ফ্যাশন ব়্যাম্পে হাতে হাত করিনা-কার্তিকের, বেবোর উপর থেকে চোখ সরল না অভিনেতার

  • কার্তিক-সারা প্রেমের গুঞ্জন নিয়ে বলিউডে কম চর্চা হয়নি। তবে কার্তিক বরাবরই বলেছেন করিনাই তাঁর প্রথম ক্রাশ। মণীশ মালহোত্রার সৌজন্যে দ্বিতীয়বার ফ্যাশন ব়্যাম্পে এক হলেন এই জুটি।
ফ্যাশন ব়্যাম্পে নৈসর্গিক আবহ...সামনে বিস্তৃত মার্জার সরণি, চারপাশে হাজার ওয়াটের ফ্ল্যাশবাল্বের ঝলকানির মধ্যে দিয়েই হাতে হাত রেখে হেঁটে চলেছেন কার্তিক আরিয়ান এবং করিনা কাপুর খান। শনিবার এই দৃশ্যের সাক্ষী থাকল নবাবদের শহর হায়দরাবাদ (সৌজন্যে-ফেসবুক)
1/6ফ্যাশন ব়্যাম্পে নৈসর্গিক আবহ...সামনে বিস্তৃত মার্জার সরণি, চারপাশে হাজার ওয়াটের ফ্ল্যাশবাল্বের ঝলকানির মধ্যে দিয়েই হাতে হাত রেখে হেঁটে চলেছেন কার্তিক আরিয়ান এবং করিনা কাপুর খান। শনিবার এই দৃশ্যের সাক্ষী থাকল নবাবদের শহর হায়দরাবাদ (সৌজন্যে-ফেসবুক)
এদিন ডিজাইনার মণীশ মালহোত্রার হয়ে ব়্যাম্পে হাঁটলেন করিনা-কার্তিক জুটি। তবে এই প্রথম নয়, এর আগেই মার্জর সরণিতে একসঙ্গে লেন্সবন্দি হয়েছেন দুজনে। ২০১৮ সালে মণীশ মালহোত্রার সামার কোচার কালেকশন মঞ্চে সূদূর সিঙ্গাপুরে একসঙ্গে ব়্যাম্প মাতিয়েছিলেন কার্তিক-করিনা। সেই সময় কার্তিক অকপটে জানিয়েছিলেন স্কুল লাইফ থেকেই করিনার উপর তিনি ক্রাশ খান। (সৌজন্যে-ফেসবুক)
2/6এদিন ডিজাইনার মণীশ মালহোত্রার হয়ে ব়্যাম্পে হাঁটলেন করিনা-কার্তিক জুটি। তবে এই প্রথম নয়, এর আগেই মার্জর সরণিতে একসঙ্গে লেন্সবন্দি হয়েছেন দুজনে। ২০১৮ সালে মণীশ মালহোত্রার সামার কোচার কালেকশন মঞ্চে সূদূর সিঙ্গাপুরে একসঙ্গে ব়্যাম্প মাতিয়েছিলেন কার্তিক-করিনা। সেই সময় কার্তিক অকপটে জানিয়েছিলেন স্কুল লাইফ থেকেই করিনার উপর তিনি ক্রাশ খান। (সৌজন্যে-ফেসবুক)
ব্লেন্ডার্স প্রাউড ফ্যাশন ট্যুরে এদিন করিনা যেন স্বর্গ থেকে নেমে আসা অস্পরা। মণীশের ডিজাইন করা সাদা লেহেঙ্গা চোলিতে অপরূপা বেবো। সঙ্গে হালকা ঢেউ খেলানো খোলা চুল, গলায় সাদা নেকপিসে মোহময়ী নবাব বেগম (সৌজন্য-ইন্সটাগ্রাম)
3/6ব্লেন্ডার্স প্রাউড ফ্যাশন ট্যুরে এদিন করিনা যেন স্বর্গ থেকে নেমে আসা অস্পরা। মণীশের ডিজাইন করা সাদা লেহেঙ্গা চোলিতে অপরূপা বেবো। সঙ্গে হালকা ঢেউ খেলানো খোলা চুল, গলায় সাদা নেকপিসে মোহময়ী নবাব বেগম (সৌজন্য-ইন্সটাগ্রাম)
করিনা হাত কোনওভাবেই ছাড়লেন না কার্তিক। সারাক্ষণ আগলে রাখলেন নায়িকাকে,পাশে খোসমেজাজে ডিজাইনার মণীশ মালহোত্রা (সৌজন্যে-ইন্সটগ্রাম)
4/6করিনা হাত কোনওভাবেই ছাড়লেন না কার্তিক। সারাক্ষণ আগলে রাখলেন নায়িকাকে,পাশে খোসমেজাজে ডিজাইনার মণীশ মালহোত্রা (সৌজন্যে-ইন্সটগ্রাম)
ফাইনাল টাচ..করিনার লেহেঙ্গায় মন হারালেন কার্তিক, লেহেঙ্গার ঘের হাতে অভিনেতা এবং ডিজাইনার মণীশ (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
5/6ফাইনাল টাচ..করিনার লেহেঙ্গায় মন হারালেন কার্তিক, লেহেঙ্গার ঘের হাতে অভিনেতা এবং ডিজাইনার মণীশ (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
এদিন কার্তিক-করিনা পোশাকে ছিল রঙ মিলান্তির ছোঁয়া। সাদা কুর্তা ও প্যান্টে সেজেছিলেন কার্তিক। তবে নজর কাড়ল তাঁর চকমকে রূপোলি স্নিকার্স (সৌজন্যেঃইন্সটাগ্রাম)
6/6এদিন কার্তিক-করিনা পোশাকে ছিল রঙ মিলান্তির ছোঁয়া। সাদা কুর্তা ও প্যান্টে সেজেছিলেন কার্তিক। তবে নজর কাড়ল তাঁর চকমকে রূপোলি স্নিকার্স (সৌজন্যেঃইন্সটাগ্রাম)
অন্য গ্যালারিগুলি