বাংলা নিউজ > ছবিঘর > করবা চৌথ ২০২০ : জিতের জন্য উপোস করলেন মোহনা, রীতি মেনে চলল সেলিব্রেশন

করবা চৌথ ২০২০ : জিতের জন্য উপোস করলেন মোহনা, রীতি মেনে চলল সেলিব্রেশন

  • দেখতে দেখতে দাম্পত্য জীবনের ৯ বছর পার করে ফেলেছেন জিত-মোহনা। করবা চৌথের দিন সব কাজ ফেলে স্ত্রীকে আগলে রাখেন তারকা। 
৯ বছর ধরে সুখে সংসার করছেন জিত-মোহনা। ২০১১ সালে গ্ল্যামার দুনিয়া থেকে অনেক দূরের মানুষ, লখনউয়ের এক স্কুল শিক্ষিকাকে বিয়ে করেন জিত। এই টলি দম্পতি সবসময় একে অপরকে ভালোবাসার আগলে বেঁধে রাখেন। (ছবি-ইনস্টাগ্রাম)
1/6৯ বছর ধরে সুখে সংসার করছেন জিত-মোহনা। ২০১১ সালে গ্ল্যামার দুনিয়া থেকে অনেক দূরের মানুষ, লখনউয়ের এক স্কুল শিক্ষিকাকে বিয়ে করেন জিত। এই টলি দম্পতি সবসময় একে অপরকে ভালোবাসার আগলে বেঁধে রাখেন। (ছবি-ইনস্টাগ্রাম)
প্রতি বছরের মতো এবার নিয়ম করে টলিউডের বসের জন্য করবা চৌথের ব্রত পালন করলেন মোহনা। এবং সেই মুহূর্তের ঝলক ইনস্টাগ্রামে তুলে ধরেছেন জিত। বাড়ির ছাদে চাঁদ দেখে উপোস ভাঙলেন জিত পত্নী। (ছবি-ইনস্টাগ্রাম)
2/6প্রতি বছরের মতো এবার নিয়ম করে টলিউডের বসের জন্য করবা চৌথের ব্রত পালন করলেন মোহনা। এবং সেই মুহূর্তের ঝলক ইনস্টাগ্রামে তুলে ধরেছেন জিত। বাড়ির ছাদে চাঁদ দেখে উপোস ভাঙলেন জিত পত্নী। (ছবি-ইনস্টাগ্রাম)
প্রতি বছরই করবা চৌথ পালনের ঝলক উঠে আসে জিতের ইনস্টাগ্রামে। এই বছর গোলাপি বাঁধনি শাড়িতে সেজেছিলেন মোহনা। ভারি মিষ্টি লাগছিল জিতের স্ত্রীকে। অন্যদিকে পাঠান স্যুটে পাওয়া গেল মোহনাকে। (ছবি-ইনস্টাগ্রাম)
3/6প্রতি বছরই করবা চৌথ পালনের ঝলক উঠে আসে জিতের ইনস্টাগ্রামে। এই বছর গোলাপি বাঁধনি শাড়িতে সেজেছিলেন মোহনা। ভারি মিষ্টি লাগছিল জিতের স্ত্রীকে। অন্যদিকে পাঠান স্যুটে পাওয়া গেল মোহনাকে। (ছবি-ইনস্টাগ্রাম)
এমনিতে জিত খুব প্রাইভেট পার্সন। ব্যক্তিগত জীবনকে মিডিয়ার লাইমলাইট থেকে দূরেই রাখতে চান। তবে মাঝমাধ্যে নিজের সুখী গৃহকোণের ঝলক অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন। (ছবি-ইনস্টাগ্রাম)
4/6এমনিতে জিত খুব প্রাইভেট পার্সন। ব্যক্তিগত জীবনকে মিডিয়ার লাইমলাইট থেকে দূরেই রাখতে চান। তবে মাঝমাধ্যে নিজের সুখী গৃহকোণের ঝলক অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন। (ছবি-ইনস্টাগ্রাম)
জিত ও মোহনার একমাত্র সন্তান নবন্যা। এই খুদে তারকাকে ঘিরেই জিত-মোহনার জগত। (ছবি-ইনস্টাগ্রাম)
5/6জিত ও মোহনার একমাত্র সন্তান নবন্যা। এই খুদে তারকাকে ঘিরেই জিত-মোহনার জগত। (ছবি-ইনস্টাগ্রাম)
গত মাসে লন্ডনে বাজির শ্যুটিং শেষ করে দেশে ফিরেছেন জিত। দিওয়ালিতে মুক্তি পেতে চলছে প্রযোজক জিতের নতুন ছবি সুইজারল্যান্ড। ছবিতে অতিথি শিল্পীর ভূমিকায় রয়েছেন তারকা। (ছবি-ইনস্টাগ্রাম)
6/6গত মাসে লন্ডনে বাজির শ্যুটিং শেষ করে দেশে ফিরেছেন জিত। দিওয়ালিতে মুক্তি পেতে চলছে প্রযোজক জিতের নতুন ছবি সুইজারল্যান্ড। ছবিতে অতিথি শিল্পীর ভূমিকায় রয়েছেন তারকা। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি