বাংলা নিউজ > ছবিঘর > Kartik Aaryan: ৪.৫ কোটির গাড়ি থামিয়ে রাস্তার দোকান থেকে চাইনিজ খেলেন কার্তিক! মুগ্ধ নেটপাড়া

Kartik Aaryan: ৪.৫ কোটির গাড়ি থামিয়ে রাস্তার দোকান থেকে চাইনিজ খেলেন কার্তিক! মুগ্ধ নেটপাড়া

  • ‘বড়লোকি চাল নেই ছেলেটার’, কার্তিকের কীর্তিতে প্রশংসার বন্যা সোশ্যাল মিডিয়ায়। 
স্টারসুলভ দেমাক নেই তাঁর, এমন কথা হামেশাই বলে থাকেন কার্তিক ভক্তরা। ফের একবার সেকথা প্রমাণ করে দিলেন কার্তিক আরিয়ান। (ছবি-বারিন্দর চাওয়ালা)
1/5স্টারসুলভ দেমাক নেই তাঁর, এমন কথা হামেশাই বলে থাকেন কার্তিক ভক্তরা। ফের একবার সেকথা প্রমাণ করে দিলেন কার্তিক আরিয়ান। (ছবি-বারিন্দর চাওয়ালা)
বিগ বসের ঘরে ‘ধামাকা’র প্রচারে পৌঁছেছিলেন কার্তিক। আর ফেরার পথে খিদে পেয়ে যায় অভিনেতার। না, দামী কোনও রেস্তোরাঁয় নয়, ৪.৫ কোটির ল্যাম্বারগিনি রাস্তায় দাঁড় করিয়ে ফুটের দোকান থেকে চাইনিজ কিনে খেলেন কার্তিক। 
2/5বিগ বসের ঘরে ‘ধামাকা’র প্রচারে পৌঁছেছিলেন কার্তিক। আর ফেরার পথে খিদে পেয়ে যায় অভিনেতার। না, দামী কোনও রেস্তোরাঁয় নয়, ৪.৫ কোটির ল্যাম্বারগিনি রাস্তায় দাঁড় করিয়ে ফুটের দোকান থেকে চাইনিজ কিনে খেলেন কার্তিক। 
গাড়ির বনেটের উপর খবর কাগজ পেতে খোশমেজাজে নিজের খাবার এনজয় করতে দেখা গেল কার্তিককে। 
3/5গাড়ির বনেটের উপর খবর কাগজ পেতে খোশমেজাজে নিজের খাবার এনজয় করতে দেখা গেল কার্তিককে। 
পছন্দের অভিনেতার উপস্থিতির খবর দ্রুত গতিতে ছড়িয়ে পড়ে, এবং দোকানের সামনে ভিড় জমে যায়। নিরাশ করেননি কার্তিক। খেতে খেতেই আবদার মেটালেন ভক্তদের। পোজ ছিলেন ছবির জন্য। 
4/5পছন্দের অভিনেতার উপস্থিতির খবর দ্রুত গতিতে ছড়িয়ে পড়ে, এবং দোকানের সামনে ভিড় জমে যায়। নিরাশ করেননি কার্তিক। খেতে খেতেই আবদার মেটালেন ভক্তদের। পোজ ছিলেন ছবির জন্য। 
কার্তির আরিয়ানের এই সব ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই প্রশংসার বন্যা। বড়লোকি চাল নেই ছেলেটার মধ্যে দাবি নেটনাগরিকদের। 
5/5কার্তির আরিয়ানের এই সব ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই প্রশংসার বন্যা। বড়লোকি চাল নেই ছেলেটার মধ্যে দাবি নেটনাগরিকদের। 
অন্য গ্যালারিগুলি