুরের জন্ম দিয়েছিলেন করিনা। চার বছর পর ফের নতুন করে মাতৃত্বের স্বাদ অনুভব করছেন তিনি। তবে এবার তিনি অনেক বেশি পরিণত। তৈমুর হওয়ার সব একটু ঘেঁটেছিলেন করিনা, সেকথা নিজের মুখে স্বীকার করে নিয়েছেন। 
গর্ভবতী হয়েও যে গ্ল্যামার দুনিয়ায় সমানতালে কাজ করা যায় তা প্রথম দেখিয়ে ছিলেন করিনা। তৈমুরকে সেটে নিয়েও শ্যুটিং করেছেন তিনি। কাজ আর সন্তান সমলানোর এক অসাধারণ জাদুমন্ত্র জানা আছে নায়িকার। এবার সেটাই কলমবন্দি করছেন তিনি।  (PTI)
6/7গর্ভবতী হয়েও যে গ্ল্যামার দুনিয়ায় সমানতালে কাজ করা যায় তা প্রথম দেখিয়ে ছিলেন করিনা। তৈমুরকে সেটে নিয়েও শ্যুটিং করেছেন তিনি। কাজ আর সন্তান সমলানোর এক অসাধারণ জাদুমন্ত্র জানা আছে নায়িকার। এবার সেটাই কলমবন্দি করছেন তিনি।  (PTI)
করিনার এই ব্যক্তিগত অভিজ্ঞতা ওয়ার্কিং মমদের জন্য বিশেষ সহায়ক হবে বলেই মনে করছেন সকলে। 
7/7করিনার এই ব্যক্তিগত অভিজ্ঞতা ওয়ার্কিং মমদের জন্য বিশেষ সহায়ক হবে বলেই মনে করছেন সকলে। 
অন্য গ্যালারিগুলি