বাংলা নিউজ > ছবিঘর > পাকিস্তানে খোঁজ মিলল করিশ্মার! অবিকল বলি নায়িকার মতো দেখতে এই তরুণীকে

পাকিস্তানে খোঁজ মিলল করিশ্মার! অবিকল বলি নায়িকার মতো দেখতে এই তরুণীকে

  • দেখতে যেন অবিকল করিশ্মা কাপুর.. সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন পাক তরুণী হিনা। 
একেই বোধহয় বলে প্রকৃতির করিশ্মা। বলি নায়িকা করিশ্মা কাপুরের ‘হামশকল’-এর খোঁজ মিলল প্রতিবেশি দেশ পাকিস্তানে। পাক তরুণী হিনা এখন চর্চার শিরোনামে। সৌজন্যে করিশ্মা কাপুরের সঙ্গে তাঁর মুখের অদ্ভূত সাদৃশ্য। 
1/6একেই বোধহয় বলে প্রকৃতির করিশ্মা। বলি নায়িকা করিশ্মা কাপুরের ‘হামশকল’-এর খোঁজ মিলল প্রতিবেশি দেশ পাকিস্তানে। পাক তরুণী হিনা এখন চর্চার শিরোনামে। সৌজন্যে করিশ্মা কাপুরের সঙ্গে তাঁর মুখের অদ্ভূত সাদৃশ্য। 
দিন কয়েক আগে ঐশ্বর্য রাই বচ্চনের মতো দেখতে পাক তরুণীর খোঁজ মিলেছিল, এবার করিশ্মা কাপুরের ডুপ্লিকেটের খোঁজ মিলল। শুধু মুখর মিল রয়েছে না নয়, হিনা নিজেও করিশ্মার বড় ভক্ত। 
2/6দিন কয়েক আগে ঐশ্বর্য রাই বচ্চনের মতো দেখতে পাক তরুণীর খোঁজ মিলেছিল, এবার করিশ্মা কাপুরের ডুপ্লিকেটের খোঁজ মিলল। শুধু মুখর মিল রয়েছে না নয়, হিনা নিজেও করিশ্মার বড় ভক্ত। 
করিশ্মার ছবির গানে বা ডায়লগে দিয়ে ভিডিয়ো তৈরি করে সোশ্যাল মিডিয়ায় হামেশাই পোস্ট করেন হিনা। ইনস্টাগ্রামে এই পাক তরুণীর ফলোয়ার সংখ্যা প্রায় ৩৬ হাজার। দিনে দিনে বাড়ছে এই সংখ্যা। 
3/6করিশ্মার ছবির গানে বা ডায়লগে দিয়ে ভিডিয়ো তৈরি করে সোশ্যাল মিডিয়ায় হামেশাই পোস্ট করেন হিনা। ইনস্টাগ্রামে এই পাক তরুণীর ফলোয়ার সংখ্যা প্রায় ৩৬ হাজার। দিনে দিনে বাড়ছে এই সংখ্যা। 
ভারতীয় সংবাদমাধ্যমে চর্চায় উঠে আসবার পর থেকেই হিনার সোশ্যাল মিডিয়া প্রোফইলে কমেন্টের বন্যা। অনেকেই লিখেছেন, ‘একেই বলে খুদরতকা করিশ্মা’। 
4/6ভারতীয় সংবাদমাধ্যমে চর্চায় উঠে আসবার পর থেকেই হিনার সোশ্যাল মিডিয়া প্রোফইলে কমেন্টের বন্যা। অনেকেই লিখেছেন, ‘একেই বলে খুদরতকা করিশ্মা’। 
করিশ্মার এই ‘লুক আলাইক’-এর র রূপের জাদুতেও ভিরমি খাচ্ছেন অনেকেই। সোশ্যাল মিডিয়ায় চড়চড়িয়ে বাড়ছে তাঁর ফলোয়ার সংখ্যা।ইনস্টাগ্রামের পাশাপাশি টিকটক ও ইউটিউবেও বেশ জনপ্রিয় এই পাক তরুণী। 
5/6করিশ্মার এই ‘লুক আলাইক’-এর র রূপের জাদুতেও ভিরমি খাচ্ছেন অনেকেই। সোশ্যাল মিডিয়ায় চড়চড়িয়ে বাড়ছে তাঁর ফলোয়ার সংখ্যা।ইনস্টাগ্রামের পাশাপাশি টিকটক ও ইউটিউবেও বেশ জনপ্রিয় এই পাক তরুণী। 
করিশ্মার এই ডুপ্লিকেটকে নিয়ে আপনাদের কী মত? 
6/6করিশ্মার এই ডুপ্লিকেটকে নিয়ে আপনাদের কী মত? 
অন্য গ্যালারিগুলি