বাড়ি > ছবিঘর > রাখির দিন কেন হঠাত্ বোন কৃতীকার পা ছুঁয়ে আর্শীবাদ নিলেন কার্তিক আরিয়ান ?

রাখির দিন কেন হঠাত্ বোন কৃতীকার পা ছুঁয়ে আর্শীবাদ নিলেন কার্তিক আরিয়ান ?

  • বোন ডাক্তার, তাই রক্ষা করাটাও ওঁরই কর্তব্য- রাখির দিন সাফ জানিয়ে দিলেন অভিনেতা কার্তিক আরিয়ান।
খুনসুটি আর দু্ষ্টুমিতে ভরপুর হয় ভাই-বোনের সম্পর্ক। সেলিব্রিটি বলে খুব বেশি আলাদা নয় কার্তিক আরিয়ান ও তার বোন কৃতীকার সম্পর্কের ইকুয়েশনও। সোমবার রাখির দিন বোনের সঙ্গে খুনসুটিতে মাতলেন কার্তিক। (ছবি-ইনস্টাগ্রাম)
1/5খুনসুটি আর দু্ষ্টুমিতে ভরপুর হয় ভাই-বোনের সম্পর্ক। সেলিব্রিটি বলে খুব বেশি আলাদা নয় কার্তিক আরিয়ান ও তার বোন কৃতীকার সম্পর্কের ইকুয়েশনও। সোমবার রাখির দিন বোনের সঙ্গে খুনসুটিতে মাতলেন কার্তিক। (ছবি-ইনস্টাগ্রাম)
এদিন দেশের বাড়ি গোয়ালিয়রে রাখি বন্ধন পালন করলেন কার্তিক ও কৃতীকা। কার্তিকের কথায়, ‘বোন ডাক্তার, তাই রক্ষা করাটাও ওঁরই কর্তব্য’। (ছবি-ইনস্টাগ্রাম)
2/5এদিন দেশের বাড়ি গোয়ালিয়রে রাখি বন্ধন পালন করলেন কার্তিক ও কৃতীকা। কার্তিকের কথায়, ‘বোন ডাক্তার, তাই রক্ষা করাটাও ওঁরই কর্তব্য’। (ছবি-ইনস্টাগ্রাম)
এদিন দাদার কপালে তিলক কেটে, সব রীতি মেনেই রাখি পরালেন কৃতীকা। (ছবি-ইনস্টাগ্রাম)
3/5এদিন দাদার কপালে তিলক কেটে, সব রীতি মেনেই রাখি পরালেন কৃতীকা। (ছবি-ইনস্টাগ্রাম)
দিন কয়েক আগেই বোনের জন্মদিনে কেক তৈরির প্রচেষ্টা করেছিলেন কার্তিক। কার্তিকের চেষ্টা পুরোপুরি ব্যর্থ হলেও অভিনেতা জানান, সাত বছরে প্রথমবার বোনের জন্মদিনে বাড়ি থাকতে পেরে খুশি তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
4/5দিন কয়েক আগেই বোনের জন্মদিনে কেক তৈরির প্রচেষ্টা করেছিলেন কার্তিক। কার্তিকের চেষ্টা পুরোপুরি ব্যর্থ হলেও অভিনেতা জানান, সাত বছরে প্রথমবার বোনের জন্মদিনে বাড়ি থাকতে পেরে খুশি তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
লকডাউনের সময়ও বোনের সঙ্গে একাধিক মজাদার ভিডিয়ো বানিয়ে ফ্যানেদের মনোরঞ্জন দেওয়ার সুযোগ হাতছাড়া করেননি অভিনেতা। (ছবি-ইনস্টাগ্রাম)
5/5লকডাউনের সময়ও বোনের সঙ্গে একাধিক মজাদার ভিডিয়ো বানিয়ে ফ্যানেদের মনোরঞ্জন দেওয়ার সুযোগ হাতছাড়া করেননি অভিনেতা। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি