বাংলা নিউজ > ছবিঘর > করবা চৌথ ২০২০ : একসঙ্গে উপোস করে এই ব্রত পালন করেন করণ-বিপাশা, দেখুন ছবি

করবা চৌথ ২০২০ : একসঙ্গে উপোস করে এই ব্রত পালন করেন করণ-বিপাশা, দেখুন ছবি

  • লকডাউনেই চতুর্থ বিবাহবার্ষিকী সেলিব্রেট করেছেন এই জুটি। বিয়ের পর প্রতি বছরই নিয়ম মেনে করবা চৌথ পালন করেন বিপাশা। 
একসঙ্গে পথচলার চার বছর পার করে ফেলেছেন করণ-বিপাশা জুটি। এই দম্পতির প্রেমের বহিঃপ্রকাশ দেখলে যে কেউ বলে উঠবে একেই বলে ‘কপলগোলস’। বিয়ের পর থেকে প্রতি বছরই নিয়ম করে পঞ্জাবি স্বামী করণ সিং গ্রোভারের জন্য করবা চৌথের ব্রত পালন করেন বঙ্গ সুন্দরী বিপাশা। (ছবি-ইনস্টাগ্রাম)
1/5একসঙ্গে পথচলার চার বছর পার করে ফেলেছেন করণ-বিপাশা জুটি। এই দম্পতির প্রেমের বহিঃপ্রকাশ দেখলে যে কেউ বলে উঠবে একেই বলে ‘কপলগোলস’। বিয়ের পর থেকে প্রতি বছরই নিয়ম করে পঞ্জাবি স্বামী করণ সিং গ্রোভারের জন্য করবা চৌথের ব্রত পালন করেন বঙ্গ সুন্দরী বিপাশা। (ছবি-ইনস্টাগ্রাম)
তবে পিছিয়ে থাকেন না করণও। এদিন বিপাশার মঙ্গল কামানায় সারাদিন উপোস করে থাকেন অভিনেতা নিজেও। অর্থাত্ স্বামী-স্ত্রী দুজনে মিলেই চলে করবা চৌথের ব্রত পালন। (ছবি- ইনস্টাগ্রাম)
2/5তবে পিছিয়ে থাকেন না করণও। এদিন বিপাশার মঙ্গল কামানায় সারাদিন উপোস করে থাকেন অভিনেতা নিজেও। অর্থাত্ স্বামী-স্ত্রী দুজনে মিলেই চলে করবা চৌথের ব্রত পালন। (ছবি- ইনস্টাগ্রাম)
করণের সঙ্গে করবা চৌথ পালনের ফাঁকের বেশ কিছু রোম্যান্টিক মুহূর্ত ইনস্টাগ্রামের দেওয়ালে তুলে ধরেছেন বিপাশা। তিনি ছবির ক্যাপশনে লেখেন- ‘আমি সত্যি গর্বিত এবং সৌভাগ্যবতী যে তোমায় আমার জীবনসঙ্গী হিসাবে পেয়েছি। অনেক ভালোবাসা করণ সিং গ্রোভার’। 
3/5করণের সঙ্গে করবা চৌথ পালনের ফাঁকের বেশ কিছু রোম্যান্টিক মুহূর্ত ইনস্টাগ্রামের দেওয়ালে তুলে ধরেছেন বিপাশা। তিনি ছবির ক্যাপশনে লেখেন- ‘আমি সত্যি গর্বিত এবং সৌভাগ্যবতী যে তোমায় আমার জীবনসঙ্গী হিসাবে পেয়েছি। অনেক ভালোবাসা করণ সিং গ্রোভার’। 
এদিন পিচ এবং কমলা রঙা শারারায় দেখা মিলল বিপাশার, সঙ্গে ট্র্যাডিশ্যানাল গয়না, হাতে রয়েছে শাঁখা-পলাও। (ছবি-ইনস্টাগ্রাম)
4/5এদিন পিচ এবং কমলা রঙা শারারায় দেখা মিলল বিপাশার, সঙ্গে ট্র্যাডিশ্যানাল গয়না, হাতে রয়েছে শাঁখা-পলাও। (ছবি-ইনস্টাগ্রাম)
জন আব্রাহামের সঙ্গে একসময় জমিয়ে প্রেম করেছেন বিপাশা। সেই সম্পর্ক ভেঙে যাওয়ার পর, ২০১৬ সালের এপ্রিলে করণ সিং গ্রোভারের সঙ্গে বিয়ের পর্ব সারেন এই বাঙালি কন্যে। বিপাশার এটা প্রথম বিয়ে হলেও, করণের তিন নম্বর বিয়ে। বিপাশার আগে টেলিভিশন অভিনেত্রী শ্রদ্ধা নিগম ও জেনিফার উইনগেটকে বিয়ে করেছিলেন করণ। তবে বেশিদিন টেকেনি সেই বিয়ে। (ছবি-ইনস্টাগ্রাম)
5/5জন আব্রাহামের সঙ্গে একসময় জমিয়ে প্রেম করেছেন বিপাশা। সেই সম্পর্ক ভেঙে যাওয়ার পর, ২০১৬ সালের এপ্রিলে করণ সিং গ্রোভারের সঙ্গে বিয়ের পর্ব সারেন এই বাঙালি কন্যে। বিপাশার এটা প্রথম বিয়ে হলেও, করণের তিন নম্বর বিয়ে। বিপাশার আগে টেলিভিশন অভিনেত্রী শ্রদ্ধা নিগম ও জেনিফার উইনগেটকে বিয়ে করেছিলেন করণ। তবে বেশিদিন টেকেনি সেই বিয়ে। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি