বাংলা নিউজ > ছবিঘর > দুধ-সাদা ৪৮ হাজারের বডিকন পোশাকে ক্যাটরিনা! প্রশংসায় পঞ্চমুখ অনুষ্কা, রণবীররা

দুধ-সাদা ৪৮ হাজারের বডিকন পোশাকে ক্যাটরিনা! প্রশংসায় পঞ্চমুখ অনুষ্কা, রণবীররা

  • আসন্ন ছবি ‘সুর্যবংশী'র প্রচারে নয়া ফটোশ্যুটে সমুদ্র সৈকতের ধারে ধরা দিলেন ক্যাটরিনা কাইফ।
আসন্ন ছবি ‘সূর্যবংশী’র জন্য জোরকদমে প্রস্তুতি নিচ্ছেন ক্যাটরিনা কাইফ। প্রোমোশন করতে বিন্দুমাত্র খামতি রাখছেন না তিনি। রবিবার প্রোমোশনের থেকে নিজের সাদা পোশাকে ফটোশ্যুটের দুটি ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেন ক্যাটরিনা। (ছবি ইনস্টাগ্রাম)
1/6আসন্ন ছবি ‘সূর্যবংশী’র জন্য জোরকদমে প্রস্তুতি নিচ্ছেন ক্যাটরিনা কাইফ। প্রোমোশন করতে বিন্দুমাত্র খামতি রাখছেন না তিনি। রবিবার প্রোমোশনের থেকে নিজের সাদা পোশাকে ফটোশ্যুটের দুটি ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেন ক্যাটরিনা। (ছবি ইনস্টাগ্রাম)
ছবি দুটি শেয়ার করে ইনস্টাগ্রাম ক্যাপশনে ক্যাটরিনা লেখেন, ‘(সূর্যের ইমোজি) দিন #সূর্যবংশী’। অভিনেত্রীর এই পোশাকের দাম ৪৮ হাজার টাকা। 
2/6ছবি দুটি শেয়ার করে ইনস্টাগ্রাম ক্যাপশনে ক্যাটরিনা লেখেন, ‘(সূর্যের ইমোজি) দিন #সূর্যবংশী’। অভিনেত্রীর এই পোশাকের দাম ৪৮ হাজার টাকা। 
ক্যাটরিনার জিরো ছবির সহ-অভিনেত্রী অনুষ্কা শর্মা কমেন্টে লেখেন, ‘সুন্দরী’। অভিনেতা রণবীর সিং, মেকআপ এবং হেয়ার স্টাইলিস্ট ড্যানিয়েল বাউয়ের ছবি দেখে প্রশংসা করেছেন।
3/6ক্যাটরিনার জিরো ছবির সহ-অভিনেত্রী অনুষ্কা শর্মা কমেন্টে লেখেন, ‘সুন্দরী’। অভিনেতা রণবীর সিং, মেকআপ এবং হেয়ার স্টাইলিস্ট ড্যানিয়েল বাউয়ের ছবি দেখে প্রশংসা করেছেন।
পরিচালক রোহিত শেট্টির সঙ্গে সূর্যবংশীর প্রচারে ব্যস্ত ক্যাটরিনা।
4/6পরিচালক রোহিত শেট্টির সঙ্গে সূর্যবংশীর প্রচারে ব্যস্ত ক্যাটরিনা।
ছবিতে অভিনেতা অক্ষয় কুমারের বিপরীতে দেখা যাবে তাঁকে। অক্ষয় শুক্রবার ঘোষণা করেছিলেন যে তাদের বহু প্রতীক্ষিত অ্যাকশন-ড্রামা সূর্যবংশী ৫ নভেম্বর বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।
5/6ছবিতে অভিনেতা অক্ষয় কুমারের বিপরীতে দেখা যাবে তাঁকে। অক্ষয় শুক্রবার ঘোষণা করেছিলেন যে তাদের বহু প্রতীক্ষিত অ্যাকশন-ড্রামা সূর্যবংশী ৫ নভেম্বর বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।
সোশ্যাল মিডিয়ায় অক্ষয় কুমার একটি ছোট ভিডিয়ো পোস্ট করেছিলেন। যেখানে তিনি অজয় ​​দেবগণ এবং রণবীর সিংয়ের সঙ্গে হাজির হয়েছিলেন- যারা সূর্যবংশীতে ক্যামিও রোলে অভিনয় করেছেন।
6/6সোশ্যাল মিডিয়ায় অক্ষয় কুমার একটি ছোট ভিডিয়ো পোস্ট করেছিলেন। যেখানে তিনি অজয় ​​দেবগণ এবং রণবীর সিংয়ের সঙ্গে হাজির হয়েছিলেন- যারা সূর্যবংশীতে ক্যামিও রোলে অভিনয় করেছেন।
অন্য গ্যালারিগুলি