বাংলা নিউজ > ছবিঘর > হয়ে গেল আংটি বদল, প্রেমিকের সঙ্গে শীঘ্রই বিয়ে পিঁড়িতে ‘জগদম্বা’ রোশনি

হয়ে গেল আংটি বদল, প্রেমিকের সঙ্গে শীঘ্রই বিয়ে পিঁড়িতে ‘জগদম্বা’ রোশনি

  • কলকাতার এক রেস্তরাঁয় বসে হাতে ঝলমলে এনগেজমেন্ট রিং-এর ছবি শেয়ার করলেন অভিনেত্রী রোশনি ভট্টাচার্য।
প্রেমিকের কাছ থেকে বিয়ের প্রস্তাব পেলেন অভিনেত্রী রোশনি ভট্টাচার্য। আংটি পরা ছবি শেয়ার করে বাগদানের কথা জানালেন ‘করুণাময়ী রাণী রাসমণি’-র ‘জগদম্বা’। (ছবি ইনস্টাগ্রাম)
1/5প্রেমিকের কাছ থেকে বিয়ের প্রস্তাব পেলেন অভিনেত্রী রোশনি ভট্টাচার্য। আংটি পরা ছবি শেয়ার করে বাগদানের কথা জানালেন ‘করুণাময়ী রাণী রাসমণি’-র ‘জগদম্বা’। (ছবি ইনস্টাগ্রাম)
বাম হাতের অনামিকায় নতুন আংটি পরে ছবি শেয়ার করেছেন রোশনি। প্রায় দুই বছরের সম্পর্ক। প্রেমিক তূর্জ সেনের কাছ থেকে বিয়ের প্রস্তাব পেলেন তিনি। রোশনির ইনস্টাগ্রামে তাঁদের সম্পর্কের একাধিক ছবি দেখতে পাওয়া যায় প্রায়শই।
2/5বাম হাতের অনামিকায় নতুন আংটি পরে ছবি শেয়ার করেছেন রোশনি। প্রায় দুই বছরের সম্পর্ক। প্রেমিক তূর্জ সেনের কাছ থেকে বিয়ের প্রস্তাব পেলেন তিনি। রোশনির ইনস্টাগ্রামে তাঁদের সম্পর্কের একাধিক ছবি দেখতে পাওয়া যায় প্রায়শই।
অভিনেত্রীর প্রেমিক বিনোদন ইন্ডাস্ট্রির মানুষ নয়। পরিবারিক ব্যবসা করে সে। রবিবার প্রোপোজালের মুহূর্তের বেশ কিছু ছবি শেয়ার করে রোশনি জানিয়েছেন, যে রেস্তোরাঁয় তাঁদের প্রথম দেখা হয়েছিল, আনুষ্ঠানিক ভাবে বিয়ের প্রস্তাব দিল তাঁর প্রেমিক সেই রেস্তোরাঁয় বসে।
3/5অভিনেত্রীর প্রেমিক বিনোদন ইন্ডাস্ট্রির মানুষ নয়। পরিবারিক ব্যবসা করে সে। রবিবার প্রোপোজালের মুহূর্তের বেশ কিছু ছবি শেয়ার করে রোশনি জানিয়েছেন, যে রেস্তোরাঁয় তাঁদের প্রথম দেখা হয়েছিল, আনুষ্ঠানিক ভাবে বিয়ের প্রস্তাব দিল তাঁর প্রেমিক সেই রেস্তোরাঁয় বসে।
ছবির ক্যাপশনে হ্যাশট্যাগ দিয়ে রোশনি লিখলেন, ‘এনগেজড’। অভিনেত্রী বাগদানের ছবি পোস্ট করতেই শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন তাঁর সহকর্মীরা। রফিয়াত রশিদ মিথিলা, গৌরব চট্টোপাধ্যায়, রাজদীপ গুপ্ত সহ আরও অনেকে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন কমেন্ট বক্সে।
4/5ছবির ক্যাপশনে হ্যাশট্যাগ দিয়ে রোশনি লিখলেন, ‘এনগেজড’। অভিনেত্রী বাগদানের ছবি পোস্ট করতেই শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন তাঁর সহকর্মীরা। রফিয়াত রশিদ মিথিলা, গৌরব চট্টোপাধ্যায়, রাজদীপ গুপ্ত সহ আরও অনেকে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন কমেন্ট বক্সে।
হবু দম্পতি রোশনি-তূর্জ করে বিয়ে করছেন সেই দিনক্ষণ অবশ্য এখনো কিছু জানাননি। তবে পর্দায় শীঘ্রই সৃজিত মুখোপাধ্যায়ের আগামী ছবি ‘অতি উত্তম’-এ দেখা যাবে রোশনিকে।
5/5হবু দম্পতি রোশনি-তূর্জ করে বিয়ে করছেন সেই দিনক্ষণ অবশ্য এখনো কিছু জানাননি। তবে পর্দায় শীঘ্রই সৃজিত মুখোপাধ্যায়ের আগামী ছবি ‘অতি উত্তম’-এ দেখা যাবে রোশনিকে।
অন্য গ্যালারিগুলি