বাংলা নিউজ > ছবিঘর > দুর্গাষ্টমীর দিন গোপনে বিয়ে সারলেন ‘রাণী রাসমণি’র জগদম্বা, রোশনির বরকে চেনেন?

দুর্গাষ্টমীর দিন গোপনে বিয়ে সারলেন ‘রাণী রাসমণি’র জগদম্বা, রোশনির বরকে চেনেন?

  • ‘রাণী রাসমণি’ পরিবারে যেন বিয়ের মরসুম! প্রসন্নময়ীর পর এবার বিয়ের পর্ব সারলেন জগদম্বা। 
গত সপ্তাহেই বিয়ের পর্ব সেরেছিলেন ‘রাণী রাসমণি’ পরিবারের প্রসন্নময়ী। আর এবার শুভ কাজটা সেরে ফেললেন প্রসন্ন ‘সোমাশ্রী’ বেস্টি রোশনি ভট্টাচার্য। মহাষ্টমীর দিনই আইনি বিয়ে সারলেন অভিনেত্রী। 
1/5গত সপ্তাহেই বিয়ের পর্ব সেরেছিলেন ‘রাণী রাসমণি’ পরিবারের প্রসন্নময়ী। আর এবার শুভ কাজটা সেরে ফেললেন প্রসন্ন ‘সোমাশ্রী’ বেস্টি রোশনি ভট্টাচার্য। মহাষ্টমীর দিনই আইনি বিয়ে সারলেন অভিনেত্রী। 
গত মাসেই প্রেমিকের সঙ্গে অনুরাগীদের পরিচয় করিয়ে দিয়েছিলেন রোশনি ভট্টাচার্য। আংটি পরা ছবি শেয়ার করে বাগদানের সুখবরটাও জানিয়েছিলেন ‘করুণাময়ী রাণী রাসমণি’-র ‘জগদম্বা’। আর মাস ঘুরতে না ঘুরতেই সই-সাবুদ করে বিয়ে সারলেন। 
2/5গত মাসেই প্রেমিকের সঙ্গে অনুরাগীদের পরিচয় করিয়ে দিয়েছিলেন রোশনি ভট্টাচার্য। আংটি পরা ছবি শেয়ার করে বাগদানের সুখবরটাও জানিয়েছিলেন ‘করুণাময়ী রাণী রাসমণি’-র ‘জগদম্বা’। আর মাস ঘুরতে না ঘুরতেই সই-সাবুদ করে বিয়ে সারলেন। 
অভিনেত্রীর বর বিনোদন ইন্ডাস্ট্রির মানুষ নয়। রোশনির স্বামীর নাম, তূর্জ সেন। পরিবারিক ব্যবসা সামলায় তুর্জ। 
3/5অভিনেত্রীর বর বিনোদন ইন্ডাস্ট্রির মানুষ নয়। রোশনির স্বামীর নাম, তূর্জ সেন। পরিবারিক ব্যবসা সামলায় তুর্জ। 
প্রিয় বান্ধবীর বিয়ের অনুষ্ঠানে বরের হাত ধরে পৌঁছেছিল সদ্যবিবাহিতা সোমাশ্রী। 
4/5প্রিয় বান্ধবীর বিয়ের অনুষ্ঠানে বরের হাত ধরে পৌঁছেছিল সদ্যবিবাহিতা সোমাশ্রী। 
এদিন ঘরোয়া আয়োজনে সই-সাবুদ করে বিয়ের পর্ব সারলেন রোশনি-তূর্জ। বিয়ের অনুষ্ঠানে লাল বেনারসিতে সেজেছিলেন রোশনি। অভিনেত্রীর জন্য সোশ্যাল মিডিয়ায় উপচে পড়ছে শুভেচ্ছা বার্তা। 
5/5এদিন ঘরোয়া আয়োজনে সই-সাবুদ করে বিয়ের পর্ব সারলেন রোশনি-তূর্জ। বিয়ের অনুষ্ঠানে লাল বেনারসিতে সেজেছিলেন রোশনি। অভিনেত্রীর জন্য সোশ্যাল মিডিয়ায় উপচে পড়ছে শুভেচ্ছা বার্তা। 
অন্য গ্যালারিগুলি